নবজাতককে গোপনে রাখতে 'নো ফটো পলিসি' গ্ৰহণ করলেন আলিয়া, কীভাবে যত্ন নিচ্ছেন মেয়ের?

চলতি বছরেই বিয়ে আর চলতি বছরেই পিতৃত্ব ও মাতৃত্বের স্বাদ নিচ্ছেন রণবীর ও আলিয়া। সন্তানের জন্ম আলিয়া এখন চিন্তিত তার লালন পালন নিয়ে।

Web Desk - ANB | Published : Nov 23, 2022 10:52 AM IST

চলতি বছরের সেপ্টেম্বর মাসে মুক্তি পায় ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান শিবা, যেখানে নায়ক- নায়িকা হিসেবে ছিলেন রণবীর কাপুর এবং তার স্ত্রী আলিয়া, তবে সিনেমার শুটিং যখন প্রথম শুরু হয় অর্থাৎ সালটা তখন ২০১৮, তখন থেকেই একে অপরের প্রেমে পড়ে দুই তারকা। প্রেমে পড়া থেকে শুরু করে বিয়ে করা আর বর্তমানে ছোট্ট মেয়ের অভিভাবক হয়ে ওঠা, সবকিছুরই স্বাক্ষী এই সিনেমা, আর সিনেমার মুক্তির মাসখানেক পরেই আলিয়ার কোল আলো করে জন্ম নেয় তাদের প্রথম সন্তান।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আলিয়া তার স্বামীকে নিয়ে কথা বলতে তার বেশ কয়েকটি পেশাদার বৈশিষ্ট্যকে তুলে ধরেছেন যা খুবই পছন্দ করেন আলিয়া পাশাপাশি নিজের সন্তানকে বড় করার পরিকল্পনাও অকপটে সকলের সামনে তুলে ধরেন অভিনেত্রী। চলতি বছরের ৬ নভেম্বর আলিয়া এবং রণবীর তাদের কন্যা সন্তানের জন্মের কথা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন। মেয়ের জন্মের কয়েক দিন আগে, আলিয়া একটি সাক্ষাত্কারে জনসাধারণের সামনে তুলে ধরেন কীভাবে তিনি তার সন্তানকে বড় করবেন পাশাপাশি স্বীকারও করেছিলেন যে তিনি এটি নিয়ে চিন্তিত।

 

 

নবজাতকের মা একটি ফরাসি জার্নাল ম্যারি ক্লেয়ার ম্যাগাজিনের সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি তার নবজাতক শিশুর গোপনীয়তা সম্পর্কে যথেষ্ট সুরক্ষিত থাকবেন এবং তার সন্তানের জীবনে কোনও হস্তক্ষেপ হোক তা চান না। আলিয়া সেখানে জানিয়েছেন,"আমি জনসমক্ষে একটি শিশুকে লালন-পালন করার বিষয়ে একটু চিন্তিত। আমি প্রায়শই আমার পরিবার এবং বন্ধুদের সাথে এটি নিয়ে আলোচনা করি। আমি চাই না আমার সন্তানের জীবনে কোনোভাবে হস্তক্ষেপ করা হোক। যেহেতু আমি এই পথ বেছে নিয়েছি, সেক্ষেত্রে আমি চিন্তিত যে সে যেন তার বড় হত্তয়ার সাথে সাথে এটা বোধ না করে"।

একাধিক মিডিয়া সূত্রে জানা গেছে, অভিনেত্রী তার ছোট্ট শিশুর জন্য "নো ফটো পলিসি" গ্রহণ করার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও তিনি প্রথম অভিনেত্রী নন যিনি তার সন্তানকে স্পটলাইট থেকে রক্ষা করতে বেছে নিয়েছেন, এর আগে অনুষ্কা শর্মা তার মেয়ের ছবি তুলতে প্যাপসদের বারন করেছিলেন।

আরও পড়ুন

এটাই কি আলিয়ার মেয়ে? রণবীরের রাজকন্যার প্রথম ছবি ফাঁস হতেই শোরগোল নেটদুনিয়ায়

 

Share this article
click me!