'প্লিজ আমার সিনেমা দেখুন', দর্শকদের হাতজোড় করে ভিক্ষে করছেন কঙ্গনা! ফের ফ্লপের মুখে তেজস

ছবির ব্যবসা যাতে ভালো হয়, তাই বারে বারে করজোড়ে দর্শকদের অনুরোধ করেছিলেন কঙ্গনা। কিন্তু, তাতেও তেমন লাভ হল না। প্রথম দিন ছবির আয় হয়েছিল ১.২৫ কোটি। দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার আয় হয় ২.২০ কোটি।

Sayanita Chakraborty | Published : Oct 30, 2023 3:59 AM IST / Updated: Oct 30 2023, 09:33 AM IST

কঙ্গনা রানাওয়াতের সকল ভক্তরা দীর্ঘদিন ধরে আশা করেছিলেন। আশা করেছিলেন, সফল হবে তেজস। কিন্তু, বাস্তব চিত্র খানিকটা ভিন্ন।

শেষ কয় বছর ধরে কেরিয়ারের সময়টা ভালো যাচ্ছে না কঙ্গনার। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল ধকড়। সেই সিনেমাটি মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে। তারপরও একের পর এক ফ্লপ ছবি উপহার দিয়েছেন দর্শকদের। নিজের চরিত্র থেকে ছবির গল্প সব নিয়ে এক্সপেরিমেন্ট করেনও সেভাবে লাভ হয়নি। অনেকেই ভেবেছিলেন হয়তো তেজসের দৌলতে বদল হবে কঙ্গনার ভাগ্যের চাকা। কিন্তু, একেবারেই না।

ছবির ব্যবসা যাতে ভালো হয়, তাই বারে বারে করজোড়ে দর্শকদের অনুরোধ করেছিলেন কঙ্গনা। কিন্তু, তাতেও তেমন লাভ হল না। প্রথম দিন ছবির আয় হয়েছিল ১.২৫ কোটি। দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার আয় হয় ২.২০ কোটি। ৬০ কোটি বাজেটের এই ছবির এমন আয় দেখে চমক পেয়েছেন সকলে।

 

 

এই ছবি মুক্তির আগে এক বিশেষ বার্তা দিয়ে ছিলেন কঙ্গনা রানাওয়াত। তিনি বলেছিলেন, উরি- দ্য সার্জিক্যাল স্ট্রাইক, মেরি কম-র মতো ছবি যাদের ভালো লাগেছে তাদের তেজস ভালো লাগবে। কিন্তু, বাস্তবে হল ভিন্ন। ছবি মুক্তির পর কটাক্ষ শুনতে হয় তাঁকে। যা নিয়ে দুঃখ প্রকাশ করেছেন অভিনেত্রী। তিনি লেখেন, ‘আমাকে নিয়ে যাঁরা নিন্দে করছেন, তাঁদের জীবন খুবই হতাশাজনক। কারণ, সারা জীবন ধরে তাঁদেরকে আমার সাফল্য দেখে যেতে হবে। মাত্র ১৫ বছর বয়সে বাড়ি ছেড়ে নিজের ভাগ্যের পিছনে ছুটে গিয়েছি। এবং ভারতের মহিলাদের ক্ষমতায়ণের জন্য লড়ে যাচ্ছি। আমি সকলকে বলব আমার রাস্তায় হাঁটতে। যাতে এই ব্রক্ষ্মাণ্ড আরও সুন্দর হয়।’  সব মিলিয়ে তেজশ ছবির কারণে খবরে কঙ্গনা রানাওয়াত। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Cristiano Ronaldo-Salman Khan: সৌদি আরবে পাশাপাশি ক্রিশ্চিয়ানো রোনাল্ডো-সলমন খান, ভাইরাল ভিডিও

প্রকাশ্যে ‘বগলা মামা যুগ যুগ জিও’ গান, খরাজ-ঋদ্ধিদের কীর্তি দেখে অবাক সকলে

Aparajita Adhya: অপরাজিতার বাড়িতে ভিন্ন সাজে সেজেছেন মা লক্ষ্মী, দেখুন ভিডিও

 

Share this article
click me!