ফের বাড়ছে দূরত্ব? নাতনি আরাধ্যাকেও জন্মদিনে শুভেচ্ছা জানালেন না অমিতাভ বচ্চন

জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় কোনও রকম শুভেচ্ছা জানাতে দেখা গেল না দাদু অমিতাভ বচ্চনকে। এমনকী, শুভেচ্ছা জানাননি জয়া বচ্চনও।

Sayanita Chakraborty | Published : Nov 18, 2023 7:52 AM IST

বচ্চন পরিবারে যে ভাঙন ধরেছে তা অনেক দিন ধরেই রয়েছে খবরে। বেশ কিছুদিন ধরে বচ্চন পরিবারের সঙ্গে দেখা যাচ্ছে না ঐশ্বর্য ও আরাধ্যাকে।

কদিন আগে একটি ফ্যাশন শো-তে অংশ নেন ঐশ্বর্য। ওই শো-তেই অংশ নিয়েছিল শ্বেতার কন্যা। নাতনির শো দেখতে হাজির হন শ্বেতা ও জয়া বচ্চন। শো-র পর জয়া সোশ্যাল মিডিয়ায় শ্বেতা ও নব্যা-র সঙ্গে ছবি পোস্ট করেন। কিন্তু, সেখানে দেখা যায়নি ঐশ্বর্যকে।

এরপর আম্বানিদের অনুষ্ঠানে মেয়েকে নিয়ে হাজির হন ঐশ্বর্য ছিলেন না বচ্চন পরিবারের কেউ। এরপরই আরও জোড়ালো হয় বিতর্ক। কারণ সদ্য ছিল ঐশ্বর্যের ৫০-তম জন্মদিন। আর জন্মদিনে আয়োজিত এক ইভেন্টে মা ও মেয়েকে নিয়ে হাজির হন ঐশ্বর্য ছিলেন না বচ্চন পরিবারের কেউ। আর এবার বিতর্ক আরও জোড়ালো হল।

সদ্য ছিল আরাধ্যার জন্মদিন। আর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় কোনও রকম শুভেচ্ছা জানাতে দেখা গেল না দাদু অমিতাভ বচ্চনকে। এমনকী, শুভেচ্ছা জানাননি জয়া বচ্চনও। সকলের মতে, মায়ের সঙ্গে গোটা পরিবারের সম্পর্কের অবনতির কারণে মেয়ের ওপরও প্রভাব পড়েছে।

অভিষেক বচ্চন আরাধ্যার জন্মদিনে মেয়েকে কোলে নেওয়া পুরনো ছবি পোস্ট করে লেখেন, শুভ জন্মদিন আমার ছোট্ট রাজকন্যা। আমি তোমাকে সবচেয়ে বেশি ভালোবাসি। ঐশ্বর্য মেয়ের সঙ্গে ছবি পোস্ট করে লেখেন, আমি তোমাকে নিঃস্বার্থভাবে ভালোবাসি আর সারাজীবন এভাবেই ভালোবেসে যাব, আমার ডার্লিং আরাধ্যা।

শুক্রবার মানে গতকাল ১২ বছরে পা দেন আরাধ্যা। বচ্চন পরিবারের ছোট সদস্য সে। জন্মদিলেন প্রীতি জিন্টা থেকে রোহিত বোস রায়- সকলেই শুভেচ্ছা জানিয়েছে তাঁকে। শুধু বাদ গিয়েছে অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। এমনকী, অভিষেকের পোস্টে কমেন্ট করে ভাইঝিকে জন্মদিনের শুভেচ্ছা জানান শ্বেতা বচ্চন নন্দাও।


আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

Amitabh Bachchan: বিশ্বকাপ ফাইনাল দেখতে যাবেন? দ্বিধায় অমিতাভ বচ্চন

অনুষ্কার স্বামীর প্রতি ভালোবাসার প্রকাশ, বিরাটকে নিয়ে বিশেষ বার্তা দিলেন কঙ্গনা

Share this article
click me!