এ কোন উপায়ে ইএম আই শোধ করেন জাহ্নবী? অভিনেত্রীর বয়ানে উত্তাল দর্শকমহল

জাহ্নবী কাপুর, বলি টাউনের এখন অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। কখনো অভিনয়ে আবার কখনো সেক্সি লুকে নজর কেড়েছেন অনুরাগীদের। এবারে জানালেন এক চাঞ্চল্যকর তথ্য, যা শুনে চমকে উঠবেন আপনিও।

Rimpy Ghosh | Published : Nov 8, 2022 11:45 AM IST

16
Janhvi Kapoor

জাহ্নবী কাপুর শুধুই শ্রীদেবীর কন্যা হিসেবে পরিচিত নন, তিনি এখন বলিউডের নায়করা অভিনেত্রী বটে।বেশ কয়েকটি ব্লকবাস্টার সিনেমায় দুর্দান্ত অভিনয় করে সকলের মন জয় করেছেন অভিনেত্রী। কখনো মধ্যবিত্ত ঘরের মেয়ের অভিনয়ে তো কখনো বোল্ড লুকে দৃষ্টি আকর্ষণ করেছেন নেটিজেনদের। কার্গিল গার্ল প্রায় তার সোশ্যাল মিডিয়ায় মজার পোস্ট করতে থাকেন, তিনি এমনই একজন সেলিব্রেটি যিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন।
 

26
Janhvi Kapoor

সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, অভিনেত্রী বলেছেন যে তিনি মজা করার জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন এবং সম্ভবত "তার ইএমআই পরিশোধ করতে" আর স্পনসরদের আকৃষ্ট করতে। Galatta Plus এর একটি সাক্ষাত্কারে তার গ্ল্যামারাস অনলাইন সেশন সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, অভিনেত্রী উত্তর দেন যে তিনি যে ধরনের সিনেমা করেন সেগুলিতে নির্দিষ্ট একটি বীট থাকে যার সাথে তার সোশ্যাল মিডিয়ার পোস্ট গুলি পুরো উল্টো। 

36
Janhvi Kapoor

তিনি আরও বলেন "আপনি যে ধরনের সিনেমা করছেন তা একটি নির্দিষ্ট বীট এবং আপনার সোশ্যাল মিডিয়া উপস্থিতির সাথে বেশ আলাদা। এটি লোকেদের চরিত্রগুলির সাথে আরও কঠিন করে তুলবে যদি তারা আপনাকে অন্যভাবে দেখতে অভ্যস্ত হন। আমি এইরকম গণনামূলক হওয়া থেকে নিজেকে রক্ষা করার চেষ্টা করছি। হয়ত কখনো মনীশ মালহোত্রার শাড়িতে এবং তারপরেই সাধারণ একটি কুর্তায় আমাকে দেখতে দর্শকদের ভালো নাই লাগতে পারে, কিন্তু এটি আমার কাজ, আমার শিল্প। আমি এটি সম্পর্কে খুব গভীরভাবে অনুভব করি এবং আমি চাই এটি সম্পর্কে যতটা সম্ভব প্রামাণিক হতে হবে। কিন্তু বাস্তব জীবনে আমি সেই ব্যক্তি নই। এটিই একজন অভিনেতা হওয়ার মূল বিষয়।"
 

46
Janhvi Kapoor

আমি এটাকে এতটা সিরিয়াসলি নিতে চাই না, জাহ্নবী বললেন, আমি মজা করার জন্য সোশ্যাল মিডিয়া ব্যবহার করি।  আমি আশা করছি যে আমি যদি সুন্দরভাবে আসি এবং আমার ফটোতে আরও পাঁচজন লোক মন্তব্য করে, আমি অন্য একটি ব্র্যান্ডে কাজ করার সুযোগ পাব এবং আগের থেকে আমার ইএম আই পরিশোধ করার জন্য প্রস্তুত থাকব।
 

56
Janhvi Kapoor

ইতিমধ্যে, জাহ্নবী এখন তার সাম্প্রতিক চলচ্চিত্র "মিলি" এর জন্য প্রচুর প্রশংসা পাচ্ছেন, যেখানে তিনি একটি ফ্রিজারের মধ্যে বন্দী এবং পালানোর চেষ্টা করছেন এমন একটি মেয়েকে চিত্রিত করেছেন।
 

66
Janhvi Kapoor

মাথুকুট্টি জেভিয়ার পরিচালিত থ্রিলার, যা ৪ নভেম্বর মুক্তি পেয়েছে, এটি ২০১৯ সালে তৈরি মালায়ালাম চলচ্চিত্র "হেলেন" এর রিমেক।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos