Viral Video: বিদেশিনীর গলায় অরিজিৎ সিং-র সুর, মুহূর্তে ভাইরাল হল ‘কেশরিয়া’ গানের ভিডিও

এবার এক বিদেশিনীর গলায় অরিজিৎ সিং-র সুর, মুহূর্তে ভাইরাল হল ‘কেশরিয়া’ গানের ভিডিও। গানের শুরুতে বোঝা দায় তিনি কোনও বিদেশি মহিলা।

Sayanita Chakraborty | Published : Oct 30, 2023 9:41 AM IST / Updated: Oct 30 2023, 03:13 PM IST

কদিন আগে বিতর্কে জড়ালেন অরিজিৎ সিং। বাতিল হল তার চন্ডীগড়ে কনসার্ট। আগামী ৪ নভেম্বর কনসার্ট হওয়ার কথা ছিল। হাজার হাজার টিকিট ইতিমধ্যে বিক্রি হয়ে গিয়েছে। তা সত্ত্বেও বাতিল হল কনসার্ট। সেক্টর ৩৪-র এগজিবিশন গ্রাউন্ডে হওয়ার কথা ছিল অরিজিৎ সিং-র কনসার্ট। কিন্তু, সেই চন্ডীগড়ের কনসার্ট বাতিল হয়।

এবার ফের খবরে অরিজিৎ সিং। তিনি সহজ কথায় বলতে তিনি নয়, বরং তার গান এল খবরে। সদ্য ভাইরাল হল এক বিদেশি মহিলা গান। এই বিদেশির গলায় শোনা গেল অরিজিৎ সিং-র গান। আর তা মুহূর্তে হল ভাইরাল। বলিউডের গান শুধু ভারতে সীমাবদ্ধ নয়। তা সারা বিশ্বে খ্যাতি পায়। এই কথা সকলের জানা। ব্রিটেন থেকে আমেরিকা, রাশিয়া, জাপান এমনকী আফ্রিকার মানুষও হিন্দি গান শুনে থাকেন। আবার অনেকের কন্ঠে শোনা যায় সেই গান।

 

 

এবার এক বিদেশিনীর গলায় অরিজিৎ সিং-র সুর, মুহূর্তে ভাইরাল হল ‘কেশরিয়া’ গানের ভিডিও। গানের শুরুতে বোঝা দায় তিনি কোনও বিদেশি মহিলা। এত সুন্দর ভাবে গানটি গেয়েছেন যা দেখে মুগ্ধ হয়েছেন সকল দর্শক। মহিলার নাম ইভোনা। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ৮৭ হাজার ফলোয়ার তাঁর। এই গান পোস্ট করার পর একদিকে যেমন নেট দুনিয়ায় প্রশংসা হয়েছে তাঁর গানের গলার, তেমনই তিনি মুহূর্তে হয়েছেন আরও জনপ্রিয়। লন্ডনের এই বাসীন্দা নিজেও একজন সঙ্গীত শিল্পী। এর আগে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট জুড়ে একাধিক গান রয়েছে। তিনি যে বারে বারে দর্শকদেন মনোরঞ্জন করেছেন তা বলার অপেক্ষা রাখে না। তবে, অরিজিৎ-র কন্ঠ শোনা গেল এই প্রথম। এর আগে বলিউড গানে বহু বিদেশীকে নাচতে দেখা গিয়েছে। তবে, কোনও বিদেশীনির কন্ঠে অরিজিৎ-র গান প্রথম এমন ভাইরাল হল।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

ছোটদের সামনে দেখবেন না! মুক্তি পেল অর্জুন-ভূমির The Lady Killer ট্রেলার, জমাট থ্রিলার, সেক্স আর খুন

Poonam Pandey: খোলামেলা ব্র্যালেটে আগুন ধরালেন পুনম, ভিডিও ঝড় তুলেছে নেটদুনিয়ায়

'প্লিজ আমার সিনেমা দেখুন', দর্শকদের হাতজোড় করে ভিক্ষে করছেন কঙ্গনা! ফের ফ্লপের মুখে তেজস

Share this article
click me!