'সেক্স 'ছাড়া একমুহূর্ত চলে না, সলমনের বেডরুম সিক্রেট শুনলে কালঘাম ছুটবে

একাধিক প্রেম থেকে বিচ্ছেদ, লিভ-ইন সব মিলিয়ে বলিউডের ভাইজানের ব্যক্তিগত জীবন যেন রূপোলি পর্দার কাহিনি। 'ওয়ার্কআউট এবং সেক্স' ছাড়া বাঁচা অসম্ভব, বিয়ে না করেও কীভাবে চাহিদা পূরণ করেন সলমন, শুনে হতবাক হবেন।

Web Desk - ANB | Published : Nov 9, 2022 6:56 AM IST / Updated: Nov 09 2022, 01:02 PM IST

110


একাধিক সম্পর্ক থেকে বিচ্ছেদ সবেতেই তিনি শীর্ষে রয়েছেন সলমন খান। বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খেয়েছেন বলি অভিনেত্রীদের অনেকেঅ। যদিও বিয়ে করে সংসারের করার প্রবল ইচ্ছা ছিল সল্লুর,কিন্তু তা আর হয়ে ওঠেনি। কোনও প্রেমই টেকেনি সলমনের।

210

 

তবে সলমনও থেমে থাকেনি। একের পর এক অভিনেত্রীর সঙ্গে প্রেমের লীলায় মেতে উঠেছিলেন বলিউডের এই লাভার বয়। ঐশ্বর্য থেকে ক্যাটরিনা, সংগীতা বিজলানি, সোমি আলি,  ইউলিয়া, জ্যাকলিন কেউই বাদ যায়নি ভাইজানের তালিকা থেকে। তাও কেন আজ  সিঙ্গল বলিউডের ভাইজান।

310

১৯৯২ সালে 'ম্যায়নে প্যায়ার কিয়া'র সাফল্যের পর বলিউড অভিনেত্রী জুহি চাওলার প্রেমে পড়েন সলমন খান। এমনকী তাকে বিয়ের প্রস্তাবও দেয় ভাইজান। কিন্তু জুহি সলমনের প্রস্তাবে রাজি হয়নি।  'আন্দাজ আপনা আপনা'  ছবির শ্যুটিং চলাকালীন ট্যুরে গিয়েই জুহিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সলমন। কিন্তু শুরুতেই জুহি না করে দিয়েছিলেন। তবে শুধু জুহিতেই থেমে ছিলেননা সলমন। জুহির বাবাকেও বিয়ের কথা জিজ্ঞাসা করেছিলেন অভিনেতা। এমনকী সেখান থেকেও প্রত্যাখ্যান হয়েছিলেন অভিনেতা। 

410


পুরোনো এক সাক্ষাৎকারে সলমন বলেছিলেন তিনি সংগীতা বিজলানিকে বিয়ে করতে চেয়েছিলেন। সূত্র থেকে তাদের বিয়ের ডেটও প্রকাশ্যে এসেছিস। কিন্তু পরে তা ভেঙে যায়। সলমন নিজেও সংগীতার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন। এমনকী বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল। তবে পরে জানা গেছিল অন্য সম্পর্কে হাতেনাতে সলমনকে ধরে ফেলেছিল সংগীতা।

510

ডেটিং ,সম্পর্ক, বিচ্ছেদ,সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে সলমন খান। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম সলমন। 'ম্যায়নে প্যায়ার কিয়া' ছবি দেখেই সলমনের প্রেমে হাবুডুবু খেতে শুরু করেছিলেন সোমি । তারপরই মাকে জানিয়েই সলমনকে বিয়ে করতেই তিনি ভারতে আসেন । মুম্বইতে বেশ কিছু আত্মীয়স্বজন রয়েছে সোমিদের। তাদের সঙ্গে কথা বলেই পাকিস্তান থেকে মুম্বইতে চলে আসেন সোমি।

