নিক না প্রিয়ঙ্কা, কার মতো দেখতে হয়েছে মেয়ে মালতীকে, প্রথমবার প্রকাশ্যে একরত্তির ছবি

সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হওয়ার পর প্রিয়ঙ্কা চোপড়ার মেয়ে মালতীকে দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। মেয়ের ছবি প্রকাশ্যে আনলেও মেয়ের মুখ কখনও দেখাননি অভিনেত্রী। এই প্রথমবার মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের ছবি প্রকাশ্যে আনলেন প্রিয়ঙ্কা চোপড়া।

Web Desk - ANB | Published : Jan 31, 2023 7:20 AM IST

19

২০২২ সালের শুরুতেই সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। মা হওয়ার পর মধ্য রাতেই নিজের ইনস্টাগ্রামে খুশির খবর সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া।

29

মা  হওয়ার পর থেকেই তাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। প্রিয়ঙ্কা চোপড়া মানেই দর্শকদের মধ্যে থাকে টানটান  উত্তেজনা। সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হওয়ার পর প্রিয়ঙ্কা চোপড়ার মেয়ে মালতীকে দেখার জন্য মুখিয়ে ছিলেন ভক্তরা। মেয়ের ছবি প্রকাশ্যে আনলেও মেয়ের মুখ কখনও দেখাননি অভিনেত্রী। 

39

এই প্রথমবার মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের ছবি প্রকাশ্যে আনলেন প্রিয়ঙ্কা চোপড়া।  সম্প্রতি জোনাস ব্রাদার্সের সঙ্গে হলিউড ওয়াক অফ ফেম স্টার অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দেশি গার্ল। অনুষ্ঠানে হাজির ছিলেন প্রিয়ঙ্কার স্বামী নিক জোনাস। অনুষ্ঠানে ব্রাউন কালারের আউটফিট পরে প্রকাশ্যে এলেন প্রিয়ঙ্কা চোপড়া। 

49

মেয়ে মালতীকে কোলে নিয়ে দর্শকের আসনে প্রথমসারিতে বসে ছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। অফ হোয়াইট রঙের সোয়েটার, মাথায় ম্যাচিং হেয়ারব্যান্ড পরে প্রথমবার প্রকাশ্যে দেখা মিলল প্রিয়ঙ্কার একরত্তির।

59

নিজের ইনস্টাগ্রামে ইভেন্টের ছবি ও ভিডিও শেয়ার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া সেখানেই মেয়ে মালতীর মুখের ছবি স্পষ্ট দেখা গেছে। প্রিয়ঙ্কার শেয়ার করা ভিডিও নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। 

69

নিক জোনাস না প্রিয়ঙ্কা চোপড়া কার মতো দেখতে হয়েছে একরত্তিকে, তা নিয়েই চর্চা শুরু হয়েছে। তবে ভাইরাল হওয়া ছবিতে মায়ের সঙ্গে খুব একটা মিল নেই মালতীর। গায়ের রং কিংবা মুখ কোনওটাতেই ভারতীয় ছাপ নেই।

79

ছোট্ট মালতীকে দেখা মাত্রই নেটিজেনরা বলেছেন, মালতীকে বাবার মতো দেখতে হয়েছে। ছবি-ভিডিও দেখা মাত্রই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। উল্লেখ্য, হলিউডের ওয়াক অফ ফেম স্বীকৃতি পেলেন নিক জোনাস। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোটা জোনাস পরিবার। 

89

ছবি শেয়ার করে প্রিয়ঙ্কা লেখেন, তোমায় নিয়ে খুব গর্বিত আমার ভালবাসা। শুভেচ্ছা জোনাস ব্রাদার্সকে। তবে সকলের মধ্য থেকে নজর কেড়েছে প্রিয়ঙ্কা চোপড়ার একরত্তি। স্টেজে দাঁড়িয়ে স্ত্রী প্রিয়ঙ্কা ও মেয়ে মালতীকে ভালবাসা উজাড় করে দিয়েছেন নিক।
 

99

বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা  চোপড়া । প্রিয়ঙ্কা জানিয়েছেন, সারোগেসির মাধ্যমে মেয়ে জন্মের পর যখন কটুক্তি শুনতে হয়েছ তখন ডাক্তাররা ওর ধমনী খুঁজে চলেছেন। ছোট্ট হাত দুটো ধরে আমি তখনই সিদ্ধান্ত নিই যা হোক মালতিকে নিয়ে গসিপ হতে দেব না। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos