Viral Video: দুবাইয়ের বাড়িতে বসে কৃষ্ণ কীর্তন শুনছেন এ আর রহমান, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

এ আর রহমানের দুবাইয়ের বাসভবনে কৃষ্ণ কীর্তনের আসর বসেছিল। সেখানেই কৃষ্ণ কীর্তন গাইলেন অনেক শিল্পী।

 

Saborni Mitra | Published : Dec 9, 2023 4:37 PM IST

নিজের বাড়িতে বসেই কীর্তন গান শুনলেন বিখ্যাত সুরকার ও গায়ক এ আর রহমান। অস্কারজয়ী সুরকার ও গায়ক রহমান - যার নিজের প্রচুর ভক্ত রয়েছে। তিনি নিজেই নানা ধরনের গান গেয়েছেন আর গানের সুর দিয়েছেন। তাঁর গানের তালে মন্ত্রমুদ্ধ বহু মানুষ । এবার তিনি নিজেই শ্রোতা হলেন কৃষ্ণ কীর্তনের। আর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এ আর রহমানের দুবাইয়ের বাসভবনে কৃষ্ণ কীর্তনের আসর বসেছিল। সেখানেই কৃষ্ণ কীর্তন গাইলেন অনেক শিল্পী। ভগবান শ্রীকৃষ্ণকে উৎসর্গ করে ভক্তিমূলক গান গাইলেন শিল্পীরা। শ্রোতা রহমান গান শোনার পাশাপাশি অনুষ্ঠানের ভিডিও শ্যুট করেন। বাড়ির লিভিং রুমের অনুষ্ঠান খুব তাড়াতাড়ি ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যায় রহমানের বাড়িতে প্রচুর মানুষ গান গাইছেন।

 

 

অস্কার বিজয়ী মিউজিক কম্পোজার এ আর রহমান । ইন্ডাস্ট্রিতে তিনি যথেষ্ট শ্রদ্ধেয়। রহমানের গান যেমন হিট তেমনই বিতর্কও তৈরি করেছে। পিপ্পা সিনেমা মুক্তির পর থেকেই তাঁকে ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। তবে এবার রহমানের গান শোনার ভিডিও মন কেড়ে নিয়েছেন নেটিজেনদের।

পিপ্পার গান নিয়ে যথেষ্ট বিতর্কের মধ্যে পড়তে হয়েছিল রহমানকে। সোশ্যাল মিডিয়ায় প্রবল নিন্দার মধ্যে পড়তে হয়েছিল তাঁকে। প্রয়াত কবি কাজি নজরুল ইসলামের লেখা ও সুর দেওয়া কারার ওই লৌহকপাট গানটি ব্যবহার করেছিলেন। তিনি ছিলেন পিপ্পার সঙ্গীত পরিচালক। যদিও এর জন্য প্রযোজকরা লিখিত বিবৃতি দিয়ে ক্ষমা চেয়ে নিয়েছেন।

 

Share this article
click me!