Rocky Aur Rani Ki Prem Kahani: শ্যুটিং করতে গিয়ে মনে পড়েছে আসল বিয়ের কথা, ছবি ঘিরে নিজের অনুভূতির কথা জানালেন আলিয়া

পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর সাত পাকে বাঁধা পড়েন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ২০২২ সালে ১৪ এপ্রিল বসেছিল বিয়ের অনুষ্ঠান। আলিয়া জানান, তাঁর বিয়ের সময়ও রণবীর কাপুর এমন ভাবে মন্ডপে অপেক্ষা করছিল

Sayanita Chakraborty | Published : Aug 5, 2023 2:20 AM IST

রকি অউর রাকি কি প্রেম কাহিনি ছবিতে এক দৃশ্যে দেখা যাচ্ছে, পরিবারের লোক রানিকে বিয়ের মণ্ডপ অবধি নিয়ে য়াচ্ছে। যেখানে তাঁর জন্য হাঁটু মুড়ে অপেক্ষা করছিল রকি। আর এই দৃশ্য শ্যুট করতে গিয়ে বারে বারে নিজের বিয়ের কথা মনে পড়ে গিয়েছিল আলিয়া ভাটের।

পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর সাত পাকে বাঁধা পড়েন আলিয়া ভাট ও রণবীর কাপুর। ২০২২ সালে ১৪ এপ্রিল বসেছিল বিয়ের অনুষ্ঠান। আলিয়া জানান, তাঁর বিয়ের সময়ও রণবীর কাপুর এমন ভাবে মন্ডপে অপেক্ষা করছিল। আর তাঁর পরিবারের সদস্যরা তাঁকে নিয়ে যায় মন্ডপে। ঠিক যেমনটা দেখানো হয়েছে ছবিতে।

তিনি বলেন, তাঁর বিয়ের সময়ও এমনটাই হয়েছিল। তখন রণবীরকে কোলে তুলে নেওয়া হয়েছিলয কিন্তু, তাঁকে কেউ ওপরে তোলেনি। রণবীর নাকি বলেছিলেন, আলিয়াকেও যেন তোলা হয়। কিন্তু, বাস্তবে তা না হওয়ায় রণবীরও নেমে আসে। তারপর তাঁর সামনে ঝুঁকে বসে। তখন আলিয়া তাঁকে বরমালা পরিয়েছিলেন। এভাবে নিজের বিয়ের সঙ্গে রিল লাইফের বিয়ের মিল খুঁজে পেলেন আলিয়া।

২৮ জুলাই মুক্তি পেয়েছে রকি অউর রানি কি প্রেম কাহিনি। প্রায় ৭ বছর পর কোনও ছবি পরিচালনা করলেন করণ জোহর। ছবি মুক্তি পেতেই বক্স অফিসে বেশ সাড়া ফেলেছে ছবিটি। ছবির আয়ও গড়েছে রেকর্ড। ছবির প্রথম দিনে থিয়েটার থেকে ছবিটি আয় করল ১১.১ কোটি। দ্বিতীয় দিনে আয় ১৬.০৫ কোটি। আপাতত ছবির আয় বেশ ভালোই করেছে। একেবারে অন্যরকম প্রেমের কাহিনি নিয়ে মুক্তি পেল রকি অউর রানি কি প্রেম কাহিনি। চট্টোপাধ্যায় ও রান্ধাওয়াস দুই পরিবারের গল্প নিয়ে মুক্তি পায় ছবিটি। একেবারে নিপাট প্রেমের কাহিনি রয়েছে ছবি জুড়ে। এক বাঙালি মেয়ের প্রেমে পড়ে রান্ধাওয়াস পরিবারের ছেলে রকি।তাদের প্রেম পরিণতি পাওয়া সহজ কাজ নয়। সেই অসম্ভব কীভাবে সম্বব হবে তা উঠে এসেছে ছবিতে। এই ছবিতে অভিনয় করেছেন একাধিক হেভিওয়েট তারকা। ছবিতে রয়েছেন, আলিয়া ভাট, রণবীর সিং, চূর্ণী গঙ্গোপাধ্যায়, টোটা রায় চৌধুরী, ধর্মেন্দ্র, আছেন জয়া বচ্চন। এছাড়াও রয়েছেন, আমির বশির, ক্ষিতি জোগ রান্ধাওয়াস, অঞ্জলি আনন্দ-সহ আরও অনেকে।মা হওয়ার পর আলিয়া ভাটের এটি প্রথম ছবি। সব মিলিয়ে ছবির গল্প থেকে তারকাদের অভিনয় সবই প্রশংসিত হয়েছে বক্স অফিসে। 
 

আরও পড়ুন

Ananya Pandey-Aditya: ‘ভালো কাউকে খুঁজতে হবে’, আদিত্য-অনন্যার প্রেম নিয়ে মুখ খুললেন চাঙ্কি পান্ডে

১১ অগাস্ট মুক্তি পাবে 'কমান্ডো' সিরিজের নতুন ছবি, ছবির প্রচারে আদা শর্মা ও প্রেম পারিজা

আলিয়া কাশ্যপের বাগদান পার্টিতে বসেছিল চাঁদের হাট, কাল্কি থেকে সুহানা হাজির ছিলেন একাধিক তারকা 

 

Share this article
click me!