এটাই কি আলিয়ার মেয়ে? রণবীরের রাজকন্যার প্রথম ছবি ফাঁস হতেই শোরগোল নেটদুনিয়ায়

 রবিবারই মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। কেমন দেখতে হয়েছে কাপুর পরিবারের একরত্তি তা দেখতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি ইন্টারনেটে আলিয়ার মেয়ের প্রথম ছবি ফাঁস হয়েছে, যা এখন নেটদুনিয়ার হটকেক।

 

Web Desk - ANB | Published : Nov 9, 2022 9:34 AM IST

110

গত রবিবারই মা হয়েছে ন আলিয়া ভাট। অভিনেত্রীর কোল আলো করে একরত্তি আসতেই খুশির খবরে মাতোয়ারা কাপুর পরিবার থেকে বি-টাউনে। বিয়ের সাত মাসের মধ্যেই মা হলেন আলিয়া ভাট। 
 

210

 রবিবারই মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। বলিউডের নতুন বাবা ও মা হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। আলিয়ার একরত্তিকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।
 

310


সম্প্রতি ইন্টারনেটে আলিয়ার মেয়ের প্রথম ছবি ফাঁস হয়েছে।  ছবিতে দেখা যাচ্ছে মেয়েকে জড়িয়ে ধরে আদর করছেন আলিয়া। যা এখন নেটদুনিয়ার হটকেক। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

410

সম্প্রতি আলিয়া ও রণবীরের ফ্যান পেজ থেকে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। যার ক্যাপশনে লেখা ছিল রণবীর কাপুর ও আলিয়া ভাটের ছোট রাজকন্যা ভবিষ্যতে দেখতে কেমন হবে। আপনি কি মনে করেন।

510

 


ছবিটি পোস্ট করা মাত্রই ইন্টারনেটে ঝড় তুলেছে। নেটিজেনরা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। ভাইরাল হওয়া বাচ্চার ছবি একজন জানিয়েছেন, এ তো পুরোপুরি আলিয়া ও রণবীরের মতো দেখতে হয়েছে। একজন বলেছেন, আলিয়ার মেয়ে আলিয়ার মতো হয়েছে।

610

আদতেও আলিয়ার মেয়ের কোনও ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাস হয়নি। ফোটোশপের করেই নবজাতকের ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে। যা দেখেই সকলেই আলিয়ার সন্তান ভেবেছেন। তবে এখনও পর্যন্ত আলিয়া কিংবা রণবীর মেয়ের কোনও ছবি প্রকাশ্যে আনেননি।
 

710

আলিয়ার মেয়ে হওয়ার খবরে প্রথম সিলমোহর দেন একরত্তির পিসি ঋদ্ধিমা কাপুর সাহানি। তারপরই সন্তান প্রসবের খবর জানিয়ে আবেগঘন পোস্ট করেন আলিয়া ভাট। অভিনেত্রীর পোস্টে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। পোস্টে দেখা যাচ্ছে সিংহ, সিংহী, শাবকের ছবি । যেখানে দেখা যাচ্ছে,আমাদের জীবনের সেরা খবর, আমাদের সন্তান হয়েছে, ও এক মায়াবী কন্যা। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছে। আমরা ভালবাসায় পরিপূর্ণ ও আশীর্বাদপ্রাপ্ত এবং আবেগঘন মা-বাবা। আলিয়া এবং রণবীরের পক্ষ থেকে রইল অনেক অনেক ভালবাসা। আলিয়ার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারা।

810

২৯ বছরেই মা হলেন নায়িকা।প্রসববেদনা ওঠার পর প্রাকৃতিক নিয়মেই সন্তানের জন্ম দেন আলিয়া ভাট।  এই দিনটারই অপেক্ষায় ছিলেন নতুন বাবা রণবীর। সদ্যই বলিপাড়ার নতুন মা ও বাবাকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

910

সদ্যই চোখ মেলে পৃথিবীর আলো দেখছে। আর একরত্তিকে অবাক চোখে দেখছে বাবা ও মা। ফুটফুটে কন্যা সন্তানের আগমনে  গোটা পরিবারের চোখে আনন্দাশ্রু। সকলেই রাজকন্যাকে দেখে আবেগ ধরে রাখতে পারছেন না। কিন্তু ছোট্ট মুখখানি দেখার পরও কান্না থামাতে পারছেন না বাবা রণবীর কাপুর। এই আবেগঘন মুহূর্ত তার জীবনে এই প্রথম বলে মনে করেছেন ঘনিষ্ঠরা।

1010

রণবীরের ঘনিষ্ঠ এক ব্যক্তি জানালেন, রণবীরকে এতটা খুশি আগে কখনও কেউ দেখেনি। একরত্তি মেয়েকে কোলে নিয়ে নিজের উপর নিয়ন্ত্রণ রাখতে পারেননি অভিনেতা। আনন্দে কেঁদে ফেলেছিলেন অভিনেতা। ক্যাসানোভা  ইমেজ ঝেড়ে ফেল পিতৃত্বের স্বাদ পেয়ে এক লহমায় যেন বদলে গেলেন। আর তাকে দেখে পরিবারের অন্যান্যরাও কেঁদে ভাসালেন। আলিয়াও কেঁদে ফেললেন স্বামী ও সন্তানকে নিয়ে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos