হেলমেট ছাড়াই বাইকে সওয়ার! 'গ্রেফতার' করা হল অমিতাভ বচ্চনকে, হতবাক মেগাস্টারের ভক্তরা

অমিতাভ বচ্চনের এই গ্রেফতার সংক্রান্ত পোস্ট বেশ চমকে দিয়েছে ভক্তদের। তাহলে কি সত্যিই গ্রেফতার করা হয়েছে বলিউডের শাহেনশাকে। প্রশ্ন উঠছে ভক্ত মহলে।

Web Desk - ANB | Published : May 19, 2023 9:38 AM IST

গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনকে? তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে যে ছবি দেখা যাচ্ছে, তাতে সেরকমই মনে হচ্ছে। আর ছবি দেখেই রীতিমত স্তম্ভিত তাঁর ভক্তরা। কিন্তু কেন গ্রেফতার করা হল অমিতাভ বচ্চনকে! সেই প্রশ্নের ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ার দেওয়াল জুড়ে। অমিতাভ বচ্চন বেশ সক্রিয় থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টগুলিতে। তাকে তার ভক্তদের মধ্যে আলোচনায় থাকতে প্রায় প্রত্যেক দিনই আকর্ষণীয় পোস্ট শেয়ার করতে দেখা যায়। এর আগে, এই সুপারহিরো এমন একটি ছবি শেয়ার করেছিলেন, যেখানে তাঁকে হেলমেট ছাড়া বাইকে সওয়ার হতে দেখা যায়।

এই ছবি নিয়ে এমন তোলপাড় হয়েছিল যে লোকেরা অমিতাভকে ট্রাফিক নিয়ম লঙ্ঘনের জন্য অভিযুক্ত করেছিল এবং তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য পুলিশের কাছে দাবি করেছিল। এরপরেই অমিতাভ বচ্চনের এই গ্রেফতার সংক্রান্ত পোস্ট বেশ চমকে দিয়েছে ভক্তদের। তাহলে কি সত্যিই গ্রেফতার করা হয়েছে বলিউডের শাহেনশাকে। প্রশ্ন উঠছে ভক্ত মহলে। বলাই বাহুল্য এরকম একটা 'গ্রেফতারি'র পোস্ট করে ভক্তদের চমকে দিয়েছেন অমিতাভ।

আসলে, অমিতাভ বচ্চন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন। যেখানে পুলিশের গাড়ির কাছে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। অমিতাভ বচ্চন মাথা নিচু করে রয়েছেন এবং তার মুখে বিষাদ দেখা যাচ্ছে স্পষ্ট। অমিতাভের পরনে একটি চেক শার্ট ও কালো প্যান্ট। তিনি তাঁর প্যান্টের পকেটে হাত ঢুকিয়ে নিচের দিকে তাকিয়ে আছেন। এই অঙ্গভঙ্গির ছবির ক্যাপশনে তিনি লিখেছেন 'গ্রেফতার'। তার এই পোস্ট দেখে ভক্তরা অবাক হয়ে প্রশ্ন করছেন এই ছবির মানে কি? অভিনেতাকে কি সত্যিই গ্রেফতার করা হয়েছে!

জেনে রাখা ভালো যে এর আগে অমিতাভ বচ্চন একটি ছবি শেয়ার করেছিলেন, যাতে তাকে একজন ব্যক্তির বাইকের পিছনে বসে রাইড উপভোগ করতে দেখা যায়। তিনি এই পোস্টে বলেছিলেন যে ট্র্যাফিকের কারণে যখন তাঁর গন্তব্যে পৌঁছতে দেরি হয়ে গিয়েছিল, তখন একজন বাইক নিয়ে তাকে কাজে পৌঁছানোর জন্য রাইড দিয়ে সাহায্য করেছিলেন। তবে তাকে হেলমেট ছাড়া বাইকে ভ্রমণ করতে দেখে অনেকেই উত্তেজিত হয়ে পড়েন এবং পুলিশের কাছে অভিযোগ করেন। তারপর অমিতাভ বলেছিলেন যে তিনি কোথাও ভ্রমণ করছেন না, তবে শুটিংয়ে একজন ক্রু সদস্যের সাথে মজা করছেন। এটা স্পষ্ট যে অমিতাভের এই 'গ্রেপ্তার' পোস্টটিও একটি রসিকতা।

Share this article
click me!