অ্যাকোয়াটিকার পর ফের বাংলায় আসছেন অরিজিৎ সিং, কবে, কোথায় হবে কনসার্ট, টিকিটের দাম কত?

আবারও নাকি বাংলায় শো করতে আসছেন অরিজিৎ সিং। জানা গিয়েছে, কলকাতা নয় বরং উত্তরবঙ্গে শো করবেন অরিজিৎ । আগামী ২ এপ্রিল শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে শো করতে আসছেন অরিজিৎ সিং।

Web Desk - ANB | Published : Mar 1, 2023 7:40 AM IST

সুরের জাঁদুতে গোটা তিলোত্তমা মাতিয়ে দিয়ে গেলেন অরিজিৎ সিং। জল্পনা-আলোচনা সমস্ত পেরিয়ে ১৮ ফেব্রুয়ারি শনিবার শিবরাত্রির দিন ওয়াটার থিম পার্ক অ্যাকোয়াটিকাতে অনুষ্ঠিত হয়ে গেল অরিজিতের কনসার্ট। সেই রেশ যেন এখনও কাটছে না। অরিজিতের সুরেলা সফরেও এখন মত্ত কলকাতাবাসী। সোশ্যাল মিডিয়া খুললেই মাথায় গেরুয়া পাগড়ী এবং কালো পোশাক পরে গিটার হাতে একের পর এক সুপারহিট গান গেয়েই চলেছেন অরিজিৎ। চার ঘন্টারও বেশি সময় ধরে একটানা সুরের জাঁদুতে সকলকে মোহিত করেছেন অরিজিৎ সিং। যেই কনসার্ট নিয়ে এত উত্তেজনা এখনও চলছে সকলের মুখে মুখে। তবে আবারও নাকি বাংলায় শো করতে আসছেন অরিজিৎ সিং।

ইতিমধ্যেই অরিজিৎ সিং-য়ের শো নিয়ে উত্তেজনা তৈরি হয়েছে ভক্তদের মধ্যে। জানা গিয়েছে, কলকাতা নয় বরং উত্তরবঙ্গে শো করবেন অরিজিৎ । আগামী ২ এপ্রিল শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে শো করতে আসছেন অরিজিৎ সিং। জানা গিয়েছে, শো-এর দিন ১ লা এপ্রিল ঠিক করা হয়েছিল পরে সেটা বদলে ২ এপ্রিল করা হয়েছে। ইতিমধ্যেই এই শো নিয়ে উত্তেজনা শুরু হয়েছে। সূত্রের খবর, কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়ামে আসনের সংখ্যা ২০ হাজার । তবে কলকাতার থেকেও নাকি শিলিগুড়ির শোয়ের টিকিটের চাহিদা আরও বেশি। দার্জিলিং, কালিম্পং ছাড়াও উত্তরবঙ্গের নিকটবর্তী জেলা থেকেও অনুরাগীরা আসবেন অরিজিতের গান শুনতে। আপতত উত্তরবঙ্গ কনসার্ট নিয়ে সকলেই মুখিয়ে রয়েছেন।

 

 

কলকাতা কনসার্টের ঠিক দুদিন পরই কলকাতাবাসীর কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন অরিজিৎ সিং। সম্প্রতি সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি পোস্ট শেয়ার করে অরিজিৎ সিং লেখেন, কলকাতা, আমি ভীষণ ভাবে দুঃখিত যে আপনাদের এক কিলোমিটার দূরে গার্ড়ি পার্ক করে অনুষ্ঠান দেখতে আসতে হয়েছে। তবে এতটাই বেশি ভিড় ছিল যে টোটো রিক্সা রাখা সম্ভব ছিল না। আমি দুঃখিত এই কারণে যে এই অস্বাস্থ্যকর পরিবেশ এবং মশার কামড় আপনাদের সহ্য করতে হয়েছে। আমি দুঃখিত যে বেশ কিছু স্বেচ্ছাসেবক বহু মানুষের সঙ্গে দুর্ব্যবহার করেছে, যেন এই অধিকার তাদের রয়েছে। এখানেই শেষ নয়, তিনি আরও বলেন, কনসার্টে যাওয়া বহু মানুষ হাতের ব্যান্ডের বিষয়টি বুঝতে না পারায় ভেতরে প্রবেশ করতে পারেননি, তার জন্যও আমি ক্ষমাপ্রার্থী। কিন্তু আপনার যেভাবে আমাকে ভালবাসা দিয়েছেন, তাতে আমি ভীষণ কৃতজ্ঞ। আমার অনেক অনেক ভালবাসা। আমি চেষ্টা করব পরবর্তীতে যাতে আরও অনেক ভাল অনুভূতি দিতে পারি। সকলে ভাল থেকো। অরিজিৎ সিং ওয়ান নাইট ট্যুর অনলি কলকাতা অনুষ্ঠানে যে উপচে পড়া ভিড় এবং গোটা অনুষ্ঠানটি সুষ্ঠুভাবে সম্পন্ন করাই কলকাতা পুলিশের কাছে বড় চ্যালেঞ্জ ছিল। যদিও তা ভালভাবেই মিটে গেছে। এখন উত্তরবঙ্গের কনসার্ট নিয়ে ব্যস্ততা তুঙ্গে অনুরাগীদের মধ্যে।

Share this article
click me!