অমিতাভ বচ্চনের জন্য হারল ভারত, খেলার মাঠে না এসেও ট্রোলিং-র শিকার বিগ বি

আমেদাবাদ নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এদিন বসেছিল চাঁদের হাট। তবে, উপস্থিত না হলেও খবরে এলেন অমিতাভ বচ্চন।

Sayanita Chakraborty | Published : Nov 20, 2023 9:59 AM IST

রবিবার ছিল ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ। ছিল বিশ্বকাপ ফাইনাল। হাড্ডা হাড্ডি লড়াই দেখতে মাঠে হাজির হয়েছিল লক্ষাধিক মানুষ। সাধারণ থেকে সেলেব বাদ যাননি কেউ-ই। আমেদাবাদ নরেন্দ্র মোদী স্টেডিয়ামে এদিন বসেছিল চাঁদের হাট। তবে, উপস্থিত না হলেও খবরে এলেন অমিতাভ বচ্চন।

আগেই ক্রিকেটপ্রেমীদের কাছ থেকে সতর্ক বার্তা পেয়েছিল বিগ বি। কারণ অভিনেতা একবার জানিয়েছিলেন যথন তিনি খেলা দেখেন তখনই টিম ইন্ডিয়া পরাজিত হয়। তাই তিনি ম্যাচ দেখতে মাঠে না গেলেও বাড়িতে বসেই উপভোগ করেছেন ম্যাচ। এণন খথা জানান। তারপর ভারতের হারের পর তিনি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লেখেন, আর কিছুই নয়।

বিগ বি-র এই পোস্ট নিয়ে শুরু হয় বিতর্ক। নেটিজেন মন্তব্য করেছেন, আপনি বলেছিলেন যে আপনি যখনই একটি ম্যাচ দেখেন, দল হেরে যায়, তাই আপনি বিশ্বকাপের আসার ঝুঁকি নিতে চাননি। আবার কেউ বলেন, আপনি তার মানে ম্যাচ দেখছেন এবং তাই ভারত হেরেছে।

এদিকে ঐশ্বর্যের কারণে বারে বারে খবরে আসছেন অমিতাভ বচ্চন। চারিদিকে গুঞ্জন দূরত্ব বাড়ছে ঐশ্বর্য ও বচ্চন পরিবারের। সম্পর্কে চিড় ধরেছেন ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চনের। শেষ কয় বছর ফের কামব্যাক করেছেন তিনি। আর এই নিয়ে চলছে অশান্তি। আবার অনেকের দাবি, ননদ শ্বেতার জন্য নাকি শ্বশুর বাড়িতে সমস্যা হচ্ছে ঐশ্বর্যের। অনেকেই বলেন, শ্বেতা বর্তমানে বচ্চন পরিবারের সঙ্গে থাকেন। সে কারণে সমস্যা তৈরি হচ্ছে। বেশ কিছুদিন আর ঐশ্বর্যের সঙ্গে দেখা যায় না বচ্চন পরিবারের কাউকে। সকল ইভেন্ট থেকে পার্টি- ঐশ্বর্য হাজির হন তাঁর মেয়েকে নিয়ে। দেখা যায় না বচ্চন পরিবারের কাউকে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।


আরও পড়ুন

বিয়ের প্রস্তুতি তুঙ্গে, প্রকাশ্যে এল টলি অভিনেত্রী শ্রীপর্ণা রায়ের বিয়ের কার্ড

নভেম্বরে সব্যসাচীর সঙ্গে বিয়ের কথা ছিল, তার আগেই চলে গেলেন ঐন্দ্রিলা শর্মা

 

Share this article
click me!