রশ্মিকা-ক্যাটের পর ডিপফেকের শিকার আলিয়া, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এক অশ্লীল ভিডিও ক্লিপ

রশ্মিকা মান্দানা, ক্যাটরিনা কইফ, সারা টেন্ডুলকারের পর ডিপফেকের শিকার আলিয়া ভাট। ভিডিওতে দেখা যাচ্ছে খোলামেলা পোশাক পরেছে সে। বিছানায় বসে ক্যামেরার দিকে তাকিয়ে নানান অদ্ভুত অঙ্গ-ভঙ্গি করছে

Sayanita Chakraborty | Published : Nov 27, 2023 6:29 AM IST

ফের আরও এক বলিউড তারকা শিকার হলেন ডিপ ফেক ভিডিওর। সদ্য সোশ্যাল মিডিয়া জুড়ে একটি ভিডিও সকলের নজর কেড়েছে। যেখানে বোল্ড লুকে দেখা গিয়েছে আলিয়াকে। ভিডিওতে দেখা যাচ্ছে ফোরাল প্রিন্টের শর্ট খোলামেলা পোশাক পরেছে সে। বিছানায় বসে ক্যামেরার দিকে তাকিয়ে নানান অদ্ভুত অঙ্গ-ভঙ্গি করছে। এক কথায় অশ্লীল আচরণ করছে সে। ভিডিও-টি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা প্রথম ঝলক দেখে আপনি মেয়েটিকে আলিয়া ভাবতে বাধ্য। পরে ভালো করে দেখলে বোঝা যাবে, এটি একটি ফেক ভিডিও। রশ্মিকা, ক্যাটের পর ডিপফেকের শিকার আলিয়া।

রশ্মিকা মান্দানা, ক্যাটরিনা কইফ, সারা টেন্ডুলকারের পর ডিপফেকের শিকার আলিয়া ভাট। এর আগে একটি কালো শর্ট ও বোল্ড পোশাক পরা মেয়ের মুখে রশ্মিকার মুখ বসিয়ে ভিডিও বানানো হয়েছিল। যা মুহূর্তে সকলের নজর কাড়ে। তারপর টাইগার ৩-ছবির একটি দৃশ্য কেটে ক্যাটরিনার ডিফফেক ভিডিও বানানো হয়। এমনকী, বাদ যাননি সারা টেন্ডুলকর। তাঁর ও শুভমান গিলের প্রেম এখন চর্চার শীর্ষে। সারা ও তার ছবিতে এডিট করে শুভমানের মুখ বসিয়ে তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করা হয়। আর এবার এই তালিকায় স্থান পেলেন আলিয়া। আলিয়ার মুখ ব্যবহার করে একটি অশ্লীল ভিডিও বানানো হয়।

সদ্য এই ডিপফেক ভিডিও নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন রশ্মিকা। তিনি বলেন, ...আজ প্রযুক্তির কারণে এত ক্ষতির শিকার হচ্ছেন অনেকে। অপব্যবহার করা হচ্ছে।... তিনি সকলের সুরক্ষা নিয়ে প্রশ্ন তোলেন। তেমনই তিনি বলেন, এখন অভিনেত্রী বলে তিনি এখন সমস্যা থেকে মুক্তি পেলেন বা সকলে আসল সত্য জানতে পেরেছে। কিন্তু, এমন ঘটনা আগে ঘটে থাকলে তিনি কীভাবে মোকাবিলা করতেন তা কল্পনা করতে পারেন না।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Bollywood Gossip: মধুবালা দিলীপ কুমারের সঙ্গে প্রেম করলেও বিয়ে করেছিলেন কিশোর কুমারকে

ছাদনাতলায় পরমব্রত চট্টোপাধ্যায়, পাত্রী টলিউডেরই এক গায়কের প্রাক্তন স্ত্রী, চিনে নিন অভিনেতার হবু বউকে

 

Share this article
click me!