বিচ্ছেদের পথেই কি ঐশ্বর্য-অভিষেক, ‘দ্য আর্চিজ’-র প্রিমিয়ারে অভিনেত্রী দিলেন বিশেষ ইঙ্গিত

ঐশ্বর্যর হাতে দেখা মিলল না বিয়ের আংটির। বিয়ের পর থেকে তাঁর আঙুলে স্থান পেয়েছিল হিরের একটি আংটি। কিন্তু, সদ্য সেই আংটি খুলে ফেলেছেন নায়িকা।

Sayanita Chakraborty | Published : Dec 9, 2023 6:11 AM IST

বহুদিন ধরে চলছে ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চনের বিচ্ছেদের খবর। ঐশ্বর্যের সঙ্গে যে বচ্চন পরিবারের বিচ্ছেদ দেখা দিয়েছে তা সকলেই অনুমান করেছেন। বহুদিন ধরে একসঙ্গে দেখা যাচ্ছে না তাঁদের। সব অনু্ষ্ঠানে মেয়েকে নিয়ে হাজির হচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চন। বচ্চন পরিবারের কারও সঙ্গে কোনও রকম যে তাঁর সম্পর্ক রাখছিলেন না। এমনকী, বচ্চনদের অনুষ্ঠানেও দেখা যায়নি বিশ্ব সুন্দরীকে। এর থেকেই জন্ম নিয়েছে বিচ্ছেদের গুঞ্জন। এবার আরও জোড়ালো হল ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদের খবর।

সদ্য দ্য আর্চিজ-র প্রিমিয়ারে হাজির হয়েছিলেন ঐশ্বর্য। তাও বচ্চন পরিবারের সঙ্গে দেখা যায় তাঁকে। সকলেই অনুমান করেন যে বিচ্ছেদের গুঞ্জনকে বন্ধ করতেই এই পদক্ষেপ নিয়েছে সে। সবই হয়তো রটনা। কিন্তু, দ্য আর্চিজ-র প্রিমিয়ারে বিচ্ছেদ প্রসঙ্গে বিশেষ ইঙ্গিত দিলেন অভিনেত্রী। অনুষ্ঠানে তাঁর হাতে দেখা মিলল না বিয়ের আংটির। বিয়ের পর থেকে তাঁর আঙুলে স্থান পেয়েছিল হিরের একটি আংটি। কিন্তু, সদ্য সেই আংটি খুলে ফেলেছেন নায়িকা।

এদিকে আবার একই কান্ড ঘটিয়েছেন অভিষেকও। কদিন আগে একটি ইভেন্টে দেখা যায় অভিষেককে। সে সময় তার হাতে দেখা মেলেনি বিয়ের আংটির। সেই বার ভাইরাল হয়েছিল তাঁর ছবি। আর এবার একই ঘটনা ঘটালেন ঐশ্বর্য। তাঁর হাতেও দেখা মিলল না বিয়ের আংটির।

২০০৭ সালে বিয়ে করেন ঐশ্বর্য ও অভিষেক। জাঁকজমক পূর্ণ ভাবে বিয়ে করেছিলেন দুজন। তারপর তাদের সংসারে আসে আরাধ্যা। এবার ইতি ঘটতে চলেছে দীর্ঘদিনের সেই দাম্পত্যের। সর্বত্র গুঞ্জন মেয়েকে নিয়ে আলাদা থাকেন ঐশ্বর্য। বোন শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের কারণেই চির ধরেছে ঐশ্বর্য ও অভিষেকের দাম্পত্য সম্পর্কের। এখন দেখার বাস্তবে এই অনুমান সঠিক হয় কি না।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

ব্যস্ততার কারণে দীর্ঘদিন দেখা নেই, দেখে নিন রুবেলের মন ভালো করতে কী করলেন শ্বেতা

Fighter: মাঝ আকাশে ফাইটার জেট মিশনের ঝলক, মুক্তি পেতেই ভাইরাল ছবির টিজার

Share this article
click me!