বিগ বসে পা রাখছেন বলিউডের বেস্ট ফ্রেন্ড ওরি, এবার কি ডেবিউ করবেন বলিউডে?

বিগ বসের ঘরে ওরি যে পা রাখতে পারে এমন খবর সর্বত্র। তবে, কি তিনিও এবার ডেবিউ করবেন বলিউডে? বিতর্কের শীর্ষে সেলেবদের এই বন্ধু।

Sayanita Chakraborty | Published : Nov 23, 2023 12:39 PM IST / Updated: Nov 23 2023, 06:10 PM IST

বলিউডের সব সেলেবের বেস্ট ফ্রেন্ড তিনি। সেলেবদের পার্টি থেকে যে কোনও ইভেন্টে সব থেকে পরিচিত মুখ ওরি। পুরো নাম ওরহান অবট্রামনি। তবে, ওরি নামেই সে খ্যাত সর্বত্র। তাঁর সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট খুললে এক প্রকার চমক পাবেন। কারণ বলিউডের সকল সেলেবের সঙ্গে রয়েছে তাঁর ছবি। তালিকায় যেমন আছেন জাহ্নবী তেমনই আছেন সারা। তবে, তিনি কারও ভক্ত নন। বরং, বলা চলে সকলের সঙ্গে তাঁর বন্ডিং চোখে পাড়ার মতো।

এবার বিগ বসের ঘরে পা রাখবেন ওরি। এমনই খবর সর্বত্র। সদ্য সেটে দেখা গেল তাঁকে। নিজের গাড়ি থেকে নেমে ভ্যানিটি ভ্যানে উঠলেন ওরি। আর সেই সময় পাপারাৎজি-দের দেখে দিলেন পোজ। এবার তাঁকে দেখা যাবে বিগ বসের ঘরে। তবে, তিনি ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসেবে প্রবেশ করবেন নাকি অতিথি হিসেবে উপস্থিত হবেন তা এখনই জানা যায়নি। তবে, বিগ বসের ঘরে ওরি যে পা রাখতে পারে এমন খবর সর্বত্র। তবে, কি তিনিও এবার ডেবিউ করবেন বলিউডে? বিতর্কের শীর্ষে সেলেবদের এই বন্ধু।

বিগ বস ১৭-র ঘরে এসে প্রথম থেকে লাইম লাইট কেড়েছে অঙ্কিতা লোখান্ডে এবং ভিকি জৈন। শো-র শুরু থেকে তাদের দাম্পত্য কলহ সকলের নজর কেড়েছে। তবে, সকলেই বলছেন টিআরপি পেতে এমন নাটক করেছেন তারা। আর এবার ঝগড়া পৌছাল মারপিঠে। সদ্য নিজের স্বামীকে চটি ছুড়ে খবরে এলেন নায়িকা। ভাইরাল হওয়া ক্লিপিংসে দেখা যাচ্ছে ভিকিকে চটি ছুড়লেন অঙ্কিতা। জানা গিয়েছে, বিগ বসের অন্যান্য হাউজ মেটসদের সামনে নাকি মিথ্যা কথা বলেছিল ভিকি। সে কারণে চটে গিয়েছেন অঙ্কিতা। শেষে স্বামীকে চটি ছুড়ে মেরেছেন নায়িকা। সে যাই হোক, এই কলহ বাস্তবে হল নাকি নাটক তা সময় বলবে।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

বাবার প্রতি ছেলের ক্ষোভ যে কতটা ভয়ঙ্কর হতে পারে, তার ঝলক মিলল ট্রেলারে, আসছে ‘অ্যানিমেল’

‘উনি যে জিনিসে হাত দেন, তাই সোনা হয়ে যায়’, মোদীকে ‘পনৌতি’ বলায় খেপে লাল কঙ্গনা

Share this article
click me!