রোম্যান্সের সময় রণবীরকে এভাবেই বলে বলে গোল দেন আলিয়া, অভিনেত্রীর টিপস কাজে লাগাতে পারেন আপনিও

বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে বি-টাউনে বেশ নাম-ডাক রয়েছে আলিয়া ভাট । বরাবরই স্পষ্ট ভাষায় কথা বলতে ভালবাসেন অভিনেত্রী। এমনকী নিজের যৌনতা নিয়ে বোমা ফাটাতে লজ্জা বা ভয় কোনওটাই পাননি রণবীরের স্ত্রী আলিয়া ভাট।

Web Desk - ANB | Published : Mar 15, 2023 9:03 AM IST / Updated: Mar 15 2023, 02:34 PM IST

 

দাপুটে অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই বি-টাউনে নিজের ছাপ রেখেছেন মহেশ কন্যা আলিয়া ভাট। অল্প বয়সেই বি-টাউনে নিজের জায়গা করে ফেলেছেন আলিয়া ভাট, তবে বাবা পরিচয়ে নয়, সম্পূর্ণ নিজের অভিনয় দক্ষতা দিয়েই নিজের জায়গা ধরে রেখেছেন আলিয়া ভাট। সর্বদাই শিরোনামে থাকেন বলি নায়িকা। বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে বি-টাউনে বেশ নাম-ডাক রয়েছে আলিয়া ভাট । বরাবরই স্পষ্ট ভাষায় কথা বলতে ভালবাসেন অভিনেত্রী। এমনকী নিজের যৌনতা নিয়ে বোমা ফাটাতে লজ্জা বা ভয় কোনওটাই পাননি রণবীরের স্ত্রী আলিয়া ভাট।

সম্প্রতি আলিয়ার একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত বিষয়ে নিয়ে গোপন তথ্য ফাঁস করে সকলকে চমকে দিয়েছিলেন অভিনেত্রী। শুধু তাই নয়, নিজের পছন্দের সেক্স পজিশন নিয়েও  মুখ খুলেছিলেন আলিয়া ভাট। যা প্রকাশ্যে আসা মাত্রই পেজ-থ্রির শিরোনামে চলে এসেছেন অভিনেত্রী।আলিয়ার সেক্স লাইভ নিয়ে জল্পনা তুঙ্গে অনুরাগীদের। কেমন সেক্স পজিশন পছন্দ করেন তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। নিজের সেক্স লাইফ নিয়ে রীতিমতো বোমা ফাঁটিয়েছিলেন অভিনেত্রী। সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, তার প্রিয় যৌন অবস্থান। যৌনমিলনের সময়ে কোন ভঙ্গি তার সবথেকে বেশি ভাল লাগে। আলিয়া জানিয়েছিলেন তার প্রিয় যৌন অবস্থান হল 'ক্লাসিক মিশনারি'। যা প্রকাশ্যে আসা মাত্রই শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায় । নিজের প্রিয় যৌন ভঙ্গি বলেই ক্ষান্ত হননি আলিয়া। বরং কারণ হিসেবে আলিয়া এও বলেছিলেন সন্ন্যাসিনীর যেভাবে সহজ সরল জীবন-যাপন করে। তিনিও যৌনজীবনটাকে তেমন ভাবেই উপলব্ধি করেন। কারণ তিনিও একজন সহজ-সরল মানুষ। রণবীরকে যে বলে বলে রোম্যান্সে গোল দেন, তা আলিয়ার কথাতেই স্পষ্ট ধরা পড়েছে।

 

 

অন্যদিকে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর।  লিভ-ইন  থেকে শারীরিক সম্পর্ক এসব জলভাত রণবীরের কাছে। চলতি বছরের ১৫ এপ্রিল রাতেই গাটছড়া বেঁধেছেন রণবীর ও আলিয়া ভাট। ২০২২ সালে চার হাত এক হয়েছে রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের। ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়েই চার হাত এক হয়েছিল রণবীর -আলিয়ার। দুই পরিবার ও ইন্ডাস্ট্রির কিছু কাছের মানুষদের নিয়েই সাতপাকে আবদ্ধ হন তারকা জুটি। রাখঢাক, লুকোছাপা এসব না-পসন্দ রণবীরের। বরং সহজ বিষয়টা সহজ ভাবে নিতেই পছন্দ করেন রণবীর কাপুর। করণ জোহরের চ্যাট শো কফি উইথ করণ-এ রণবীরকে প্রশ্ন করা হয়, ঠিক কেমন যৌনজীবন পছন্দ করেন রণবীর কাপুর। উত্তরে রণবীর জানান, ক্যাজুয়াল যৌনতার থেকে খারাপ কিছু হয় না। ক্যাজুয়াল যৌনতার অভিজ্ঞতা হস্তমৈথুনের থেকেও খারাপ।রণবীর আরও বলেন, আপনি যার সঙ্গে সঙ্গমে লিপ্ত হচ্ছেন তাকে যদি ভাল না বাসেন তাহলে সেই যৌনতার থেকে খারাপ অভিজ্ঞতা আর কিছু হতে পারে না। এমনকী হস্তমৈথুনের থেকেও সেই অভিজ্ঞতা আরও খারাপ। নিজের যৌনজীবন নিয়েও সোজাসাপটা মন্তব্য করে সকলকে চমকে দিয়েছেন আলিয়ার হবু স্বামী। পর্ণ ছবি দেখা নিয়ে রণবীর কাপুর জানিয়েছেন, নীল ছবি আমার মোটেই পছন্দ নয়। কারণ পর্নোগ্রাফি ভীষণ নৃশংস এবং ডার্ক, যা যৌনস্বাস্থ্যের পক্ষেও ভীষণ ক্ষতিকারক। তবে রণবীর কাপুরের যৌনজীবন যে বরাবরই রঙিন তা আর বলার অপেক্ষা রাখে না। মাত্র ১৫ বছর বয়সেই প্রথমবার সঙ্গমে লিপ্ত হয়েছিলেন রণবীর কাপুর। নিজের মুখেই সেকথা সাক্ষাৎকারে স্বীকার করেন কাপুর পুত্র। তিনি নিজেই জানিয়েছিলেন বান্ধবীর সংখ্যা তার প্রচুর। এছাড়াও ওই ছোট বয়সেই একাধিক মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন রণবীর কাপুর। তবে এসব এখন অতীত। বর্তমানে আলিয়ার সঙ্গে চুটিয়ে সংসার করছেন রণবীর কাপুর। বিয়ের সাত মাসের মধ্যে মা হয়ে সকলকে চমকে দিয়েছিলেন আলিয়া ভাট। মাত্র ২৯ বছরেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন আলিয়া ভাট। আলিয়া ও রণবীরের ঘর আলো করে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান। দক্ষ অভিনেত্রীর পাশাপাশি একজন দায়িত্বশীল মাও আলিয়া ভাট, ইতিমধ্যেই তা অকপটে স্বীকার করেছেন রণবীর কাপুর।

 

 

Read more Articles on
Share this article
click me!