ছোটদের সামনে দেখবেন না! মুক্তি পেল অর্জুন-ভূমির The Lady Killer ট্রেলার, জমাট থ্রিলার, সেক্স আর খুন

ট্রেলারের রয়েছে একাধিক রোম্যান্টিক দৃশ্য। তেমনই আছে রহস্য। লালসা, ক্রোধ ও প্রেমের কাহিনি নিয়ে আসছে ছবিটি। ‘দ্য লেডি কিলার’-র ট্রেলারে ভূমি ও অর্জুনের চরিত্র বেশ নজর কেড়েছে সকলের। ২ মিনিট ২২ সেকেন্ডের ট্রেলার নজর কেড়েছে সকলের।

Sayanita Chakraborty | Published : Oct 30, 2023 6:53 AM IST / Updated: Oct 30 2023, 12:36 PM IST

ফের খবরে অর্জুন কাপুর। অবার ব্যক্তিগত সম্পর্ক নয়। নতুন ছবির পর দীর্ঘদিন পর খবরে এলেন অর্জুন কাপুর। সদ্য মুক্তি পেল ‘দ্য লেডি কিলার’। আসছেন অর্জুন কাপুর ও ভূমি পেদনেকর। ট্রেলার জানান দিচ্ছে, এক রোম্যান্টিক প্রেমের গল্প নিয়ে আসছে ছবিটি।

সেকশন ৩৭৫, বিএ পাশ, ব্লারের পরিচালক অজয় বহল পরিচালনা করছেন ‘দ্য লেডি কিলার’। ছবির প্রধান চরিত্রে অর্জুন কাপুর ও ভূমি পেদনেকর। মুক্তি পাওয়া ট্রেলারে দেখা যাচ্ছে, একটি শহরের এক প্লেবয় হল অর্জুন কাপুর। তুষারে ঢাকা পাহাড়ি এলাকায় উপস্থিত হয় সে। সেখানে আলাপ ভূমির সঙ্গে। 

ট্রেলার মুক্তি

এবার এক ভিন্ন কাহিনি নিয়ে আসছে ছবিটি। ট্রেলারের রয়েছে একাধিক রোম্যান্টিক দৃশ্য। তেমনই আছে রহস্য। লালসা, ক্রোধ ও প্রেমের কাহিনি নিয়ে আসছে ছবিটি। ‘দ্য লেডি কিলার’-র ট্রেলারে ভূমি ও অর্জুনের চরিত্র বেশ নজর কেড়েছে সকলের। ২ মিনিট ২২ সেকেন্ডের ট্রেলার নজর কেড়েছে সকলের।

পরিচালকের অভিজ্ঞতা-

ছবিটি সম্পর্কে কথা বলার সময় পরিচালক আগেই বলেছিলেন, ভূমি ও অর্জুনের সঙ্গে কাজ করা খুব আনন্দের ছিল। তিনি এক সাক্ষাৎকারে আরও বলেন, এই নতুন যুগের অভিনেতারা সুপার কমিটেড ও পরিপক্ক। তিনি বিশেষভাবে অর্জুনকে অভিনয়ের প্রশংসা করেন, বলেন যে অর্জুন তাঁর অভিনয়ে উল্লেখযোগ্য পরিবর্তন এনেছেন। অন্যদিকে, অর্জুন কাপুর নিজেই আগে স্বীকার করেছেন, ‘দ্য লেডি কিলার’ ছবিটি তাঁর কেরিয়ারের সবচেয়ে আবেগপূর্ণ চলচ্চিত্র। ছবিটি ইনটেনসিটির ওপর জোর দিয়েছিলেন। সে যাই হোক, ফের নতুন কাহিনি নিয়ে আসছেন অর্জুন ও ভূমি। প্রেম শুধু নয়, গল্পের কেন্দ্রে আছে এক রহস্য। যা নজর কাড়তে চলেছে দর্শকদের। সব মিলিয়ে আসছে চমক।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

'প্লিজ আমার সিনেমা দেখুন', দর্শকদের হাতজোড় করে ভিক্ষে করছেন কঙ্গনা! ফের ফ্লপের মুখে তেজস

Poonam Pandey: খোলামেলা ব্র্যালেটে আগুন ধরালেন পুনম, ভিডিও ঝড় তুলেছে নেটদুনিয়ায়

Cristiano Ronaldo-Salman Khan: সৌদি আরবে পাশাপাশি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো-সলমন খান, ভাইরাল ভিডিও

Share this article
click me!