শুরু হয়েছে সম্পত্তির ভাগাভাগি, দেখে নিন অমিতাভ বচ্চনের ২৮০০ কোটির সম্পত্তির মধ্যে অভিষেক ও শ্বেতা কে কত পেলেন

অমিতাভ বলেন, তাঁর সম্পত্তি দুই সন্তানের মধ্যে সমান ভাগ করে দিয়েছেন তিনি। প্রথম থেকে ছেলে ও মেয়ের মধ্যে কোনও তফাত করেননি। তাই এক্ষেত্রেও সমান ভাগ করেছেন।

Sayanita Chakraborty | Published : Dec 2, 2023 1:48 AM IST

বহুদিন ধরে খবরে বচ্চন পরিবার। ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে বচ্চন পরিবারের দূরত্ব সকলের নজর কাড়ে। সবার প্রথম অমিতভা বচ্চনের জন্মদিনে ঐশ্বর্য আরাধ্যা ও অমিতাভের একটি ছবি পোস্ট করেন। যা দেখে বোঝা যায় তা ফ্যামিলি ফোটো থেকে ক্রপ করা। এরপর ছিল ঐশ্বর্যের জন্মদিনে। বচচ্ন বৌমা এবার ৫০-এ পা দিলেন। বৌমার জন্মদিনে কোনও আয়োজন তো দূরের কথা একবার জন্মদিনের শুভেচ্ছাও জানাননি ঐশ্বর্যকে। এমনকী নাতনি আরাধ্যাকেও শুভেচ্ছা জানাতে দেখা যায়নি অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনকে। এদিকে আবার বলি গুঞ্জন বলছে বর্তমানে মেয়েকে নিয়ে জলসা ছেড়ে নিজের বাবার বাড়িতে গিয়ে থাকছেন ঐশ্বর্য। এই গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে এল সম্পত্তির ভাগাভাগির খবর।

সম্প্রতি এক অনুষ্ঠানে অমিতাভ বলেন, তাঁর সম্পত্তি দুই সন্তানের মধ্যে সমান ভাগ করে দিয়েছেন তিনি। প্রথম থেকে ছেলে ও মেয়ের মধ্যে কোনও তফাত করেননি। তাই এক্ষেত্রেও সমান ভাগ করেছেন। সদ্য প্রতীক্ষা বাংলো উপহার পেয়েছে তাঁর মেয়ে। এটি নাকি বিগ বির প্রথম সম্পত্তি। এটি পরিবারের সকলের পছন্দের বাংলো। তবে, মেয়েকে দিলেন এই বাংলো। বর্তমানে যার মূল্য ৫০ কোটি টাকা। ভিট্টালনগর কো অপারেটিভ হাউজিং সোশ্যাটিতে অবস্থিত বাংলোটি। যার মূলত দুই ভাবে বিভক্ত। ৬৭৪ এবং ৮৯০.৪৭ স্কোয়ার মিটার। এখানেই ছোট থেকে বড় হওয়া শ্বেতা ও অভিষেকের। এছাড়াও আরও তিনটি বাংলো আছে বিগ বির। তবে, অভিষেক বচ্চনের ভাগে কোন কোন বাংলো পড়েছে তা এখনই জানা যায়নি। তবে, বলি পাড়ায় শোনা যাচ্ছে। অমিতাভের ২৮০০ কোটির সম্পত্তি দুভাগ হয়ে গিয়েছে। তা সমান ভাগে দুই সন্তানের মধ্যে ভাগ করে দিয়েছেন বিগ বি।

 

 

আরও পড়ুন

মিমি চক্রবর্তী থেকে শিল্পা শেট্টি, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

রোহিত-বিরাট যে কোনও সময় সাদা বলের ক্রিকেটে ফিরতে পারে: সৌরভ গঙ্গোপাধ্যায়

Share this article
click me!