Amitabh Bachchan: নেটিজেনদের বললেন ধন্যবাদ, জানালেন কেন হেলমেট ছাড়া চড়েছিলেন বাইকে

সোমবার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল একটি ছবি। বাইকে চড়ে দেখা গিয়েছিল বিগ বি-কে। মুম্বইয়ের ট্রাফিক এড়িয়ে চলতে তিনি গাড়ি থেকে নেমে এক বাইক আরোহীর পিছনে চেপে বসেন। এই নিয়ে শুরু হয় বিতর্ক। এর কড়া জবাব দিলেন বিগ বি।

Web Desk - ANB | Published : May 17, 2023 3:50 AM IST

সম্প্রতি, বিগ বি নিজের ব্লগে লিখলেন, ‘আহহহ। আসল বিষয়বস্তু একটি বাইকের ছবিকে ঘিরে তৈরি। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, আপনি কীভাবে অপরিচিত লোকের সঙ্গে রাস্তায় চলাফেরা করছেন? কোনও নিরাপত্তা নেই? আপনার যত্ন নিন? এবং তারপরেই কেউ কেউ আবার হেলমেট নেই বলে সোচ্চার। আসল ঘটনাটি হল যে এটি মুম্বইয়ের রাস্তায় লোকেশন শ্যুট চলছিল। রবিবার, ব্যালার্ড এস্টেটের একটি গলিতে শ্যুটিং-র জন্য আনুষ্ঠানিকভাবে অনুমতি নেওয়া হয়েছিল। রবিবারের জন্য অনুমতি চাওয়া হয়েছিল, কারণ সমস্ত অফিস বন্ধ থাকে ওই দিন। সেখানে কোনও জনসাধারণ বা যানবাহন ছিল না। আমি যে পোশাক পরেছি তা ফিল্মের জন্য। আমি একজন ক্রু-র বাইকে চড়ে শুধু সকলকে বোকা বানাতে এটি পোস্ট করেছিলাম। ছবিটা পোস্ট করেছি শুধু এইটুকুই বলতে, যে আমি সময় বাঁচাতে ভ্রমণ করেছি।’

 

তিনি আরও বলেন, এমন কাজ বাস্তবে করতে তিনি হেলমেট পরেই করতেন। ট্রফিক নির্দেশ মেনে করতেন। তিনি বলেন, ‘আমি একা নই যে এমন করেছি। অক্ষয় কুমারকেও দেখেছি সময় মতো অবস্থানে পৌঁছানোর জন্য এটি করেছে। তার নিরাপত্তা কর্মীর বাইকে চড়ে হেলমেট পরে সে স্পটে যায়।’

 

এভাবে নেটিজেনদের জবাব দিলেন বিগ বি। সোমবার নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল একটি ছবি। বাইকে চড়ে দেখা গিয়েছিল বিগ বি-কে। মুম্বইয়ের ট্রাফিক এড়িয়ে চলতে তিনি গাড়ি থেকে নেমে এক বাইক আরোহীর পিছনে চেপে বসেন। এক ব্যক্তির বাইকে বসে একটি ছবি পোস্ট করেন। তার ক্যাপশনে লেখেন, এই সফরের জন্য ধন্যবাদ ভাই। তিনি জানো না আমি তোমার প্রতি কতটা কৃতজ্ঞ। আমার কাজের জায়গায় তুমি আমায় সঠিক সময় পৌঁছে দিয়েছ। এই ভয়ঙ্কর জ্যাম উপেক্ষ করে আমায় এভাবে পৌঁছে দেওয়ার জন্য ধন্যবাদ। ধন্যবাদ হলুদ রঙের টিশার্ট, শর্টস আর টুপি পরা ভাই।

 

ভাইরাল হতেই কেন বিগ বি হেলমেট পরেননি তা নিয়ে উঠেছে প্রশ্ন। আর নেটিজেনরা এই পোস্ট ট্যাগ করছেন মুম্বই পুলিশকে। এরপরই পদক্ষেপ নেন মুম্বই পুলিশ। তাঁরা জানান, এগুলো তারা ট্রাফিক্স ব্রাঞ্চের সঙ্গে শেযার করে নিচ্ছেন। সম্প্রতি, এই ঘটনার কড়া জহবাব দিলেন বিগ বি। নিজের ব্লগে লিখলেন এমন কথা। স্পষ্ট করে জানালেন তিনি শ্যুটিং করছিলেন। আর নেটিজেনদের এমন কর্মকান্ডের জন্য ব্যঙ্গ করে ধন্যবাদও জানান তাঁদের।

 

আরও পড়ুন

Shah Rukh Khan: ‘ডন ৩’ ছবিতে থাকছেন না শাহরুখ খান, চলছে নতুন ডনের খোঁজ

IPL 2023: পরিবারের সদস্যের মতোই কথা বলেছেন, রজনীকান্তের সঙ্গে দেখা করে মুগ্ধ বরুণ

সুপার সিঙ্গার সিজন ৪ মঞ্চে ধামাকা, দেখে নিন গ্রান্ড ফিনালের কিছু জমজমাট মুহুর্তের ছবি

Share this article
click me!