সিজারিয়ান ডেলিভারি এড়াতে প্রস্তুতি নিয়েছিলেন আলিয়া, অধীর আগ্রহে অপেক্ষায় 'দাদা' মহেশ ভাট

আজ সকালে প্রসবের জন্য মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে পৌঁছেছেন আলিয়া ভাট। এখন সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে সুখবরের জন্য। মহেশ ভাট অধীর আগ্রহে অপেক্ষা করছেন নতুন সদস্যের বাড়িতে আসার জন্য।

Web Desk - ANB | Published : Nov 6, 2022 6:42 AM IST / Updated: Nov 06 2022, 12:14 PM IST

শীঘ্রই মা হতে চলেছেন আলিয়া ভাট। তার গর্ভাবস্থার লুক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ছবিতে আলিয়াকে তার গর্ভাবস্থা উপভোগ করতে দেখা গেছে। তার কিউট পোজ ভক্তদের মন জয় করছে।

আলিয়া ভাটের গর্ভাবস্থা এবং প্রসবের খবর এখন বলিউড মহলে। আলিয়া ভাট সম্পর্কে খবর রয়েছে যে তিনি গত কয়েকদিন ধরে নিজেকে খুব যত্ন নিয়েছেন। দীর্ঘ সময় শরীরকে বিশ্রাম দেওয়ার পাশাপাশি কিছু ব্যায়ামও করেছেন। সকালে ঘুম থেকে উঠে তার স্বাস্থ্য বিশেষজ্ঞের পরামর্শে তিনি যোগব্যায়ামও করেছেন, যাতে তিনি স্বাভাবিক উপায়ে সন্তানের জন্ম দিতে পারেন। সিজারিয়ান ডেলিভারি শরীরের জন্য ভালো নয়, যার কারণে প্রাকৃতিক প্রক্রিয়ার জন্য সব চেষ্টাই করছেন আলিয়া।

আজ সকালে প্রসবের জন্য মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে পৌঁছেছেন আলিয়া ভাট। এখন সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে সুখবরের জন্য। মহেশ ভাট অধীর আগ্রহে অপেক্ষা করছেন নতুন সদস্যের বাড়িতে আসার জন্য। নিজের খুশির কথা জানিয়েছেন। সম্প্রতি, ETimes-এর সাথে কথা বলার সময়, দাদা মহেশ ভাট বলেছিলেন যে, "আমি একটি নতুন সূর্য ওঠার জন্য অপেক্ষা করছি। 

আরও পড়ুন- এবার বাড়িতেই ডিজনি প্লাস হটস্টারে দেখতে পাবেন রণবীর-আলিয়ার 'ব্রহ্মাস্ত্র', কবে দেখতে পাবেন

আরও পড়ুন- আলিয়া কে নিয়ে হাসপাতালে রণবীর, তবে কি আজই খুশির খবর দেবে এই তারকা জুটি

আরও পড়ুন- নেটফ্লিক্স নাকি হটস্টার কোন প্ল্যাটফর্মে নাম লেখাল রণবীর আলিয়ার ব্রহ্মাস্ত্র?

মহেশ ভাট আরও বলেছিলেন যে, "আমার কন্যা সন্তানের জন্ম দিতে চলেছে! আমি রণবীর এবং আলিয়ার জন্য খুব খুশি….এবং এখন আমাকে আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার জন্য প্রস্তুত করতে হবে। আমি আপনাকে শুভেচ্ছা জানাই..আমি জানি এটি একটি খুব সুন্দর শিশু হবে..আমি আলিয়াকে কখনো দেখিনি আর রণবীর আগে অনেক খুশি.."

 

Share this article
click me!