'ও এক মায়াবী কন্যা', একরত্তি সন্তানকে নিয়ে আবেগঘন পোস্ট , এখন কেমন আছেন আলিয়া?

ফুটফুটে কন্য়া সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। এখন কেমন আছেন আলিয়া ভাট, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। মা ও মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন।

Web Desk - ANB | Published : Nov 7, 2022 4:19 AM IST / Updated: Nov 09 2022, 01:17 PM IST

দীর্ঘ প্রতীক্ষার পর মা হলেন আলিয়া ভাট। ফুটফুটে কন্য়া সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী। অভিনেত্রীর কোল আলো করে একরত্তি আসতেই খুশির খবরে মাতোয়ারা কাপুর পরিবার থেকে বি-টাউনে। গতকালই মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। রবিবার সাতসকালেই আলিয়াকে মুম্বইয়ের ওই বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। রণবীর একা নন বরং আলিয়ার মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট, নীতু কাপুরও উপস্থিত ছিলেন হাসপাতালে। এখন কেমন আছেন আলিয়া ভাট, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। মা ও মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন।

আলিয়ার মেয়ে হওয়ার খবরে প্রথম সিলমোহর দেন একরত্তির পিসি ঋদ্ধিমা কাপুর সাহানি। তারপরই সন্তান প্রসবের খবর জানিয়ে আবেগঘন পোস্ট করেন আলিয়া ভাট। অভিনেত্রীর পোস্টে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। পোস্টে দেখা যাচ্ছে সিংহ, সিংহী, শাবকের ছবি । যেখানে দেখা যাচ্ছে,আমাদের জীবনের সেরা খবর, আমাদের সন্তান হয়েছে, ও এক মায়াবী কন্যা। সঙ্গে লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছে। আমরা ভালবাসায় পরিপূর্ণ ও আশীর্বাদপ্রাপ্ত এবং আবেগঘন মা-বাবা। আলিয়া এবং রণবীরের পক্ষ থেকে রইল অনেক অনেক ভালবাসা। আলিয়ার পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের তারকারা।

 

 

 

এই মুহূর্তে অভিনেত্রী আলিয়ার প্রতিটা জিনিস জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। দীর্ঘদিন ধরেই মা হওয়ার অপেক্ষায় দিন গুনছিলেন অনুরাগীরা। কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ। চিকিৎসকেরা জানিয়েছিলেন,নভেম্বরের শেষ থেকে ডিসেম্বরের শুরুর মধ্যে যে কোনও সময়েই আলিয়ার কোল আলো করে আসবে কাপুর পরিবারের ছোট্ট একরত্তি সন্তান। অবশেষে কাপুর পরিবারের ছোট্ট অতিথির আগমনে খুশির খবর। তবে চলতি বছরে আলিয়ার জন্য যে কতটা স্পেশ্য়াল তা অর বলার অপেক্ষা রাখে না।বলিউডের প্রথম সারির অভিনেত্রী হিসেবে বি-টাউনে বেশ নাম-ডাক রয়েছে আলিয়া ভাটের। বরাবরই স্পষ্ট ভাষায় কথা বলতে ভালবাসেন অভিনেত্রী। রণবীর-আলিয়াকে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার সন্তানকে নিয়ে চর্চা শোনা যাচ্ছে। একরত্তিকে দেখতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর কাপুর এখন হ্যাপিলি ম্যারেড। প্রেমিক-প্রেমিকার ট্যাগলাইন এখন অতীত। ওরা বিবাহিত, ওরা স্বামী-স্ত্রী, এটাই এখন ওদের পরিচয়। দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের। বিয়ে-প্রযোজনা ,হলিউডে পা রাখা, মা হওয়া সব মিলিয়ে আজ পরিপূর্ণ আলিয়া ভাট।

আরও পড়ুন-

আলিয়া না রণবীর, কার মতো দেখতে হয়েছে কাপুর পরিবারের একরত্তিকে, মুখ খুললেন ঠাকুমা নীতু

মেয়েকে দেখে কান্না থামাতে পারলেন না রণবীর, আবেগঘন হয়ে কী করলেন মা আলিয়া

অন্তঃসত্ত্বা হয়ে পড়াতেই কি তড়িঘড়ি বিয়ে করেছিলেন আলিয়া, বিয়ের আগে প্রেগন্যান্ট হয়েছিলেন কারা?

Share this article
click me!