কঙ্গনা উপস্থিত হতেই চারিদিকে ‘জয় শ্রীরাম’ ধ্বনি, সত্যিই কি রাজনীতিতে যোগ দেবেন কঙ্গনা?

শনিবার ছিল মুম্বইয়ের বিকেসি জিও সেন্টারে আমির খানের কন্যা ইরা খান ও নুপূর শিখরের ছিল রিসেপশন। সেখানে কঙ্গনা উপস্থিত হতেই সকলে বলে ওঠেন জয় শ্রীরাম। 

Sayanita Chakraborty | Published : Jan 15, 2024 3:44 AM IST

১৩ জানুয়ারি শনিবার মুম্বইয়ের বিকেসি জিও সেন্টারে আমির খানের কন্যা ইরা খান ও নুপূর শিখরের ছিল রিসেপশন। আমির কন্যার বিয়ে, আর সেখানে বলি তারকারা হাজির থাকবেন না এমন তো হতে হতে পারে না। বাস্তবে ঘটলও তেমনটা। বলিউজে প্রায় সকল পরিচিত মুখ দেখা গেল ইরা খান ও নুপূরের রিসেপশন পার্টিতে। ছিলেন শাহরুখ খান, সলমন খান, অনিল কাপুর, ক্যাটরিনা কইফ, সুস্মিতা সেন, জয়া বচ্চন, শ্বেতা বচ্চন, সোনালী বিন্দ্রে থেকে ইরফান খান সব আরও অনেকে। ছিলেন ইরফানের ছেলে বাবিল খানও। সস্ত্রীক আসেন মুকেশ আম্বানি। উপস্থিত ছিলেন কঙ্গনা রানাওয়াত। এই পার্টিতে উপস্থিত হয়ে বিতর্কে জড়ালেন কঙ্গনা।

গোলাপি লেহেঙ্গা পরে হাজির হয়েছিলেন কঙ্গনা। সবুজ কার্পেটে দাঁড়িয়ে পোজ দেন নায়িকা। এরপরই পাপারাৎজিদের বলতে শোনা যায় জয় শ্রীরাম। সকলেই কঙ্গনাকে জয় শ্রীরাম বলে অভিবাদন জানান। তবে, কঙ্গনাকে কোনও প্রতিবাদ করতে দেখা যায়নি।

এভাবে খবরে এলেন নায়িকা। ২২ জানুয়ারি উদ্বোধন হবে রাম মন্দিরের। অযোধ্যায় এই রাম মন্দির এখন খবরের শীর্ষে। সেখানে আমন্ত্রণ পেয়েছেন একাধিক তালকা। বিনোদন, ক্রীড়া থেকে শুরু করে রাজনীতি মহলের সকলেই পেয়েছেন আমন্ত্রণ। তালিকায় আছেন অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, অনুপম খের, রণবীর কাপুর, মাধুরী দীক্ষিত। তেমনই আমন্ত্রণ পেয়েছেন কঙ্গনা রানাওয়াত। তিনি নিজেই জানান এই কথা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সেই আমন্ত্রণ পত্র। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এক সময় খবরে আসেন নায়িকা। তেমনই মাঝে শোনা গিয়েছিল বিজেপি-তে যোগ দেবেন কঙ্গনা রানাওয়াত। ফের পার্টিতে জয় শ্রীরাম ধ্বনি শুনে উষ্কে গেল সেই ভাবনা। তবে সত্যিই কি তিনি যোগ দিচ্ছেন বিজেপিতে?

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

বিদেশি পুরুষের হাত ধরে বেরিয়ে এলেন স্যাঁলো থেকে, প্রেম করছেন নাকি কঙ্গনা?

Kangana Ranaut: রাম মন্দির উদ্বোধনে আমন্ত্রণ পেলেন কঙ্গনা, সোশ্যাল মিডিয়ায় দিলেন বিশেষ বার্তা

Share this article
click me!