Ankita-Vicky: সত্যিই কি গর্ভবতী অঙ্কিতা? আসল তথ্য দিলেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী

কখনও স্বামীর সঙ্গে ঝগড়া করে খবরে আসছেন তো কখনও তিনি স্বামীকে চটি ছুড়ছেন। এর কদিন আগে যদিও গর্ভবস্থা নিয়ে খবরে আসেন অঙ্কিতা লোখান্ডে। এবার ‘বিগ বস’-র প্রাক্তন প্রতিযোগীর দৌলতে সামনে এল আসল সত্য।

Sayanita Chakraborty | Published : Nov 24, 2023 5:26 AM IST

শো-তে পা দেওয়ার পর থেকেই খবরে রয়েছেন অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন। এই জুটিই যেন কেড়ে নিয়েছে সম্পূর্ণ লাইম লাইট। কখনও স্বামীর সঙ্গে ঝগড়া করে খবরে আসছেন তো কখনও তিনি স্বামীকে চটি ছুড়ছেন। এর কদিন আগে যদিও গর্ভবস্থা নিয়ে খবরে আসেন অঙ্কিতা লোখান্ডে।

‘বিগ বস ১৭’-র ঘরে আসার পর গত সপ্তাহে তিনি জানান, তাঁর শরীর ভালো লাগছে না। তাঁর ঋতুস্রাব বন্ধ হয়ে গিয়েছে। তিনি গর্ভবতী কি না জানার জন্য টেস্টও করাতে দিয়েছেন। যদিও সত্যিই তিনি গর্ভবতী কি না তা আপাতত জানা যায়নি। এবার তাঁর এক বন্ধু তথা ‘বিগ বস’-র প্রাক্তন প্রতিযোগীর দৌলতে সামনে এল আসল সত্য।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘বিগ বস ১৭’-র প্রাক্তন প্রতিযোগী নাভিদ জানান, সব বিষয়টাই নাকি এখন বেশ ভালো দিয়ে এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, তিনি এই বিষয়টা নিয়ে বেশ উত্তেজিত। ‘অঙ্কিতা আমাকে কথা দিয়েছে যে বাচ্চার নাম রাখার ক্ষেত্রে আমি ওকে সাহায্য করব। আমরা ভেবেছি, হিন্দির সঙ্গে পাশ্চাত্যের মিশেলে একটা নাম রাখাব ওদের সন্তানের। আমার মাথায় বেশ কিছু নামের ভাবনাও আছে। তবে, এখনই নয়। সঠিক সময়ে আমি তা জানাব।’

এই সাক্ষাৎকারের পর অনেকেই নিশ্চিত যে গর্ভবতী অঙ্কিতা লোখান্ডে। তবে, আপাতত সে বা তাঁর স্বামী ভিকি কোনও ঘোষণা করেননি। আপাতত ‘বিগ বস ১৭’-র ঘরেই আছেন অঙ্কিতা লোখান্ডে ও ভিকি জৈন। প্রায়শই সামনে আসে তাদের অশান্তি। নানান কারণে ঝগড়া করছেন অঙ্কিতা লোখান্ডে ও ভিকি। স্বামীর সঙ্গে মোটেও মিলমিশ হচ্ছে না। এরই মাঝে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে চমক পেয়েছেন সকলে। অনেকের মতে, অঙ্কিতা লোখান্ডে ও ভিকি সকলের নজর কাড়তে পুরোটাই নাটক করে চলেছেন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

 

আরও পড়ুন

বিপাকে অভিনেতা প্রকাশ রাজ ,১০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় তলব ইডি-র

বিগ বসে পা রাখছেন বলিউডের বেস্ট ফ্রেন্ড ওরি, এবার কি ডেবিউ করবেন বলিউডে?

Share this article
click me!