আলিয়া থেকে সোনম- গর্ভাবস্থায় এদের স্টাইল স্টেটমেন্ট নজর কেড়েছে সকলের, রইল তালিকা

ছবির শ্যুটিং, ফোটোশ্যুট, অ্যাড শ্যুট থেকে রাম্প ওয়ার্ক সবই করতে দেখা গিয়েছে বলি সেলেবদের। আজ রইল এমনই কয়েকজন নায়িকার কথা। এই সকল বলিউড সেলেব শুধু যে প্রেগনেন্সির সময় কাজ করেছেন তাই নয়, সঙ্গে এদের স্টাইল স্টেটমেন্ট নজর কেড়েছে সকলের।

Web Desk - ANB | Published : Nov 6, 2022 6:33 AM IST

গর্ভাবস্থায় লোকচক্ষুর আড়ালে গিয়ে বিশ্রাম নেওয়া নয়, বরং স্বাভাবিক ছন্দে জীবন কাটানোই বর্তমানের ট্রেন্ড। এই পন্থা মেনেই চলছেন বলিউড সেলেবরা। করিনা থেকে সোনম, বিপাশা থেকে আলিয়া সকলেই নিজের প্রেগনেন্সির সময় জমিয়ে কাজ করেছেন। ছবির শ্যুটিং, ফোটোশ্যুট, অ্যাড শ্যুট থেকে রাম্প ওয়ার্ক সবই করতে দেখা গিয়েছে বলি সেলেবদের। আজ রইল এমনই কয়েকজন নায়িকার কথা। এই সকল বলিউড সেলেব শুধু যে প্রেগনেন্সির সময় কাজ করেছেন তাই নয়, সঙ্গে এদের স্টাইল স্টেটমেন্ট নজর কেড়েছে সকলের। দেখে নিন তালিকায় কে কে আছেন।

আলিয়া ভাট কাপুর- সকাল থেকেই খবরে রয়েছে আলিয়া ভাট কাপুর। মিডিয়া রিপোর্ট অনুসারে, রবিবার সকালে পৌঁছে গিয়েছেন হাসপাতালে। এপ্রিলে বিয়ে করার পরই তাদের জীবনে নতুন সদস্য আসার খবর দিয়েছিলেন। তখন থেকে দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আজ সকালে রিলায়েন্স হাসপাতালে ভর্তি রয়েছেন নায়িকা। তাই সুখবর পেতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকলে। প্রেগনেন্সির খবর আসার পর থেকেই আলিয়া রয়েছেন খবরে। ২৯ বছর বয়সী এই সময়ের স্টাইল স্টেইটমেন্ট নজর কেড়েছে সকলে। কখনও লং ড্রেসে, কখনও এথনিক ওয়্যার কিংবা কখনও শর্ট ড্রেসে আলিয়া নজর কেড়েছেন নায়িকা।

করিনা কাপুর খান- তালিকায় রয়েছেন করিনা কাপুর খান। প্রেগনেন্সির দীর্ঘ সময় লাইমলাইটে ছিলেন তিনি। এই সময় বডি হাগিং ড্রেস থেকে স্পোর্টস ওয়্যার, এথনিক ড্রেস থেকে লং গাউন- সবেতেই নজর কেড়েছিলেন নায়িকা। দুই সন্তানের জন্ম দেওয়ার সময়ই করিনা কাপুর খান ছিলেন খবরে। সব সময়ই তাঁর স্টাইন স্টেচমেন্ট নজর কেড়েছে সাধারণের।

বিপাশা বসু- লাল কাফতা থেকে গোলাপী বডি কন ড্রেস কিংবা সাদা পোশাকে প্রেগনেন্সি ফোটো শ্যুটেই হোক- পুরো সময় জুড়ে খবরে রয়েছে বিপাশা। এই সময় তাঁর স্টাইল স্টেটমেন্ট নজর কেড়েছে সকলের।

সোনম কাপুর আহুজা- বলিউডে সোননের স্টাইল স্টেটমেন্ট সব সময়ই থাকে আলোচনায়। গর্ভাবস্থায়ও তার অন্যথা হয়নি। প্রেগনেন্সির সময় সোনম কাপুর আহুজার স্টাইল স্টেটমেন্ট সব সময় ছিল আলোচনায়। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার থেকে ফোটো শ্যুট সব নিয়েই ছিল খবরে। সেই সময় বিভিন্ন ধরনের পোশাকে দেখা গিয়েছিল নায়িকাকে। অগস্ট মাসে ছেলের জন্ম দেন সোনম। এভাবেই আলিয়া থেকে সোনম- এদের প্রেগনেন্সি স্টাইল স্টেটমেন্ট নজর কেড়েছে সকলের।

 

আরও পড়ুন- আলিয়া কে নিয়ে হাসপাতালে রণবীর, তবে কি আজই খুশির খবর দেবে এই তারকা জুটি

আরও পড়ুন- মালাইকা, মানুশি থেকে গৌরী খান, দেখুন আপনার পছন্দের তারকাকে বলিউড মশালায়

আরও পড়ুন- শার্লিন চোপড়া একজন পর্ন তারকা, মিডিয়ার সামনে বিস্ফোরক মন্তব্য রাখি সাওয়ান্তের

Share this article
click me!