Randeep Hooda-lin Laishram: এয়ারপোর্টে নবদম্পতি, সাদামাটা সাজে দেখা দিলেন রণদীপ হুডা ও লিন

অভিনেতা রণদীপ হুডাকে দেখা গেল সাদা পোশাকে। সাদা শার্ট ও ট্রাউজার পরেছিলেন রণদীপ হুডা। পায়ে ছিল সাদা জুতো। আর লাল রঙের চুড়িদারে দেখা গেল লিন লাইশরামকে।

Sayanita Chakraborty | Published : Dec 1, 2023 11:19 AM IST

বিয়েতে ভেঙেছেন বলিউডে ছক। কোনও বাড়তি চমক ছাড়াই বিয়ে করেন বলিউডের খ্যাত নামা অভিনেতা রণদীপ হুডা। মণিপুরী সংস্কৃতি মেনে চার হাত এক হল অভিনেতা রণদীপ হুডা ও লিনের। লিন লাইশরামকে বিয়ে করতে উড়ে গিয়েছিলেন মণিপুর। সেখান থেকে পোস্ট করেন ছবি। যেখানে সাদা পোশাকে দেখা যায় অভিনেতাকে। লিন লাইশরামকে দেখা গিয়েছিল সেখানে ট্র্যাডিশনাল সাজে।

আর এবার বিয়ের পর এয়ারপোর্টে দেখা গেল এই নবদম্পতিকে। বিয়ের পর প্রথমবার নবদম্পতি দেখা দিলেন এয়ারপোর্টে। পাপারাৎজি-দের সামনে দিলেন পোজ। তবে, এবারও একেবারে সাদামাটা পোশাকে দেখা দিলেন দুজনেই। অভিনেতা রণদীপ হুডাকে দেখা গেল সাদা পোশাকে। সাদা শার্ট ও ট্রাউজার পরেছিলেন রণদীপ হুডা। পায়ে ছিল সাদা জুতো। আর লাল রঙের চুড়িদারে দেখা গেল লিন লাইশরামকে। লালের সঙ্গে সোনালী সুতোর কাজ করা ছিল চুড়িদারে। চুল ছিল খোলা। কাঁধে ছিল লাল রঙের স্লিং ব্যাগ। সদ্য এমন সাদামাটা ভাবে হাজির হন এই তারকা।

বুধবার সাবেকি রীতি মেনে মণিপুরে বিয়ে করেন রণদীপ হুডা ও লিন। বিয়ের আগের দিন রণদীপ হুডা ও লিনকে দেখা যায় ইম্ফলের পূর্ব জেলা হেইংগ্যাঙের এক মন্দির পুজো দিতে। সেদিনও এথনিক সাজে দেখা গিয়েছিল তাঁদের। গত শনিবার নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের কথা জানান অভিনেতা। তিনি লিখেছিলেন, ‘মহাভারত থেকে একটি পাতা বের করছি যেখানে অর্জুন মণিপুরী যোদ্ধা রাজকন্যা চিত্রাঙ্গদাকে বিয়ে করেন। আমরাও আমাদের পরিবার ও বন্ধুদের আশীর্বাদ নিয়ে গাঁটছড়া বাঁধতে চলেছি।...’ তখনই তিনি জানান মুম্বইয়ে হবে তাদের রিসেপশন। এরপর বিয়ের ছবি পোস্ট করে লেখেন, ‘আজ থেকে আমরা এক হলাম। জাস্ট ম্যারেড।’

 

 

আরও পড়ুন

Reekha Gulzar: বাংলা ছবিতে রাখী গুলজার, আসছে শিবপ্রসাদ-নন্দিতা রায়ের নতুন চমক

দেখে নিন TRP-র নিরিখে কে কাকে দিল টেক্কা, প্রথম স্থান দখল করল কোন সিরিয়াল

Share this article
click me!