করিনার চরিত্রে অভিনয় ঠিক কতটা চ্যালেঞ্জিং, 'ইনফ্লুয়েন্সার লাইফ'-নিয়ে অকপট আমাইরা

সম্প্রতি অভিনেত্রীর শর্ট ফিল্ম'ইনফ্লুয়েন্সার লাইফ' নিয়ে সমালোচনা উঠে এসেছেন নায়িকা। অ্যামাজনের মিনি টিভি শর্ট ফিল্ম 'ইনফ্লুয়েন্সার লাইফ'-এ তার অসাধারণ অভিনয়ের মাধ্যমে দর্শকদের মধ্যে রীতিমতো ঝড় তুলেছেন আমাইরা দস্তুর।

Web Desk - ANB | Published : Mar 1, 2023 11:26 AM IST / Updated: Mar 01 2023, 05:02 PM IST

 

বলিউডে বেশ কয়েকটি ছবি করেই জনপ্রিয়তা অর্জন করেছেন বলি অভিনেত্রী আমাইরা দস্তুর। তবে ফ্যাশন স্টেটমেন্টেও কোনও অংশে কম যান না বলি নায়িকা। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও তারপর অভিনেতা প্রতীক বাব্বরের বিপরীতে বলিউডে ডেবিউ করেছিলেন আমাইরা। সম্প্রতি অভিনেত্রীর শর্ট ফিল্ম'ইনফ্লুয়েন্সার লাইফ' নিয়ে সমালোচনা উঠে এসেছেন নায়িকা। অ্যামাজনের মিনি টিভি শর্ট ফিল্ম 'ইনফ্লুয়েন্সার লাইফ'-এ তার অসাধারণ অভিনয়ের মাধ্যমে দর্শকদের মধ্যে রীতিমতো ঝড় তুলেছেন আমাইরা দস্তুর।

বলি অভিনেত্রী আমাইরা দস্তুর তার বহুমুখী প্রতিভা এবং চিত্তাকর্ষক পর্দা উপস্থিতির জন্য পরিচিত। শর্ট ফিল্মে করিনার চরিত্রে অভিনয় করে ভীষণভাবে আপ্লুত। আমাইরা বলেছেন, করিনার চরিত্রে অভিনয় করা আমার জন্য একজন শিল্পী হিসাবে প্রচন্ড উত্তেজনাপূর্ণ এবং পরিপূর্ণ । এর অভিজ্ঞতাই সম্পূর্ণ আলাদা । যেখানে অভিনেত্রীকে ধূসর রঙের একটি জটিল চরিত্রে দেখা যাবে। যা আরও বেশি চ্যালেঞ্জিং এবং আকর্ষণীয় করে তুলেছে। শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করেছে অ্যামাজনের এই  শর্ট ফিল্ম।

 

 

আমাইরা আরও বলেছেন, একজন অভিনেতা হিসাবে, আমি সবসময় এমনটাই করার চেষ্টা করি যে চরিত্রগুলি আমাকে চ্যালেঞ্জ নিতে এবং বেড়ে উঠতে সাহায্য করে,  এবং 'ইনফ্লুয়েন্সার লাইফ' ​​ঠিক সেটাই করেছিল। আমাইরার মতে, এমন একটি উত্তেজনাপূর্ণ প্রজেক্টের অংশ হওয়া, এবং করিনার চরিত্রে অভিনয় করার সুযোগের জন্য আমি খুবই কৃতজ্ঞ ৷ আমি আশা করি দর্শকরা ছবিটি উপভোগ করবেন, ঠিক যতটা এই চরিত্রটিকে পর্দায় জীবন্ত করে তুলতে আমি উপভোগ করেছি। টানটান উত্তেজনা এই ছবিকে শুরু থেকে শেষ পর্যন্ত একটি রোমাঞ্চকর করে তুলেছে। সোশ্যাল মিডিয়া আমাদের দৈনন্দিন জীবনের একটি অংশ। ইনফ্লুয়েন্সার লাইফ এমন প্রতিটি ব্যক্তির গল্প যা একজন সোশ্যাল মিডিয়া তারকা হওয়ার চেষ্টা করে এবং সেখানে পৌঁছানোর জন্য যা কিছু করতে ইচ্ছুক। অ্যামাজন মিনি টিভির এই থ্রিলার-ড্রামাটি এমন একটি বার্তা দেবে, যা দর্শকদের অবাক করবে। ছবিতে আমাইরার অভিনয় প্রধান আকর্ষণ। তার ব্যতিক্রমী অভিনয় দক্ষতা দিয়ে তিনি আবারও প্রমাণ করেছেন যে তিনি ইন্ডাস্ট্রির প্রতিভাবান অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন। ছবিটি সমালোচক এবং দর্শকদের কাছ থেকেও ইতিবাচক সমালোচনা পেয়েছে। বলি অভিনেত্রী  আমাইরার অভিনয় এবং তার গভীরতা,তীব্রতা এবং যেভাবে চরিত্রের সূক্ষ্মতা ধরে রেখেছে তার জন্য প্রশংসিত হয়েছে।

 

 

Share this article
click me!