Don 3: শাহরুখ খানকে রিপ্লেস করবেন রণবীর সিং, প্রকাশ্যে ‘ডন ৩’ ছবির নতুন কাস্টের খবর

‘ডন ৩’ ছবিতে অভিনয় করবেন না শাহরুখ খান। তিনি ফের ডন হতে নারাজ। ফলে, শুরু হল নতুন ডনের খোঁজ। এবার শেষ হল ‘ডন ৩’ ছবির কাস্ট। শোনা যাচ্ছে, রণবীর সিং-কে দেখা যাবে শাহরুখ খানের বদলে।

Web Desk - ANB | Published : May 19, 2023 8:12 AM IST

বহুদিন ধরে খবরে রয়েছেন ‘ডন ৩’। সকলেই শুনেছেন তৈরি হতে চলেছে ডন ৩। ফারহান আখতারের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেনমেন্ট তৈরি করবে ছবিটি। ছবির স্ক্রিপ্ট তৈরির কাজ শেষ। কিন্তু, এর পরই ঘটল বিপত্তি। ‘ডন ৩’ ছবিতে অভিনয় করবেন না শাহরুখ খান। তিনি ফের ডন হতে নারাজ। ফলে, শুরু হল নতুন ডনের খোঁজ। এবার শেষ হল ‘ডন ৩’ ছবির কাস্ট। শোনা যাচ্ছে, রণবীর সিং-কে দেখা যাবে শাহরুখ খানের বদলে।

মিডিয়া রিপোর্ট অনুসারে, নির্মাতারা ‘ডন ৩’-র জন্য রণবীর সিং-কে সিলেক্ট করেছেন। দীর্ঘ অপেক্ষার প্রযোজক রিতেশ সিধওয়ানি নিশ্চিত করেছেন ছবির কথা। এবার সেই ছবিতে কাজ করবেন রণবীর সিং।

এদিকে কদিন আগেই জানা গিয়েছে ‘ডন ৩’-র মত ছবি করতে চাইছেন না। এমন ছবি তাঁর ব্যক্তত্বের সঙ্গে খাপ খাচ্ছে না। সে কারণে এই ধরনের ছবি থেকে দূরে থাকতে চাইছেন নায়ক। এদিকে ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে ফের দেখা যাবে শাহরুখকে। এমন আশা ছিল সকলের মনে। কিন্তু, ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় সেই আশা ত্যাগ করতে হল। এদিকে আবার অনেকে মনে করছেন শাহরুখ ছাড়া ‘ডন’ ছবি তৈরি হওয়া কঠিন। কারণ, তিনিই একমাত্রা ডন হিসেবে পারফেক্ট। শাহরুখ ভক্তদের মতে, ডনের চরিত্রে অন্য কেউ বেমানান।

সে যাই হোক, শেষ পাওয়া তথ্য অনুসারে, এবার শহরুখের বদলে আসছেন রণবীর সিং-কে। এর আগে একাধিক ধরনের চরিত্রে দেখা গিয়েছে রণবীর সিং। এবার রণবীরকে দেখা যাবে ডনের চরিত্রে। ২০০৬ সালে মুক্তি পায়ে ডন। এই ছবিতে দেখা গিয়েছিল শাহরুখকে। ছবিতে জুটি বেঁধেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ফারহান আখতারের পরিচালনায় ছবিটি ব্যাপক সাফল্য পেয়েছিল। এর পর ২০১১ সালে মুক্তি পায় ‘ডন ২’। এর ছবির প্রধান চরিত্রে দেখা যায় শাহরুখ খান। এই সিক্যোয়েল ছবিতেও জুটি বেঁধেছিলেন শাহরুখ-প্রিয়াঙ্কা।

এবার তৈরি হবে ‘ডন ৩’। এই ছবিতে অভিনয় করবেন রণবীর সিং। এই ছবিতে ডন হতে নারাজ শাহরুখ খান। তিনি আগেই জানিয়েছিলেন এই ছবিতে কাজ করবেন না তিনি। সে কারণে নতুন ডন খোঁজা শুরু করেন ছবির প্রযোজক। এবার শোনা যাচ্ছে, ডন ছবিতে দেখা যেতে পারে রণবীর সিং। শাহরুখ খানকে রিপ্লেস করবেন রণবীর সিং, প্রকাশ্যে ‘ডন ৩’ ছবির নতুন কাস্টের খবর।

 

আরও পড়ুন

Cannes 2023: নেকলেসের পর সবুজ লিপস্টিক, ফের খবরের শিরোনামে উর্বশী

Cannes 2023: কালো-রুপোলী গাউনে রেড কার্পেটে ঐশ্বর্য, পোশাকের কারণে ট্রোলিংয়ের শিকার নায়িকা

Salman Khan: চোট পেলেন সলমন খান, টাইগার ৩ শ্যুটিং করতে গিয়ে ঘটল বিপত্তি

Share this article
click me!