বদলে গেছে নতুন মায়ের রোজনামচা,মা হওয়ার পর প্রথম পোস্টে কী বললেন আলিয়া ভাট

মা হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়াতেও সেভাবে দেখা যায়নি আলিয়া ভাটকে। আসলে মেয়েকে সময় দিতেই বেশি ব্যস্ত নতুন মা। তবে সবকিছু সামলে গত মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটু সময় দেন আলিয়া ভাট। নিজের সোশ্যাল মিডিয়ায় একটা পোস্ট করলেন আলিয়া ভাট।

Web Desk - ANB | Published : Nov 15, 2022 10:58 AM IST / Updated: Nov 15 2022, 04:44 PM IST

মা হওয়ার পর যেন মুহূর্তে বদলে গেছে আলিয়া ভাটের রোজনামচা। গত কয়েকটা দিনেই বদলে গিয়েছে আলিয়ার পুরোনো রুটিন। আসলে মা হওয়ার পর প্রতিটা মায়েরই একই অবস্থা হয়। তেমনটাই হয়েছে আলিয়া ভাটেরও। একরত্তির দিকে তাকিয়েই যেন দিন-রাত কেটে যাচ্ছে। গত ৬ ডিসেম্বর আলিয়া ও রণবীরের ঘর আলো করে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান। ২৯ বছরেই মাতৃত্বের স্বাদ পেয়েছেন আলিয়া ভাট। বিয়ের বছর এখন ঘোরেনি, মাত্র সাত মাসের মধ্যে মা হয়ে সকলকে চমকে দিয়েছেন আলিয়া ভাট।

মা হওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়াতেও সেভাবে দেখা যায়নি আলিয়া ভাটকে। আসলে মেয়েকে সময় দিতেই বেশি ব্যস্ত নতুন মা। তবে সবকিছু সামলে গত মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটু সময় দেন আলিয়া ভাট। নিজের সোশ্যাল মিডিয়ায় একটা পোস্ট করলেন আলিয়া ভাট। সত্যিই যে মা হয়ে তিনি নিজেকে এতটা বদলে ফেলেছেন তা তার পোস্টে স্পষ্ট। নতুন রোজনামচাই ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন আলিয়া ভাট। এই প্রথমবার সোশ্যাল মিডিয়ায় নিজের এমন কোনও ছবি পোস্ট করলেন আলিয়া ভাট। যা ভাইরাল হতেও বেশি সময় নেয়নি।

Latest Videos

 

 

আলিয়ার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, লাল রঙের চায়ের কাপ হাতে ধরে দাঁড়িয়ে রয়েছেন আলিয়া ভাট। তবে ছবিটিতে আলিয়ার মুখ পুরো অস্পষ্ট, শুধু চায়ের কাপ ও হাতটাই স্পষ্ট দেখা যাচ্ছে। লাল কাপের মধ্যে সাদা অক্ষরে লেখা রয়েছে 'mama'। এই ছবি দিয়ে নিজের রোজনামচা ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন আলিয়া ভাট। তবে ভক্তরা মেয়ের ছবি দেখার বায়নাক্কা ধরেছেন, কেউ আবার নাম কী রেখেছেন তাও জানতে চেয়েছেন।সদ্যই চোখ মেলে পৃথিবীর আলো দেখছে রালিয়ার কন্যাসন্তান। ঘর আলো করে এসেছে রাজকন্যা। তার আগমনে উচ্ছ্বাসের বন্যা কাপুর ও ভাট পরিবারে। জীবনের নতুন ইনিংস শুরু করলেন রণবীর ও আলিয়া। বলিউডের নতুন বাবা ও মা হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। রবিবারই মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। অভিনেত্রীর কোল আলো করে একরত্তি আসতেই খুশির খবরে মাতোয়ারা কাপুর পরিবার থেকে বি-টাউনে। ২৯ বছরেই মা হলেন নায়িকা।প্রসববেদনা ওঠার পর প্রাকৃতিক নিয়মেই সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। এই দিনটারই অপেক্ষায় ছিলেন নতুন বাবা রণবীর। উল্লেখ্য, আলিয়ার মেয়ে হওয়ার খবরে প্রথম সিলমোহর দেন একরত্তির পিসি ঋদ্ধিমা কাপুর সাহানি।এই মুহূর্তে সদ্যোজাতকে মিডিয়ার আলো থেকে দূরে রাখতে চান আলিয়া ভাট। কোনওভাবেই পাপারাৎজিদের মুখোমুখি হতে চান না। এমনকী মেয়েকেও কড়া সতর্কতার মধ্যেই বান্দ্রায় নিয়ে এসেছেন আলিয়া ও রণবীর। বান্দ্রার বাড়িতে ফিরতেই পাপারাৎজিরা ঘিরে ধরে আলিয়াকে। ক্যামেরার ফ্ল্যাশের ঝলকানিতকে নতুন মা-কে দেখা গেছে। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সূত্রের খবর, এই মুহূর্তে হাতে কোনও কাজ রাখেননি রণবীর। পুরো সময়টাই আলিয়া , মেয়ে ও পরিবারের সঙ্গে কাটাবেন।

আরও পড়ুন-

মা হয়েছেন আলিয়া, দেখতে ছুটলেন নিতু সিং ও মা সোনি রাজদান সঙ্গে বোন শাহিন ভাট

পরিবারে এল 'জুনিয়র কপুর', কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী আলিয়া ভাট

সিজারিয়ান ডেলিভারি এড়াতে প্রস্তুতি নিয়েছিলেন আলিয়া, অধীর আগ্রহে অপেক্ষায় 'দাদা' মহেশ ভাট

 

Share this article
click me!

Latest Videos

'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল