Alia Bhatt: আবেগঘন পোস্ট আলিয়ার, দেখে নিন ফিল্ম ফেয়ার পুরস্কার পাওয়ার পর কী লিখলেন নায়িকা

এবছর ফিল্ম ফেরায়ে একাধিক পুরষ্কার পেল গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি। ছবির সাফল্যের পর আবেগঘন পোস্ট করলেন আলিয়া। যা মুহূর্তে ভাইরাল হল নেট দুনিয়ায়।

Sayanita Chakraborty | Published : Apr 29, 2023 9:40 AM IST

110

সম্প্রতি অনুষ্ঠিত হল ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড। কদিন আগে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডের নমিনেশনের তালিকা প্রকাশ্যে এসেছিল। অনুষ্ঠানে একাধিক ছবি, তারকা, পরিচালক থেকে কোরিওগ্রাফারের মাথায় উঠল জয়ের শিরোপা। এবছর ফিল্ম ফেরায়ে একাধিক পুরষ্কার পেল গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি। একাধিক ক্যাটেগরিতে মিলেছে সম্মান। এর পরই আল্পুত আলিয়া।

210

সেরা ছবির পুরস্কার পেয়েছে গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি। সেরা পরিচালক পুরস্ককার পেলেন সঞ্জয়লীলা বনসালি গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি ছবির জন্য। সেরা অভিনেত্রী পুরস্কার পান আলিয়া ভাট, গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি ছবির জন্য। সেরা ব্যাকগ্রাউন্ড স্কোর পুরস্কার পায় গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি। সেরা কোরিওগ্রাফি পুরস্কার পান ক্রুতি মহেশ (গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি- ঢোলিরা)। সেরা সিনেমাটোগ্রাফির পুরস্কার পান সুদীপ চট্টোপাধ্যায় (গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি)। সেরা কস্টিউন ডিজাইন পুরস্কার পান শীতল ইকবাল শর্মা (গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি)। সেরা প্রোডাকশন ডিজাইন পুরস্কার পান অমিত রায় (গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি)

310

এর পরই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন আলিয়া। অনুষ্ঠানে সেরার অ্যাওয়ার্ড পাওয়ার পর সকলকে তো ধন্যবাদ জানানই সঙ্গে পরে একটি আবেগঘন পোস্ট করেন। লেখেন, যেদিন আমরা গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি ছবির শ্যুটিং শে করলাম আমার হাত কাঁপছিল। তখন আমার মন কান্নায় ভরে যায়।

410

আলিয়া আরও বলেন, আমি আমার কলাখকুশলীদের বলেছিলাম যে আমি জানি না ছবিটি হিট হবে নাকি ফ্লপ হবে, তবে শ্যুটিং-র অভিজ্ঞতা আমি সব সময় মনে রাখব।

510

তিনি আরও লেখেন, এর থেকে আমি অনেক কিছু শিখেছি। একই সাথে সঞ্জয় স্যারের নির্দেশনাও আমাকে অনেক কিছু শিখিয়েছে এবং এর কারণেই ছবিটি ব্লকবাস্টার হয়েছে। আমি যখন সেই সেট থেকে বেরিয়ে এসেছি, তখন আমি অনুভব করেছি যে একজন ব্যক্তি হিসেবে আমার মধ্যে অনেক পরিবর্তন এসেছে এবং এই সব সম্ভব হয়েছে শুধুমাত্র আনার এত ভালো দল আছে বলে।

610

আলিয়া আরও বলেন, গাঙ্গু মেরি জান মেকা অল্টার ইগো হ্যায়। আর এটি শুধুমাত্র সঞ্জয় স্যারের কারণে। আমাকে এত বিশ্বাস করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ সঞ্জয় স্যার।

710

আপনার কারণেই আমি নিজেকে বিশ্বাস করতে পেরেছি। আমি সব সময় তোমার কাছে ঋণী থাকব। আমি সব সময় বলেছি যে তুনি জাদু দিয়ে বিশ্বকে বিশ্বাস করাও। এই যাত্রায় আমি যদি আপনাপ মতো অর্ধেক পরিশ্রমী এবং নিবেদিত প্রাণ হতে পারিষ কাবলে আমি নিজেকে খুব ভাগ্যবান মনে করব।

810

তিনি লেখেন, আমি আমার শ্রোতাদের আমার ভক্তদের এবং ধন্যবাদ জানাতে চাই। যারা সব সময় আমাকে আরও ভালো কাজে অনুপ্রাণিত করেছেন। আমার পুরো দল, আমি যে শুধু তোমার জন্যই। এর পর নিজের পরিবারকে ধন্যবাদ জানান আলিয়া।

910

লেখেন, মা-পাপা, তান্না আমি তোমাকে ভালোবাসি। আমার শাশুড়ি ও শ্বশুর যাদের আশীর্বাদ সব সময় আমার এবং আমার স্বামীর সাথে থাকে। যিনি সারাদিন আমার কথা শুনে ক্লান্ত হন না। আমি যতই ক্লান্তি করি না কেনে তিনি সব সময় আমাকে অনুপ্রাণিত করে।

1010

এর পর নিজের মেয়ের কথাও বলেন আলিয়া। লেখেন, সে সময় মেয়ে আরা সঙ্গে ছিল না। তবে, সে জীবনে থাকার জন্য আমি সর্বদা কৃতজ্ঞ থাকব। - এভাবে এক আবেগঘন পোস্ট করেন আলিয়া ভাট।

Share this Photo Gallery
click me!
Recommended Photos