ফুটফুটে কন্যা 'দেবী'কে নিয়ে বাড়ি ফিরলেন বিপাশা, মেয়েকে কোলে নিয়ে পাপা করণের সঙ্গে পোজ নতুন মায়ের

গত ১২ নভেম্বর মা হয়েছেন বিপাশা বসু। মাত্র তিনদিনের মাথাতেই হাসপাতাল থেকে ছুটি পেলেন বিপাশা বসু ও তার এক একরত্তি কন্যা। পাপারাৎজির উদ্দেশ্য হাসিমুখে পোজও দেন বিপাশা ও করণ।

Web Desk - ANB | Published : Nov 15, 2022 9:37 AM IST / Updated: Nov 15 2022, 03:19 PM IST

 

গত শনিবারই মা হয়েছেন বলি অভিনেত্রী বিপাশা বসু। অভিনেত্রীর কোল আলো করে এসেছে কন্যাসন্তান। মা ও মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন। ৪৩ বছরে বিপাশার মা হওয়ার খবর জানতেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। বলিউডের নতুন মা বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। পরিবারের নতুন অতিথিকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে। মাত্র তিনদিনের মাথাতেই হাসপাতাল থেকে ছুটি পেলেন বিপাশা বসু ও তার এক একরত্তি কন্যা।

হাসপাতাল থেকে মেয়েকে নিয়ে বাড়ি ফেরার খবর জানাজানি হতেই বাড়ির বাইরে ভিড় জমেছে পাপারাৎজিদের। মা হওয়ার প্রথমবার বিপাশাকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। এদিন স্ত্রী ও মেয়েকে নিয়ে বাড়ি ফিরলেন করণ সিং গ্রোভার। পাপারাৎজির উদ্দেশ্য হাসিমুখে পোজও দেন বিপাশা ও করণ। গোলাপি রঙের তোয়ালেতে মোড়া ছোট্ট একরত্তি কন্যা। মেয়েকে কোলে নিয়েই নতুন বাবা করণের পাশে দাঁড়িয়ে হাসিমুখে পোজ দেন বিপাশা। কালো ও সাদা রঙের প্রিন্টেড পোশাকে দেখা গেছে বিপাশাকে। মুখে মাস্ক, চোখে রোদচশমা, খোলা চুলে পোজ দিয়েছেন বিপাশা বসু। অন্যদিকে কালো টি শার্ট ও কালো রঙের থ্রি-কোয়ার্টার প্যান্ট, স্নির্কাস পরেছেন করণ সিং গ্রোভার। বাড়ির সামনে দাঁড়িয়েই ছবি তুলেছেন বিপাশা ও করণ সিং গ্রোভার।

 

 

গত ১২ নভেম্বর মা হয়েছেন বিপাশা বসু। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, একরত্তিকে কার মতো দেখতে হয়েছে, তার ঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সন্তান জন্মের পরই সদ্যোজাতর প্রথম ঝলক নেটমাধ্যমে শেয়ার করেছিলেন বিপাশা বসু। যা মুহূর্তে ভাইরাল হয়েছে। রাখঢাক, লুকোছাপা এসব মোটেই পছন্দ করেন না বিপাশা বসু। মেয়ের জন্মের পরই সদ্যোজাত ছবি তো শেয়ার করেছেন পাশাপাশি মেয়ের নাম কী রেখেছেন তা ও খোলসা করেছেন বিপাশা বসু। বিপাশার শেয়ার করা পোস্টে দেখা যাচ্ছে ফুটফুটে দুটো পা নিজের হাতের তালুর উপর রেখে ছবি তুলেছেন বিপাশা। যেখানে লেখা রয়েছে। ১২-১১-২০২২ সন্তানের জন্মের তারিখ এবং একরত্তির নাম রেখেছেন দেবী বসু সিং গ্রোভার। মায়ের ভালবাসা ও আশীর্বাদের শারীরিক প্রকাশ এখানে, সে ঐশ্বরিক। নতুন অতিথিকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিপাড়ার তারকারা। দীর্ঘ কয়েকবছর প্রেম করার পর ২০১৬ সালের ৩০ এপ্রিল করণ সিং গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিপাশা। বিয়ের ছয় বছরের মাথাতেই মা হলেন বিপাশা বসু। ৪৩ বছরে সন্তানের মা হলেন বিপাশা বসু। বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। মেয়ে হওয়ার খবরে সকলেই খুশি। বাবা হওয়ার আনন্দে আপ্লুত করণ সিং গ্রোভার।

আরও পড়ুন-

মেয়ের মা হলেন বিপাশা বসু, অভিনেত্রীর ঘর আলো করে এল ফুটফুটে কন্যাসন্তান, আনন্দে আত্মহারা করণ

বেড রেস্টে থাকতে বিরক্ত হয়ে যাচ্ছেন বিপাশা, কেন এত রেগে যাচ্ছেন হবু মা?

'আমার একটা বাচ্চা অলরেডি আছে', বেবি শাওয়ারের অনুষ্ঠানে এ কী কথা ফাঁস করলেন 'মম টু বি' বিপাশা

 

Share this article
click me!