Amitabh Bachchan: শুরু হবে 'কউন বনেগা ক্রোড়পতি', রিয়েলিটি শো-র মঞ্চে ফিরছেন অমিতাভ বচ্চন

শীঘ্রই শুরু হবে ‘কউন বনেগা ক্রোড়পতি’। এই শো-র গুরুদায়িত্ব এবারও পালন করবেন অমিতাভ বচ্চন। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে প্রোমো। যা মুহূর্তে হয়েছে ভাইরাল।

Web Desk - ANB | Published : Apr 19, 2023 4:14 AM IST

‘কউন বনেগা ক্রোড়পতি’ রিয়েলিটি শো-র জনপ্রিয়তার কথা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। অমিতাভ বচ্চনের সঞ্চালনা এই রিয়েলিটি শো-কে অন্য মাত্রা এনে দেয়। ফের শুরু হতে চলেছে এই সিয়িয়াল। ২৯ এপ্রিল রাত ৯টা থেকে শুরু হবে শো-র রেজিস্ট্রেশন। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে এই শো-র প্রোমো।

শুরু হতে চলেছে, রিয়েলিটি শো ‘কউন বনেগা ক্রোড়পতি’র সিজিন ১৫। প্রোমো-র শুরুতে দেখা যাচ্ছে, একটি মেয়ে ম্যাপ দেখে খুঁজে পেলেন প্রচুর ধন সম্পত্তির হদিশ। তারপর সে একটি সুরঙ্গ দিয়ে যাত্রা শুরু করল। শেষে পৌঁছাল ‘কউন বনেগা ক্রোড়পতি’-র সেটে। তাঁকে দেখে অমিতাভ বচ্চন বললে, সিট পর্যন্ত পৌঁছাতে এমন কান্ড করবেন না। শুধু ফর্ম ফিলআপ করুন। এরপরই জানানো হল ২৯ এপ্রিল রাত ৯টা থেকে শুরু হবে ‘কউন বনেগা ক্রোড়পতি’-র রেজিস্ট্রেশন।

এদিকে কিছুদিন আগেই শ্যুটিং করতে গিয়ে চোট পান অমিতাভ বচ্চন। প্রজেক্ট কে-র শ্যুটিং চলছে হায়দরাবাদে। সেখানে ঘটে এই ঘটনা। বিগ বি-র পাঁজরের কার্টিলেজ ভেঙে গিয়েছে। নিজের ব্লগে লেখেন, ‘হায়দরাবাদে প্রোজেক্ট কে-র শ্যুটিং-র সময়, অ্যাকশন শটের সময় আমি আহত হয়েছি। পাঁজরের কার্টিলেজ ভেঙে গিয়েছে। ডান পাঁজরের খাঁচার পেশি ছিঁড়ে গিয়েছে। শ্যুট বাতিল হয়েছে। ডাক্তারের সঙ্গে কথা হয়েছে এবং হায়দরাবাদের এআইজি হাসপাতালে সিটি স্ক্যান করা হয়েছে এবং এরপরে বাড়ি ফিরেছি। স্ট্র্যাপিং করা হয়েছে এবং বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে। হ্যাঁ এটি বেদনাদায়ক। নড়াচড়া ও শ্বাস-প্রশ্বাসের ফলে ব্যথা হচ্ছে। তাঁরা জানিয়েছেন কিছুটা স্বাভাবিক অবস্থায় ফিরতে কয়েক সপ্তাহ সময় লাগবে। ব্যথার জন্য কিছু ওষুধ খাচ্ছি।... সুতরাং সমস্ত কাজ যা করার কথা ছিল তা স্থগিত করা হয়েছে এবং সুস্থ না হওয়া পর্যন্ত সব কিছু স্থগিত বা বাতিল করা হয়েছে।’

তারপর বন্ধ হয় ছবির কাজ। কিন্তু, বর্তমানে অনেকটাই সুস্থ তিনি। এমনই জানান সোশ্যাল মিডিয়ায়। নিজের স্বাস্থ্যের কথা নিজের ব্লগে জানান বিগ বি। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ। চিকিৎসকের পরমার্শ অনুসারে চলছেন তিনি। সুস্থ হলে কাজে যোগ দেবেন বলে জানান বিগ বি। সে যাই হোক, শীঘ্রই শুরু হবে ‘কউন বনেগা ক্রোড়পতি’। এই শো-র গুরুদায়িত্ব এবারও পালন করবেন অমিতাভ বচ্চন। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে প্রোমো। যা মুহূর্তে হয়েছে ভাইরাল।

 

আরও পড়ুন

কলকাতায় পারফর্ম করবেন সলমন খান, সঙ্গে দুই বলিউড ডিভা- জেনে নিন টিকিটের দাম থেকে খুঁটিনাটি সব তথ্য

Ileana D'Cruz: মা হচ্ছেন ইলিয়ানা ডিক্রুজ, সোশ্যান মিডিয়ায় জানালেন সে কথা, তবে কি গোপনে সেরেছেন বিয়ে?

Raj Chakraborty: শরীরে সংক্রমণ, হাসপাতালে ভর্তি হলেন পরিচালক রাজ চক্রবর্তী, চিন্তায় টলিপাড়া

Share this article
click me!