Alia Bhatt: ঐশ্বর্য বলে ডাকা হল আলিয়াকে, প্রতিশোধ নেওয়া হচ্ছে বলে দাবি সাধারণের

সোশ্যাল মিডিয়া ভাইরাল হওয়া একটি ভিডিও-তে দেখা যায় আলিয়াকে ঐশ্বর্য বলে ডাকছেন পাপাৎজিরা। এই ভুলে কোনও প্রতিক্রিয়া না দিয়েই তিনি ক্যামেরার সামনে পোজ দেন। এর পরই শুরু হয় বিতর্ক। জেনে নিন ঘটল কী।

Sayanita Chakraborty | Published : May 3, 2023 7:10 AM IST

110

মেট গালায় হলিউড থেকে বলিউড- সকল তারকার সাজ পোশাক নজর কেড়েছে সকলের। সোমবার অনুষ্ঠিত হয় মেট গালা। সেখানে রেড কার্পেটে আগুন ধরিয়েছেন সকল তারকা। সকলের সাজপোশাক নজর কাড়ে দর্শকদের। আর তা মুহূর্তে ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়।

210

সেখানে উপস্থিত ছিলেন বলিউডের একাধিক সদস্য। সকলের মাঝে নজর কাড়েন আলিয়া ভাট। এদিন সাদা রঙের মুক্তোরা তৈরি গাউনে উপস্থিত হন আলিয়া। সাদা গাউনের সঙ্গে পরেছিলেন হালকা জুয়েলারি। এদিন আলিয়ার কানে ছিল মুক্তো ও দামি পাথর খচিত দুল। হাতে ছিল আঙটি। সঙ্গে বিশেষ এক ধরনের ব্রেসলেট পরেছিলেন।

310

এদিন উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। সঙ্গে ছিলেন নিক জোনাস। কালো পোশাকে হাজির হন প্রিয়াঙ্কা। সঙ্গে নিকও পরেছিলেন কালো কোট। এদিন সকলের নজর কাড়েন প্রিয়াঙ্কা ও নিক।

410

তবে. অনুষ্ঠানে বিপকে পড়েন আলিয়া। সাদা বল গাউনে হাডির হন তিনি। যা ডিজাইন করেছিল নেপালি আমেরিকান ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুং। সাদা গাউনে খুবই সুন্দর লাগছিল তাঁকে। এতটাই সুন্দর দেখাচ্ছিল যে তাঁকে চিনতে পারেননি পাপাৎজিরা।

510

সোশ্যাল মিডিয়া ভাইরাল হওয়া একটি ভিডিও-তে দেখা যায় আলিয়াকে ঐশ্বর্য বলে ডাকছেন পাপাৎজিরা। এই ভুলে কোনও প্রতিক্রিয়া না দিয়েই তিনি ক্যামেরার সামনে পোজ দেন। এর পরই শুরু হয় বিতর্ক।

610

অনেকেই বলেন ইচ্ছা করে ঐশ্বর্য বলে ডাকা হয় আলিয়াকে। প্রতিশোধ নেওয়া হচ্ছে বলে দাবি করেন অনেকে। আসলে কিছুদিন আগে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার উদ্বোধনে ঘটে বিপত্তি। সেখানে হলিউডের একাধিক তারকা হাজির হয়েছিলেন।

710

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার উদ্বোধনের দিন টম হল্যান্ডকে মাকড়ি ম্যান, কেয়া স্পাইডারম্যান বনেগা রে তু- এই সব বলে অনেকে মস্করা করেন। যার প্রতিশোধ নিতেই ইচ্ছা করে আলিয়াকে ঐশ্বর্য বলে ডাকা হয় বলে মনে করছেন অনেকে।

810

এদিকে এবছর ফিল্ম ফেরায়ে একাধিক পুরষ্কার পেল গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি। একাধিক ক্যাটেগরিতে মিলেছে সম্মান। এর পরই আল্পুত আলিয়া। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন আলিয়া। অনুষ্ঠানে সেরার অ্যাওয়ার্ড পাওয়ার পর সকলকে তো ধন্যবাদ জানানই সঙ্গে পরে একটি আবেগঘন পোস্ট করেন।

910

আলিয়া লেখেন, যেদিন আমরা গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি ছবির শ্যুটিং শে করলাম আমার হাত কাঁপছিল। তখন আমার মন কান্নায় ভরে যায়। আলিয়া আরও বলেন, আমি আমার কলাখকুশলীদের বলেছিলাম যে আমি জানি না ছবিটি হিট হবে নাকি ফ্লপ হবে, তবে শ্যুটিং-র অভিজ্ঞতা আমি সব সময় মনে রাখব।

1010

আলিয়া আরও বলেন, গাঙ্গু মেরি জান মেকা অল্টার ইগো হ্যায়। আর এটি শুধুমাত্র সঞ্জয় স্যারের কারণে। আমাকে এত বিশ্বাস করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ সঞ্জয় স্যার। আপনার কারণেই আমি নিজেকে বিশ্বাস করতে পেরেছি। আমি সব সময় তোমার কাছে ঋণী থাকব। আমি সব সময় বলেছি যে তুনি জাদু দিয়ে বিশ্বকে বিশ্বাস করাও।

Share this Photo Gallery
click me!
Recommended Photos