Shah Rukh Khan: ‘ডন ৩’ ছবিতে থাকছেন না শাহরুখ খান, চলছে নতুন ডনের খোঁজ

ডন ৩ ছবিতে অভিনয় করবেন না শাহরুখ খান। তিনি ফের ডন হতে নারাজ। ফলে, শুরু হল নতুন ডনের খোঁজ।

Web Desk - ANB | Published : May 17, 2023 1:16 AM IST

২০১১ সালে মুক্তি পেয়েছিল ডন ২। ফারহান অখতারের পরিচালনায় পর্দায় দেখা গিয়েছিল শাহরুখকে। শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া জুটি এই সময় কাঁপিয়েছিল বক্স অফিস। ডন ২ ছবিতে শাহরুখ খানের অভিনয় আলাদা করে বলার অপেক্ষা রাখে না। সেই ছবির সাফল্যের দীর্ঘদিন পর ফের ডন ৩ তৈরি করতে চলেছেন ফারহান আখতারের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেনমেন্ট। ছবির স্ক্রিপ্ট তৈরির কাজ শেষ। কিন্তু, এর পরই ঘটল বিপত্তি। ডন ৩ ছবিতে অভিনয় করবেন না শাহরুখ খান। তিনি ফের ডন হতে নারাজ। ফলে, শুরু হল নতুন ডনের খোঁজ।

শাহরুখ খান বর্তমানে ডন ৩-র মত ছবি করতে চাইছেন না। এমন ছবি তাঁর ব্যক্তত্বের সঙ্গে খাপ খাচ্ছে না। সে কারণে এই ধরনের ছবি থেকে দূরে থাকতে চাইছেন নায়ক। এদিকে ছবিতে প্রিয়াঙ্কার সঙ্গে ফের দেখা যাবে শাহরুখরে, এমন আশা ছিল সকলের মনে। কিন্তু, ছবির প্রস্তাব ফিরিয়ে দেওয়ায় সেই আশা ত্যাগ করতে হল। এদিকে আবার অনেকে মনে করছেন শাহরুখ ছাড়া ডন ছবি তৈরি হওয়া কঠিন। কারণ, তিনিই একমাত্রা ডন হিসেবে পারফেক্ট। শাহরুখ ভক্তদের মতে, ডনের চরিত্রে অন্য কাউ বেমানান।

সে যাই হোক, আপাতত ডন ৩ ছবিতে অভিনয় করবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন বাদশা। তারপরই নতুন প্রজন্মের অভিনেতাদের নিয়ে ছবিত তৈরির কথা ভাবছেন ফারহান আখতার। জোড় কদলে ডনের খোঁজ করছেন এক্সেল এন্টারটেইনমেন্ট। তবে, এই চরিত্রে কাকে দেখা যাবে তা এখন প্রশ্ন। এদিকে অনেকে বলছেন ছবিতে অভিনয় করতে পারেন হৃতিক রোশন। ডনের চরিত্রে তিনি পেতে পারেন সাফল্য। তেমনই আবার অনেকের মত ছবিতে থাকতে পারে রণবীর সিং। এরা আগে বারে বারে চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে দেখা গিয়েছে রণবীর সিং-কে এবার তিনি থাকতে পারেন ডনের চরিত্রে। সে যাই হোক, সময় বলবে শেষ পর্যন্ত কে অভিনয় করবেন ডনের চরিত্রে। এদিকে ছবির প্রি প্রোডাকশনের গুরুত্বপূর্ণ কাজ মোটামুটি শেষ এখন শুধু ডনের অনুসন্ধান। ডনকে খুঁজে পেলেই শুরু হবে ছবির কাজ। শুরু হবে ছবির শ্যুটিং। তবে, শেষ পর্যন্ড ডনের চরিত্রের জন্য ফারহান কাকে বেছে নেন এখন সেটাই দেখার। তবে, শাহরুখের এই সিদ্ধান্তে যে সকলে হতাশ তা আর বলার অপেক্ষা রাখে না।

 

আরও পড়ুন

IPL 2023: পরিবারের সদস্যের মতোই কথা বলেছেন, রজনীকান্তের সঙ্গে দেখা করে মুগ্ধ বরুণ

সুপার সিঙ্গার সিজন ৪ মঞ্চে ধামাকা, দেখে নিন গ্রান্ড ফিনালের কিছু জমজমাট মুহুর্তের ছবি

সত্যিই কি হরমোনাল ইনজেকশন নিতেন? অবশেষে মুখ খুললেন হনসিকা মোতওয়ানি

Share this article
click me!