বিয়ের পোশাক ফাইনাল করতেই কি মণীশ মলহোত্রার বাড়িতে গেলেন কিয়ারা? জল্পনা তুঙ্গে

অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। বলিপাড়ায় কিয়ারাও সিদ্ধার্থর বিয়ের গুঞ্জন তুঙ্গে। সম্প্রতি মণীশ মলহোত্রার বাড়ির বাইরে দেখা গেল কিয়ারাকে, তবে কি বিয়ের পোশাক চূড়ান্ত, প্রশ্ন ভক্তদের।

Web Desk - ANB | Published : Feb 2, 2023 4:37 AM IST

110

আর মাত্র কয়েকদিন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই গাটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। বেশ কয়েকমাস ধরেই সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানির বিয়ে নিয়ে চর্চা শুরু হয়েছে। গোপন সূত্রে জানা গিয়েছে,চন্ডীগড়ে বিলাসবহুল রিসর্ট খুঁজছেন সিদ্ধার্থ ও কিয়ারা। 
 

210


বলিপাড়ার লাভবার্ডস সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানিকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন।

310

বলিপাড়ায় ফের বিয়ের সানাই। রাজকীয় বিয়ের আসর আবারও বসতে চলেছে বলিউডে। বলিপাড়ার গুঞ্জনে শোনা যাচ্ছে চলতি বছরের ৬ ফেব্রুয়ারি গাটছড়া বাঁধবেন সিদ্ধার্থ ও কিয়ারা। এবার বিয়ের জল্পনা বাড়িয়ে দিলেন কিয়ার আদবানি।

410

বিয়ের আর মাত্র কয়েকদিন বাকি। তার আগেই ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রার বাড়ির বাইরে দেখা গেল কিয়ারা আদবানিকে। তবে কি বিয়ের পোশাক চূড়ান্ত করতেই এসেছিলেন কিয়ারা, প্রশ্ন তুলছেন অনুরাগীরা।
 

510

মুম্বইয়ের প্রতিবেদন সুত্রে জানা গিয়েছে, সম্প্রতি চন্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস-এ বুকিংয়ের খোঁজ খবর করছেন সিদ্ধার্থ ও কিয়ারা। উল্লেখ্য, এই  রিসর্টেই বিয়ে করেছিলেন রাজকুমার ও পত্রলেখা।
 

610

ঘনিষ্ঠ সূত্র থেকে আরও জানা গেছে, কিয়ারা ও সিদ্ধার্থ গোয়াতেও জায়গা দেখেছিলেন। কিন্তু সিদ্ধার্থর পঞ্জাবি পরিবারের আভিজাত্যের কথা বিবেচনা করে গোয়াতে বিয়ের পরিকল্পনা বাতিল করা হয়েছে। আপতত চন্ডীগড়েই বিলাসবহুল রিসর্ট খুঁজছেন কিয়ারা ও সিদ্ধার্থ।

710


সম্প্রতি মিশন মজনু-র প্রোমোশনে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ মলহোত্রা। সেখানে বিয়ে নিয়ে প্রশ্নের জবাব দিতে দিতে নাজেহাল হয়ে গেছিলেন তিনি। একের পর এক কিয়ারাকে নিয়ে প্রশ্ন ও বিয়ে নিয়ে প্রশ্নের জবাব দিতে দিতে রীতিমতো পাগল হওয়ার অবস্থা।

810

বিয়ে নিয়ে সটান প্রশ্নের জবাবে সিদ্ধার্থ বলেন, আমাকে বিয়েতে তো কেউ নেমন্তন্ন করেননি।  আমিতো নিজেই দুবার আমার বিয়ের তারিখ সংবাদমাধ্যম থেকে জেনেছি। তারপর নিজেকে প্রশ্ন করেছি, আমি কি বিয়ে করছি।   
 

910

তবে বিয়ে নিয়ে প্রশ্ন করতেই সিদ্ধার্থ সকলের উদ্দেশ্যে বলেন, লোকজন যদি তার ব্যক্তিগত জীবনের চেয়ে তার ছবির উপর বেশি নজর দেন, তাহলে তিনি আরও বেশি খুশি হবেন। মিশন মজনু ছবিতে গুপ্তচরের ভূমিকায় তাকে দেখা যাবে।
 

1010


ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ২০২৩ সালের ফেব্রুয়ারি মাসের ৬ তারিখ প্রেমিকা কিয়ারা আদবানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন সিদ্ধার্থ। সোনার কেল্লার শহর জয়সলমীরেই বিয়ের আসর বসতে চলেছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos