Ananya Pandey-Aditya: ‘ভালো কাউকে খুঁজতে হবে’, আদিত্য-অনন্যার প্রেম নিয়ে মুখ খুললেন চাঙ্কি পান্ডে

এবার মেয়ের প্রেম নিয়ে মুখ খুললেন চাঙ্কি পান্ডে। এক সাক্ষাৎকারে তাঁকে আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডের প্রেমের ব্যাপারে প্রশ্ন করা হয়। এতে চাঙ্কি জানান, বলিউডে থাকলে এমনটা হবেই।

Sayanita Chakraborty | Published : Aug 5, 2023 1:28 AM IST

বেশ কিছুদিন ধরে বলিচর্চার শীর্ষে এখন আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে। বহুদিন ধরে খবরে রয়েছেন তারা। কদিন আগেই শোনা গিয়েছিল, সম্পর্কে রয়েছে আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে। একটি ফ্যাশন শো-তে তাঁদের বিশেষ বন্ধুত্ব নজর কাড়ে সকলের। এরপরই শুরু গুঞ্জন। তবে, দুজনে সরাসরি কিছু না বললেও তারা যে সম্পর্কে আছেন তা আলাদা করে বলতে হবে না। কারণ প্রায়শই একান্তে দেখা মিলছে তাঁদের। বহুবার পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে তাদের গোপন ছবি। এদিকে কদিন আগে বিদেশে গিয়ে তৈরি করেছিলেন হেডলাইন। তারপরই মুম্বইয়ে সময় কাটাতে দেখা গেল আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডেকে। সদ্য মুক্তি পেয়েছে গ্রেটা গারউইগ পরিচালিত ছবি বার্বি। মুম্বইয়ের এক প্রেক্ষাগৃহে দেখা গেল তাঁদের। একসঙ্গে ছবি দেখতে গিয়েছিলেন দুজন। শুধু তাই নয়, ছবি দেখে বেরিয়ে ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন। ফলে বোঝাই যাচ্ছে, আর গোপন প্রেম নয়। বরং খুল্লম খুল্লা প্রেম করছেন আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে।

এবার মেয়ের প্রেম নিয়ে মুখ খুললেন চাঙ্কি পান্ডে। এক সাক্ষাৎকারে তাঁকে আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডের প্রেমের ব্যাপারে প্রশ্ন করা হয়। এতে চাঙ্কি জানান, বলিউডে থাকলে এমনটা হবেই। তিনি বলেন, অনন্যা প্রথম ছবিতে টাইগারের সঙ্গে কাজ করেছিল। দ্বিতীয় ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে। সে ভাগ্যবান যে সকল সকল তারকার সঙ্গে তাঁকে মানায়। তিনি বলেন শোবিজে থাকলে এমন হবেই। এটা এড়ানো যায় না। তবে, এটা এক প্রকার ক্ষতি।

তাঁকে প্রশ্ন করা হয়, তিনি মেয়ের সম্পর্ক মেনে নিয়েছেন কি না। উত্ততে চাঙ্কি পান্ডে বলেন, আমি প্রত্যাখ্যান করার কে। তবে, এমন কাউকে খুঁজতে হবে যে আমার থেকে ভালো।

সদ্য স্পেনে গিয়েছিলেন দুই তারকা। স্পেন ও প্রতিবেশী দেশগুলোতে এক সঙ্গে ভ্রমণেও করেন আদিত্য ও অনন্যা। স্পেনের মাদ্রিদে একটি কনসার্টের যোগ দিতে গিয়েছেন তারা। অনন্যা ইংরেজি রক ব্যান্ড Arctic Monkeys-র ছবি পোস্ট করেছেন। সঙ্গে লেখেছিলেন, তাঁর প্রিয় গান। এর কয়েক ঘন্টা পরেই আদিত্য সেই একই কনসার্টের ছবি শেয়ার করেছেন। ইঙ্গিত করেন, অনন্যার সঙ্গে তিনিও এই কনসার্টে যোগ দিয়েছিলেন। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করেন। এর পরই শুরু হয়েছে জল্পনা।

 

আরও পড়ুন

Ghoomer : এবার ক্রিকেট কোচের ভূমিকায় অভিষেক বচ্চন, মুক্তি পেল 'ঘুমর'-এর ট্রেলার

আলিয়া কাশ্যপের বাগদান পার্টিতে বসেছিল চাঁদের হাট, কাল্কি থেকে সুহানা হাজির ছিলেন একাধিক তারকা

Boomerang: সিনেবট ক্যামেরা থেকে ফিউচারিস্টিক বাইক- এক রাশ নতুনত্ব নিয়ে আসছে জিৎ-রুক্মিণীর ‘বুমেরাং’

Share this article
click me!