সত্যিই কি হরমোনাল ইনজেকশন নিতেন? অবশেষে মুখ খুললেন হনসিকা মোতওয়ানি

অল্প সময়ের মধ্যে তাঁর শারীরিক পরিবর্তন সকলের নজর কাড়ে। গুজব রটেছিল ১৬ বছর বয়স থেকে তিনি হরমোনাল ইনজেশন নিতেন।

Web Desk - ANB | Published : May 16, 2023 11:07 AM IST

চাইল্ড আর্টিস্ট হিসেবে কাজ শুরু করেছিলেন হনসিকা মোতওয়ানি। টেলিভিশন থেকে বড় পর্দা সর্বত্র চাইল্ড আর্টিস্ট হিসেবে নাম করেছিলেন। হৃতিকের সঙ্গে কই মিল গ্যায়া ছবিতে অভিনয় আজও সকলে মনে রেখেছে। বর্তমানে দক্ষিণী ছবি হোক কিংবা বলিউডে জমিয়ে কাজ করছেন তিনি। তবে, চাইল্ড আর্টিস্ট নয় নায়িকা হিসেবে। এই নিয়ে এক সময় বিতর্কও হয় বিস্তর।

চাইল্ড আর্টিস্ট হনসিকা মোতওয়ানিকে প্রথম অভিনেত্রী হিসেবে দেখে সকলে চমকে গিয়েছিলেন। অল্প সময়ের মধ্যে তাঁর শারীরিক পরিবর্তন সকলের নজর কাড়ে। গুজব রটেছিল ১৬ বছর বয়স থেকে তিনি হরমোনাল ইনজেশন নিতেন। তাঁর মা-ই নাকি তাঁকে এমন ইনজেকশন দিতেন। তাঁর কারণে দ্রুত তার শরীরে এমন পরিবর্তন হয়। এই নিয়ে দীর্ঘ জল্পনা, গুজব হলেও তিনি কোনও দিনই সে বিষয় মুখ খোলেননি। তবে, এই প্রথম এই বিষয় কথা বললেন অভিনেত্রী হানসিকা। জানালেন এই গুজব কতটা সত্যি।

সদ্য এক সাক্ষাৎকারে অভিনেত্রী হানসিকা বলেন, কেন তাঁর মা তাঁকে ইনজেশন দেবে? তিনি কোনওদিন এমন হরমোনাল ইনজেশন নেননি। কারণ তিনি ইনজেশনে ভয় পান। এই কারণে তাঁর শরীরে কোনও ট্যাটু পর্যন্ত নেই। এই গুজব সম্পূর্ণ ভিত্তিহীন। পুরোটাই রটনা। এমন খবর সত্যি নয়। সদ্য এমনটাই শোনা যায় অভিনেত্রী হনসিকা মোতওয়ানির মুখে।

১৬ বছর বয়স থেকে শারীরিক পরিবর্তন আনার জন্য তিনি হরমোনাল ইনজেকশন নিতেন বলে শোনা গিয়েছিল। তবে, তা ভুল বলে আখ্যা দিলেন নায়িকা। শোনা যেত, তাঁর মা-ই নাকি এমন ইনজেকশন দিতেন। সে কথা সম্পূর্ণ ভিত্তিহীন বলেন নায়িকা।

সে যাই হোক, এখন জমিয়ে কাজ করছেন হনসিকা মোতওয়ানি। তামিল, তেলেগু ছবিতে একাধিক কাজ করছেন। ২০২৩ সালে মুক্তির পেতে পারে তাঁর অভিনীত একাধিক ছবি। ১০৫ মিনিটস, মাই নেম ইজ শ্রুতি, রাওডি বেবি, ম্যান, গান্ধারী-র মতো একাধিক প্রোজেক্টে কাজ করছেন হনসিকা মোতওয়ানি। এই সব কয়টি দক্ষিণী ছবি। এছাড়াও, ওয়েব সিরিজে দেখা যাচ্ছে নায়িকাকে। পাশাপাশি মিউজিক ভিডিওর কাজও করেন হনসিকা মোতওয়ানি। সব মিলিয়ে একাধিক কাজ নিয়ে বেশ ব্যস্ত রয়েছেন অভিনেত্রী হনসিকা মোতওয়ানি। ভবিষ্যতে আরও ভালো কাজ করতে চান। তবে, ফের কবে বলিউড হেভিওয়েট স্টারের সঙ্গে তাঁকে দেখা যাবে সেই অপেক্ষায় তাঁর সকল ভক্তরা।

 

আরও পড়ুন

দেশ জুড়ে মত প্রকাশের স্বাধীনতা উদযাপন করা উচিত- সিনেমা ব্যান নিয়ে সরব দ্য কেরালা স্টোরি অভিনেত্রী আদাহ শর্মা

Singer Noble: প্রতিদিন ৪ লক্ষ টাকার মাদক গ্রহণ করে নোবেল, অভিযোগ প্রাক্তন স্ত্রীর

The Kerala Story: তৈরি হতে পারে সিক্যুয়েল, দ্য কেরালা স্টোরি ছবি নিয়ে এমন ইঙ্গিত দিলেন পরিচালক

Share this article
click me!