সব এক নিঃশ্বাসে চলে গেল... পামেলা চোপড়াকে নিয়ে আবেগঘন পোস্ট অমিতাভ বচ্চনের, দেখে নিন কী লিখলেন ব্লগে

পামেলা চোপড়ার মৃত্যুর খবর পেতেই একাধিক স্টার ভিড় জমান আদিত্য চোপড়ার বাড়িতে। অমিতাভ বচ্চন-কে দেখা যায় সেখানে। সঙ্গে ছিলেন ঐশ্বর্য ও অভিষেক। তেমনই ছেলে আরিয়ানকে নিয়ে রানী মুখোপাধ্যায়ের বাড়িতে হাজির হন শাহরুখ খান।

Web Desk - ANB | Published : Apr 21, 2023 6:35 AM IST

ফিল্ম মেকিং, মিউজিক সিটিং, আউটডোর থেকে হোমলি গেট টুগেদারের তার সঙ্গে অনেক সময় কাটিয়েছি। সব এক নিঃশ্বাসে চলে গেলে। একে একে তারা সবাই আমাদের ছেড়ে চলে গেছে। সবাই আনন্দের সময়গুলো নিয়ে চলে গিয়েছে।– সম্প্রতি পামেলা চোপড়াকে নিয়ে এমনই লিখলেন বিগ বি।

বৃহস্পতিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়া। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। জানা গিয়েছে বয়সজনিত অসুস্থতার কারণে মৃত্যু হয়েছে তাঁর। ১৫ দিন ধরে মুম্বইয়ে লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলেন পামেলা। ভেন্টিলেশনে ছিলেন তিনি। তবে, ক্রমে শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। শেষ ২০ এপ্রিল অর্থাৎ কাল সকাল ১১টা নাগাদ মারা যান তিনি। তাঁর মৃত্যুর খবর পেতেই একাধিক স্টার ভিড় জমান আদিত্য চোপড়ার বাড়িতে। অমিতাভ বচ্চন-কে দেখা যায় সেখানে। সঙ্গে ছিলেন ঐশ্বর্য ও অভিষেক। তেমনই ছেলে আরিয়ানকে নিয়ে রানী মুখোপাধ্যায়ের বাড়িতে হাজির হন শাহরুখ খান। গিয়েছিলেন শ্রদ্ধা কাপুর, করণ জোহর, ভিকি কৌশল থেকে শুরু করে একাধিক তারকা।

পামেলা চোপড়া বলিউডের একাধিক ছবিতে কাজ করেছেন। কাভি কাভি, মুজসে দোস্তি করোগে-সহ একাধিক ছবিতে গান গেয়েছেন। কখনও লেখক হিসেবে কাজ করেছেন তো কখনও কাজ করেছেন পোশাক ডিজাইনার হিসেবে। আবার কখনও টাইটেল ট্রাক গেয়েছেন তিনি। দিল তো পাগল হ্যায় ছবির চিত্রনাট্য লেখেন তিনি।

তাঁর মৃত্যুতে শোকাহত সম্পূর্ণ বলিউড। সোশ্যাল মিডিয়াতেও সকলে দুঃখ প্রকাশ করেছেন। তেমনই আদিত্য চোপড়া ও উদয় চোপড়ার বাড়িতে উপস্থিত হয়েছেন বহু তারকা। গিয়েছিলেন বিগ বিও। সেখান থেকে ফিরে নিজের ব্লগে পামেলা চোপড়া-কে নিয়ে মনের ভাবনা প্রকাশ করেন। স্মৃতি চারণায় জানান কেমন কেটেছিল অতীতের দিনগুলো।

শুরু হতে চলেছে, রিয়েলিটি শো ‘কউন বনেগা ক্রোড়পতি’র সিজিন ১৫। ২৯ এপ্রিল রাত ৯টা থেকে শুরু হবে ‘কউন বনেগা ক্রোড়পতি’-র রেজিস্ট্রেশন। প্রকাশ্যে এসেছে প্রোমো। যা মুহূর্তে হয়েছে ভাইরাল। এই শো-টি সঞ্চালনার ভার অমিতাভ বচ্চনের হাতে। অন্য দিকে, এদিকে কিছুদিন আগেই শ্যুটিং করতে গিয়ে চোট পান অমিতাভ বচ্চন। প্রজেক্ট কে-র শ্যুটিং চলছে হায়দরাবাদে। সেখানে ঘটে এই ঘটনা। বিগ বি-র পাঁজরের কার্টিলেজ ভেঙে গিয়েছে। তারপর বন্ধ হয় ছবির কাজ। কিন্তু, বর্তমানে অনেকটাই সুস্থ তিনি। এমনই জানান সোশ্যাল মিডিয়ায়।

 

আরও পড়ুন

প্রয়াত হলেন যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়া, চোপড়া ভিলায় শোক জানাতে এলেন গোটা বলিউড

Sushmita Chatterjee: সুস্মিতা শান্ত না দুরন্ত? প্রশ্নের উত্তরে কি বললেন মিসেস চেঙ্গিস

'অনেকেই অনেক কিছু বলছে তাতে কিছু এসে যায় না'- অকপট আড্ডায় 'মিসেস চেঙ্গিস' সুস্মিতা

 

Share this article
click me!