নতুন সদস্যাকে স্বাগত জানাতে প্রস্তুত কাপুর পরিবার, ইনস্টাগ্রামে আবেগঘন পোস্ট শেয়ার করলেন নীতু কাপুর ও রিদ্ধিমা কাপুর

নাতনিকে পেয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্টও শেয়ার করলেন ঠাকুমা নীতুকাপুর। শুধু নীতু কপুরই নয় নতুন সদস্যকে স্বাগত জানিয়ে নেট মাধ্যমে পোস্ট শেয়ার করলেন পিসি রিদ্ধিমা কপুরও।

Web Desk - ANB | Published : Nov 6, 2022 11:39 AM IST

পরিবারের নতুন সদস্যাকে স্বাগত জানাতে প্রস্তুত কাপুর পরিবার। রবিবারই খুশির খবর শোনালেন রনবীর-আলিয়া। কোল আলো করে এসেছে কন্যা সন্তান। জুনিয়র কাপুরের আগমনে খুশির বন্যা কাপুর-ভাট পরিবারে। রবিবার সকালেই হাসপাতালে পৌঁছেছিলেন মা সোনি রজদান ও শাশুড়ি নীতু কপুরও। নাতনিকে পেয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্টও শেয়ার করলেন ঠাকুমা নীতুকাপুর। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে নীতু লিখলেন 'আশীর্বাদ'। শুধু নীতু কপুরই নয় নতুন সদস্যকে স্বাগত জানিয়ে নেট মাধ্যমে পোস্ট শেয়ার করলেন পিসি রিদ্ধিমা কপুরও। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে রণবীরের বোন লিখলেন 'আজ জীবনের সেরা মুহূর্ত। নতুন সদস্যকে পিসির অনেক অনেক ভালোবাসা।'

এর আগে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন নিউ মম আলিয়া। 'আমাদের জীবনের সবচেয়ে খুশির মুহূর্ত', মা হওয়ার পর আলিয়ার প্রথম প্রতিক্রিয়ায় উঠে এল এক আবেগঘন মুহূর্তের ছবি। নিজের ইনস্টাগ্রামে সিংহ, সিংহীর সঙ্গে খুদে শাবকের ছবি শেয়ার করলেন নব অভিভাবক। 'সে এক ম্যাজিকাল গার্ল', কন্যা সন্তানকে পেয়ে লিখলেন সদ্য মা হওয়া অভিনেত্রী। রবিবাসরীয়র দুপুর আনন্দের জোয়ারের মাঝেই নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে তিনি লিখলেন,'আমাদের জীবনের সেরা খবর। আমাদের সন্তান জন্ম নিয়েছে, সে সত্যিই এক ম্যাজিকাল গার্ল। আমরা আজ অফিসিয়ালি অভিভাবক হলাম। আজ আমাদের আনন্দের ঠিকানা নেই। লাভ লাভ লাভ, আলিয়া ও রণবীর।'

 

 

চলতি বছরেই বিয়ে করেছেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। বিয়ের কিছুদিনের মধ্যেই জীবনে নতুন অতিথি আসার খবরও দিয়েছিলেন তাঁরা। তারপর থেকেই নানা সময় নানা খবর উঠে এসেছে সংবাদ শিরোনামে। রবিবার সকালেই হাসপাতালেই ভর্তি করা হয় আলিয়া ভাটকে। গুঞ্জন শোনা যাচ্ছিল যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন আলিয়া ভাট। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে বেলা ১টা নাগাদ সুখবর দিলেন দুই পরিবার। কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী।

আলিয়া ভাটের গর্ভাবস্থা এবং প্রসবের খবর এখন বলিউড মহলে। আলিয়া ভাট সম্পর্কে খবর রয়েছে যে তিনি গত কয়েকদিন ধরে নিজেকে খুব যত্ন নিয়েছেন। দীর্ঘ সময় শরীরকে বিশ্রাম দেওয়ার পাশাপাশি কিছু ব্যায়ামও করেছেন। সকালে ঘুম থেকে উঠে তার স্বাস্থ্য বিশেষজ্ঞের পরামর্শে তিনি যোগব্যায়ামও করেছেন, যাতে তিনি স্বাভাবিক উপায়ে সন্তানের জন্ম দিতে পারেন। সিজারিয়ান ডেলিভারি শরীরের জন্য ভালো নয়, যার কারণে প্রাকৃতিক প্রক্রিয়ার জন্য সব চেষ্টাই করছেন আলিয়া।

রবিবারই সুখবর দিলেন রণবীর-আলিয়া। কন্যা সন্তানের মা হলেন আলিয়া ভাট। দুই পরিবারেই বইছে আনন্দের জোয়ার। ছোট আলিয়াকে ঘিরে উত্তাল বলিউড-সহ গোতা নেটপাড়া। রবিবার সকাল সাড়ে সাতটা নাগাদ এইচএন রিল্যায়ান্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল আলিয়া ভাটকে। সেই ছবি নেটমাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয় জল্পনা। হাসপাতালে পৌঁছন মা সোনি রজদান ও শাশুড়ি নীতু কপুরও। বেলা ১ টা নাগাদ খুশির খবর শোনান অভিনেতা-অভিনেত্রী। খুশির জোয়ারে ভাসছে বলিপাড়া থেকে নেটপাড়া।

আরও পড়ুন -

'সে এক ম্যাজিকাল গার্ল',ছোট আলিয়াকে কোলে নিয়ে প্রথম প্রতিক্রিয়া অভিনেত্রীর

পরিবারে এল 'জুনিয়র কপুর', কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী আলিয়া ভাট

সিজারিয়ান ডেলিভারি এড়াতে প্রস্তুতি নিয়েছিলেন আলিয়া, অধীর আগ্রহে অপেক্ষায় 'দাদা' মহেশ ভাট

Share this article
click me!