অভিষেক-ঐশ্বর্যর বিচ্ছেদের ইঙ্গিত দিলেন বিগ বি, সোশ্যাল মিডিয়ায় করলেন বিশেষ পোস্ট

চশমা চোখে দেখা যাচ্ছে তাঁকে। সেখানে বেশ গভীর চিন্তায় মগ্ন তিনি। ক্যাপশনে লেখা, সব বলা হয়ে গিয়েছে, সব কাজ শেষ। তাহলে চলুন কাজ সম্পন্ন করুন, যা করার করে ফেলুন।

Sayanita Chakraborty | Published : Dec 11, 2023 3:58 AM IST

বহুদিন দিনে বলিউড চর্চার শীর্ষে অভিষেক-ঐশ্বর্যর বিচ্ছেদ। বহুদিন ধরে বচ্চন পরিবারের সঙ্গে দূরত্ব চলছে ঐশ্বর্যর। বচ্চন পরিবারের সঙ্গে অনেক দিন ধরেই দূরত্ব বজায় রাখছেন রাই সুন্দরী। দিওয়ালির দিন বচ্চনদের আয়োজির অনুষ্ঠানে না থেকে মেয়েকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন ঐশ্বর্য। তেমনই নিজের জন্মদিন কাটিয়েছেন বচ্চন পরিবারের সকলকে ছাড়া। জন্মদিনে মা ও মেয়ের সঙ্গে একটি ইভেন্টে যোগ দেন। বচ্চন পরিবারের কেউই ঐশ্বর্যর জন্মদিন পালন করেননি। এমনকী, ঐশ্বর্যকে কেউ শুভেচ্ছা জানাননি। এই সবের মাঝে ভাইরাল হল অমিতাভ বচ্চনের পোস্ট।

 

সদ্য সোশ্যাল মিডিয়ায় নিজের সাদা-কালো একটি ছবি পোস্ট করেন বিগ বি। চশমা চোখে দেখা যাচ্ছে তাঁকে। সেখানে বেশ গভীর চিন্তায় মগ্ন তিনি। ক্যাপশনে লেখা, সব বলা হয়ে গিয়েছে, সব কাজ শেষ। তাহলে চলুন কাজ সম্পন্ন করুন, যা করার করে ফেলুন।

এই পোস্ট দেখে অনেকেই আন্দাজ করেছেন ঐশ্বর্য ও অভিষেকের বচ্চনের বিচ্ছেদের ইঙ্গিত করেছেন এই পোস্ট করে। এদিকে আবার অমিতাভ সদ্য আনফলো করেছেন ঐশ্বর্যকে। এক্স হ্যান্ডেলে তিনি মাত্র ৭৪ জনকে ফলো করেন। তালিকায় আছেন সলমন খান, অভিষেক বচ্চন, ক্যাটরিনা কইফ, দীপিকা পাড়ুকোণ, আলিয়া ভাট, বিরাট কোহলি, শ্বেতা বচ্চন নন্দা, নব্যা নভেলি নন্দা প্রমুখ। জয়া এক্স হ্যান্ডেলে নেই। আজ সদ্য এক্স হ্যান্ডেল থেকে ঐশ্বর্যকে আনফলো করেছেন অমিতাভ বচ্চন। এই নিয়ে আরও জোড়ালো হয়েছে বিচ্ছেদের গুঞ্জন।

এদিকে আবার সদ্য দ্য আর্চিজ-র প্রিমিয়ারে হাজির হয়েছিলেন ঐশ্বর্য। তাও বচ্চন পরিবারের সঙ্গে। এই দেখে অনেকে ভেবেছিলেন সকল বিতর্কের অবসান ঘটেছে। কিন্তু, পরিস্থিতি বলছে এমন কিছুই ঘটেনি। এখনও চলছে বিবাদ। এখন দেখার বাস্তবে কি হয়। 

 

আরও পড়ুন

Viral Video: দুবাইয়ের বাড়িতে বসে কৃষ্ণ কীর্তন শুনছেন এ আর রহমান, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

ওপস মোমেন্টে ক্যামেরাবন্দি মালাইকা অরোরা, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

 

Share this article
click me!