গুরুতর আহত হলেন সামান্থা, সিটাডেল-এর শুটিং করতে গিয়েই ঘটল বিপত্তি, কেমন আছেন অভিনেত্রী

সম্প্রতি অভিনেত্রী শুরু করেছেন সিটাডেল-এর শুটিং। জানা গিয়েছে,সেটের মধ্যে স্টান্ট করতে গিয়ে কব্জি কেটে ক্ষত-বিক্ষত হয়ে গিয়েছে, দুই হাতের আঙুলই কেটে গিয়েছে সামান্থার। এবার শুটিং শেষেই বিপত্তি ঘটল সামান্থার সঙ্গে।

Web Desk - ANB | Published : Mar 1, 2023 7:05 AM IST

সামান্থা রুথ প্রভুকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। একের পর এক ছক ভেঙে নিজেকে প্রমাণ করছেন সামান্থা রুথ প্রভু। সম্প্রতি অভিনেত্রী শুরু করেছেন সিটাডেল-এর শুটিং। জানা গিয়েছে,সেটের মধ্যে স্টান্ট করতে গিয়ে কব্জি কেটে ক্ষত-বিক্ষত হয়ে গিয়েছে, দুই হাতের আঙুলই কেটে গিয়েছে সামান্থার। এবার শুটিং শেষেই বিপত্তি ঘটল সামান্থার সঙ্গে।

দীর্ঘদিন ধরেই পেশি প্রদাহের রোগে ভুগছিলেন সামান্থা রুথ প্রভু। এর মধ্যেই শুটিং করতে গিয়েই আহত হলেন অভিনেত্রী। গত বছরের শেষের দিকেই খুশির খবর ভাগ করে নিয়েছিলেন অ্যামাজন প্রাইম সিরিজ সিটাডেল-এর নির্মাতারা। সেই সিরিজেরই অ্যাকশন দৃশ্যের শুটিং চলছিল। ঘুষি মারার দৃশ্য চলাকালীন আহত হন সামান্থা। শোনা যাচ্ছে, আহত সামান্থার দেখভাল করছেন বরুণ ধাওয়ান। ফ্যামিলি ম্যান-এর পর রাজ ও ডিকের সঙ্গে এটি নায়িকার দ্বিতীয় কাজ। ছবির শুটিং ভারতে হবে। তবে ভারত ছাড়াও মার্কিন যুক্তরাষ্ট্র এবং ইটালিতে ছবির শুটিং হবে। তবে সিরিজের মুক্তির তারিখ এখনও প্রকাশ্যে আসেনি।

 

 

পুষ্পা ছবির আইটেম গান ও আন্তাভা নিয়ে আসমুদ্রহিমাচল যেন নড়ে উঠেছিল। এই ছবির বিখ্যাত গানেই কোমর দুলিয়ে রাতারাতি সর্বভারতীয় তারকা হয়ে উঠেছিলেন সামান্থা। দ্য ফ্যামিলি ম্যান ২-এর যৌনদৃশ্য,এবং পুষ্পা-র আইটেম গান সামান্থা শরীরী শিহরণে ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। এবং পুষ্পা ছবির সাফল্যের পর সিক্যুয়েল পুষ্পা ২-নিয়ে উদগ্রীব হয়ে রয়েছেন দর্শক। ২০২১ সালে পুষ্পার সাফল্যের পর তার সিক্যুয়েল নিয়ে ভাবনা শুরু করেছিলেন প্রযোজকরা। সুকুমার পরিচালিক এই ছবিতেও পুষ্পা রাজের চরিত্রে দেখা যাবে অর্জুনকে। এবং তার প্রেমিকার চরিত্রেও দেখা যাবে দক্ষিণী সুন্দরী রশ্মিকা মন্দানাকে । তবে জানা গেছে, সামান্থা রুথ প্রভু এবার আর থাকছেন না। দিনকয়েক আগেই শোনা যায়, পুষ্পা-র আইটেম গানের মতো পুষ্পা ২ ছবিতেও আইটেম ডান্সের প্রস্তাব দেওয়া হয়নি। তবে সেই প্রস্তাবে নাকি সাড়া দেননি সামাস্থা। তবে হাল না ছেড়ে অন্য একটি গানের প্রস্তাব দেওয়া হয় তাতেও রাজি হননি সামান্থা। আরও জানা গিয়েছে মাত্র তিন মিনিটের একটি আইটেম ডান্সের জন্য ৫ কোটি টাকা পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হয়, তবু রাজি নন অভিনেত্রী। কিসের জন্য এত কোটির অফার ফিরিয়ে দিলেন সামান্থা, তা নিয়ে জলঘোলা শুরু হয়েছে। জানা গিয়েছে, কেরিয়ারের এই পর্যায়ে এসে সামান্থা আইটেম নম্বর করতে রাজি নন। ঘনিষ্ঠ সূত্র বলছে সামান্থা প্রস্তাব ফিরিয়ে দেওয়ার পর নোরা ফতেহিকে এই প্রস্তাব দেওয়া হয়েছে। তবে পুরো বিষয়টি এখনও পর্যন্ত প্রাথমিক স্তরে রয়েছে।

Share this article
click me!