আকাশছোঁয়া টিকিটের দাম, অনুষ্ঠিত হয়ে গেল অরিজিৎ সিংয়ের ধামাকাদার পুনে কনসার্ট, রইল সেরা ১০ ছবি

অনুষ্ঠিত হয়ে গেল অরিজিৎ সিংয়ের পুনে কনসার্ট। ধামাকাদার পারফরম্যান্সে পাঠান ছবির বিখ্যাত গান ঝুমে জো পাঠান গান গেয়ে ভক্তদের মন জয় করে নিয়েছেন অরিজিৎ সিং। সম্প্রতি অনুষ্ঠানের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দেখে নিন একঝলকে।

Web Desk - ANB | Published : Feb 1, 2023 4:11 AM IST

110

অরিজিৎ সিং-কে সামনে দেখে একটা বার দেখার জন্য পাগলের মতো মুখিয়ে থাকে ভক্তরা। কবে আসবে সেই মুহূর্তে তার জন্য বছর বছর অপেক্ষায় থাকেন অনুরাগীরা। অবশেষে হল সেই বিশেষ মুহূর্ত। অনুষ্ঠিত হয়ে গেল অরিজিৎ সিংয়ের পুনে কনসার্ট।

210

ধামাকাদার পারফরম্যান্সে পাঠান ছবির বিখ্যাত গান ‘ঝুমে জো পাঠান’ গান গেয়ে ভক্তদের মন জয় করে নিয়েছেন অরিজিৎ সিং। সূত্রের খবর, পুনের এই লাইফ পারফরম্যান্স ভক্তদের মন জয় করে নিয়েছে। নিজের মন মাতানো গানে সকলকে মুগ্ধ করেছেন অরিজিৎ সিং।

310

অরিজিৎ সিংয়ের পুনের কনসার্ট নিয়ে উত্তেজনা তুঙ্গে ছিল ভক্তদের। শো ঘিরে যেমন হইচই তেমনই টিকিটের দাম নিয়ে জল্পনা কম হয়নি। ব্রোঞ্জ-সিলভার- গোল্ড-প্ল্যাটিনাম-ডায়মন্ড এইসব ধরনের আসনে বসেই শো দেখেছেন দর্শক। তবে টিকিটের দাম শুনলে রাতের ঘুম উড়ে যেতে পারে নিমেষে।

410

কনসার্টের টিকিটের দাম আসল দাম থেকে  ১০০ শতাংশ বেশি হয়েছে। সাম্প্রতিক সময়ে অরিজিৎ সিংয়ের কনসার্টের টিকিটের চাহিদার এতটাই বেশি ছিল যা নিয়ে রীতিমতো আলোচনা শুরু হয়েছে। টিকিটের দাম এত টাকা কী করে হল,তা নিয়ে উঠছে একাধিক প্রশ্ন। 

510


মুর্শিদাবাদের জিয়াগঞ্জ থেকে বলিউড সফর পুরোটাই যেন স্বপের মতো। আসমুদ্র হিমাচল যার ভক্ত তাকে সামনে থেকে দেখতে গেল পকেট তো একটু খসবেই। টিকিটের দাম বেশি থাকা সত্ত্বেও অরিজিতের  শো-দেখতে ছুটে এসেছেন ভক্তরা। 

610

দ্য মিলস-এ লাইভ কনসার্টে গেয়েছেন অরিজিৎ সিং।  সূত্র থেকে জানা গিয়েছে, প্রিমিয়াম লাউঞ্জে টিকিটের দাম রাখা হয়েছিল ১৬ লক্ষ টাকা। তবে সব টিকিটের দাম যে এমন হবে সেটা হয়। ব্রোঞ্জ-সিলভার- গোল্ড-প্ল্যাটিনাম-ডায়মন্ড আসনে যেমন বসে সামনে দেখে অনুষ্ঠান দেখার পাশাপাশি দাঁড়িয়েও গান শোনার ব্যবস্থা থাকছে। সেই টিকিটের দাম ৯৯৯ টাকা থেকে শুরু হচ্ছে।

710

তবে এই প্রিমিয়াম লাউঞ্জে টিকিটের দাম নিয়েই জল্পনা বাড়ছে। পুনের লাইভ কনসার্টে প্রিমিয়াম লাউঞ্জে একাধিক পরিষেবাও পেয়েছেন দর্শকরা। জানা গেছে, এই স্পেশ্যাল লাউঞ্জে ছিল মাত্র ৪০ টি আসন। যেখানে নিজের পছন্দের বিভিন্ন পানীয় , বিভিন্ন ধরনের খাবার যেমন স্টাটার্স, মেইন কোর্স, থেকে শুরু করে শেষ পাতের ডেজার্টও ছিল। 
 

810

এবার আর খুব বেশিদিনের অপেক্ষা নয় বরং আর মাত্র কয়েকদিন পর ১৮ ফেব্রুয়ারি কলকাতায় লাইভ শো করতে আসবেন অরিজিৎ সিং। আর তা নিয়েই শুরু হয়েছে উন্মাদনা। এখন থেকেই অরিজিতের লাইভ কনসার্ট নিয়ে উত্তেজনা শুরু হয়েছে ভক্তদের মধ্যে। 

910

ব্রোঞ্জ-সিলভার- গোল্ড-প্ল্যাটিনাম-ডায়মন্ড এইসব ধরনের আসনে বসেই শো দেখতে পারবেন দর্শক। জানা যাচ্ছে, আগামী ১৮ ফেব্রুয়ারি অ্যাকোয়াটিকাতেই অনুষ্ঠিত হচ্ছে অরিজিতের কনসার্ট। এটাই হতে চলেছে অরিজিতের সবচেয়ে দীর্ঘ কনসার্ট। একটানা তিন ঘন্টা ধরে পারফর্ম করবেন অরিজিৎ  সিং।
 

1010


কলকাতার শো-তে পাঁচভাগে আসন ভাগ করা হয়েছে। এখানেও ব্রোঞ্জ-সিলভার- গোল্ড-প্ল্যাটিনাম-ডায়মন্ড আসনে বসে অরিজিতের কনসার্ট শুনতে পারবেন। সর্বনিম্ন ব্রোঞ্জের মূল্য ২৫০০ টাকা। এবং ডায়মন্ড আসনের টিকিটের দাম ৫০ হাজার টাকা। এখন থেকেই অনলাইনে টিকিট কিনতে শুরু করে দিয়েছেন ভক্তরা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos