Ananya Pandey-Aditya: চলছে ‘খুল্লম খুল্লা’ প্রেম, ফের ডেটিং-এ হাজির আদিত্য-অনন্যা, জেনে নিন কোথায় গেলেন এই লাভবার্ড

এদিকে কদিন আগে বিদেশে গিয়ে তৈরি করেছিলেন হেডলাইন। আর এবার ফের একসঙ্গে দেখা গেল আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডেকে।

Sayanita Chakraborty | Published : Jul 25, 2023 1:52 AM IST

বলিচর্চার শীর্ষে এখন আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে। বহুদিন ধরে খবরে রয়েছেন তারা। কদিন আগেই শোনা গিয়েছিল, সম্পর্কে রয়েছে আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে। একটি ফ্যাশন শো-তে তাঁদের বিশেষ বন্ধুত্ব নজর কাড়ে সকলের। এরপরই শুরু গুঞ্জন। তবে, দুজনে সরাসরি কিছু না বললেও তারা যে সম্পর্কে আছেন তা আলাদা করে বলতে হবে না। কারণ প্রায়শই একান্তে দেখা মিলছে তাঁদের। বহুবার পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছে তাদের গোপন ছবি। এদিকে কদিন আগে বিদেশে গিয়ে তৈরি করেছিলেন হেডলাইন। আর এবার ফের একসঙ্গে দেখা গেল আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডেকে।

ফের খবরে লাভ বার্ডস। সদ্য বিদেশে দেখা গিয়েছিল তাঁদের। এবার মুম্বইয়ে সময় কাটাতে দেখা গেল আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডেকে। সদ্য মুক্তি পেয়েছে গ্রেটা গারউইগ পরিচালিত ছবি বার্বি। মুম্বইয়ের এক প্রেক্ষাগৃহে দেখা গেল তাঁদের। একসঙ্গে ছবি দেখতে গিয়েছিলেন দুজন। শুধু তাই নয়, ছবি দেখে বেরিয়ে ভক্তদের সঙ্গে সেলফিও তোলেন। ফলে বোঝাই যাচ্ছে, আর গোপন প্রেম নয়। বরং খুল্লম খুল্লা প্রেম করছেন আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে। এখন আর তাঁরা ক্যামেরা থেকে দূরে থাকেন না। বরং, সকলের সামনে প্রেম করছেন আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে।

সদ্য স্পেনে গিয়েছিলেন দুই তারকা। স্পেন ও প্রতিবেশী দেশগুলোতে এক সঙ্গে ভ্রমণেও করেন আদিত্য ও অনন্যা। স্পেনের মাদ্রিদে একটি কনসার্টের যোগ দিতে গিয়েছেন তারা। অনন্যা ইংরেজি রক ব্যান্ড Arctic Monkeys-র ছবি পোস্ট করেছেন। সঙ্গে লেখেছিলেন, তাঁর প্রিয় গান। এর কয়েক ঘন্টা পরেই আদিত্য সেই একই কনসার্টের ছবি শেয়ার করেছেন। ইঙ্গিত করেন, অনন্যার সঙ্গে তিনিও এই কনসার্টে যোগ দিয়েছিলেন। নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করেন। এর পরই শুরু হয়েছে জল্পনা। আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডে প্রেমের গুঞ্জন চলছে ২০২২ সাল থেকে। প্রথম মনীশ মালহোত্রার পার্টিতে দেখা গিয়েছিল তাঁদের। তারপর একসঙ্গে ল্যাকমে ফ্যাশন উইকে দেখা যায় তাঁদের। অনেকেরই ধারণা সে সময় থেকে চলছে আদিত্য রায় কাপুর ও অনন্যা পান্ডের প্রেম। এরপর একবার বাবা-মা এবং আদিত্যের ভাই কুনাল রায় কাপুরের সঙ্গে ফিফা বিশ্বকাপ দেখতে গিয়েছিলেন অনন্যা। তাছাড়া মুম্বইয়ে বেশ কয়েকবার ডেটিং-এ দেখা গিয়েছে আদিত্য ও অনন্যাকে।

 

আরও পড়ুন

Hrithik Roshan: পরিচালনার কাজে হৃতিক, অভিনয় ছেড়ে ক্যামেরার পিছনের কাজে আগ্রহী গ্রিক গড

কলকাতায় রণবীর সিং ও আলিয়া ভাট, প্রচার সারলেন 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র

'মহানায়ক' সম্মান পেলেন সায়ন্তিক-শুভশ্রী-কোয়েল-শ্রাবন্তী-অঙ্কুশ, বিশেষ চলচ্চিত্র পুরস্কার অনির্বাণ-সোহিনীর দখলে

Share this article
click me!