610

মুম্বইতে এসেই মডেলিং জগতে নিজেক প্রতিষ্ঠিত করেন সোমি আলি। এবং মডেলিংয়ের পাশাপাশি শুরু হয় অভিনয়ও। তারপরই সলমন খানের সঙ্গে সোমি আলির সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হয় বি-টাউনে। একটানা ৮  বছর সলমন খানের সঙ্গে সম্পর্কে থাকার পর হঠাৎ করে বিচ্ছেদ হয়ে যায় তাদের। সূত্রের খবর, ঐশ্বর্য রাই বচ্চনই নাকি সোমির থেকে সলমনকে ছিনিয়ে নেন। তিনি নিজেই জানান, ঐশ্বর্য, তাদের প্রেমের মাঝখানে চলে আসে।

710

কেরিয়ার তখন মধ্যগগণে। সেই সময়েই সোমিকে ভুলে ঐশ্বর্যর প্রেমে মজেন সলমন। 'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন খান ডেটিং করছিলেন বলি অভিনেত্রী ঐশ্বর্যর সঙ্গে।  ছবির শুটিং চলাকালীন চুটিয়ে প্রেম চলছিল ঐশ্বর্য-সলমনের। ঐশ্বর্য রাই বচ্চন কেরিয়ার শুরুতেই বি-টাউনের মোস্ট পপুলার  লাভারবয়ের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। সেই সিনেমার পর থেকে গোটা বি-টাউনে তাদের প্রেম নিয়ে জল্পনা আরও বেড়েছিল। 

810

ঐশ্বর্যর কেরিয়ার থেকে ব্যক্তিগত জীবন, সবেতেই সিদ্ধান্ত নিতে শুরু করেন সলমন। নিজের হাতে বি-টাউনে ঐশ্বর্যাকে প্রতিষ্ঠা করেছিলেন সলমন। আর তখই হরিণ শিকার মামলায় নাম জড়ায় ভাইজানের। তারপর থেকেই ঐশ্বর্য নিজেও আর এই সম্পর্ক রাখতে চাননি। তারপর তাদের ব্রেকআপের খবরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। যদিও সেই গদগদ প্রেম আজ অতীত। যদিও সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।

910

সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে সলমনের। যেখানে তার গোপন তথ্য উঠে এসেছে। বরাবরই খবরের শিরোনামে থাকেন ভাইজান। বিভিন্ন অভিনেত্রীর সঙ্গে সম্পর্ক থেকে বিচ্ছেদ নিয়ে আজও আলোচনার কেন্দ্রবিন্দুতে সলমন। তবে প্রেম ছাড়াও তার সুঠাম চেহারার জন্য সবসময়েই চর্চায় থাকেন সলমন। ফিটনেসপ্রেমী ভাইজানের এই চেহারার জন্য কম পরিশ্রমও করতে হয় না অভিনেতাকে।কিন্তু এই চেহারা ও প্রেমই যে তাকে সকলের সামনে অস্বস্তিতে ফেলতে পারে তা কোনওদিনই টের পাইনি সলমন। কফি উইথ করণ-এর সিজন ৫ -এ দুই ভাইয়ের সঙ্গে এসেছিলেন সলমন খান। সেখানে এসেই তার জীবনের গোপন সত্য ফাঁস করে দেন তার ভাই আরবাজ খান।

1010

রিয়্যালিটি শো চলাকালীন একটি ব়্যাপিড ফায়ার চলে। সেখানে আরবাজকে করণ জিজ্ঞাসা করে একমাস সেক্স ও ওয়ার্কআউট না করার চ্যালেঞ্জ কে নিতে পারবেন না। করণের প্রশ্ন শোনা মাত্রই আরবাজ সঙ্গে সঙ্গেই সলমনের নাম নিয়েছিলেন।  ওয়ার্কআউট এবং সেক্স চাই-ই চাই  সলমনের। ভাইয়ের কথা শুনে হতবাক হয়ে হেসে ফেলেছিলেন সলমন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos