Hrithik Roshan: পরিচালনার কাজে হৃতিক, অভিনয় ছেড়ে ক্যামেরার পিছনের কাজে আগ্রহী গ্রিক গড

মানে তাঁর আগ্রহ বাড়ছে ক্যামেরার পিছনের কাজে। হ্যাঁ অনেকেই অনুমান অভিনয় ছেড়ে নায়ক যোগ দিতে পারেন পরিচালনার কাজে।

Sayanita Chakraborty | Published : Jul 25, 2023 1:11 AM IST

বলিউডের সেরা অভিনেতার তালিকায় বহু আগেই না লিখিয়েছেন একজন স্টার কিড হওয়ায় বলিউডে পা রাখার পথ ছিল সহজ। তবে, নিজের অভিনয় দক্ষতা বলে তিনি যতটা খ্যাতি পেয়েছেন বা দর্শকদের মুগ্ধ করেছেন তা এখন পর্যন্ত আর কেউ করতে পারেনি। তাঁর অভিনয়। তাঁর নৃত্য দক্ষতা বারে বারে চমক দিয়ে থাকে দর্শকদের। বয়স ৫০-র কোঠায় হলেও আজও তিনি অধিকাংশের পছন্দের নায়ক। এরাব ফের খবরে এলেন গ্রিক গড। শোনা যাচ্ছে, বর্তমানে তাঁর আগ্রহ বাড়ছে ক্যামেরার পিছনের কাজে। হ্যাঁ অনেকেই অনুমান অভিনয় ছেড়ে নায়ক যোগ দিতে পারেন পরিচালনার কাজে।

সম্প্রতি একটি সংস্থার বিজ্ঞাপন ভিডিও পরিচালনা করেছেন বলিউডের গ্রিক গড। জানা গিয়েছে, সংস্থার সঙ্গে প্রায় ২৫ বছর ধরে যুক্ত আছেন হৃতিক। এবার সেই সংস্থার হয়ে বিজ্ঞাপন পরিচালনা করলেন নায়ক। আর হৃতিকের এই কাজ দেখে অনেকেই অনুমান পরিচালনার কাজে পা রাখতে পারেন অভিনেতা। তবে, এই বিষয় নিশ্চিত খবর মেলেনি। বিজ্ঞাপন পরিচালনার পর ছবি পরিচালনায় তিনি আ্গ্রহী কি না, তা জানা যাবে সময় হলে।

বর্তমানে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত নায়কর। আগামী বছর মুক্তি পাবে ফাইটার। এটি তাঁর পরবর্তি ছবি। ছবিতে সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় অভিনয় করেছেন হৃতিক। এই ছবিতে জুটি বাঁধবেন দীপিকার সঙ্গে। যা নিয়ে বেশ আশাবাদী দর্শকেরা। অন্যদিকে তৈরি হচ্ছে কৃষ ৪। ফের হৃতিক রোশনকে দেখা যাবে কৃষের ভূমিরায়। তিনি আবার আসছেন দুষ্টের দমনে। চলতি বছরই ছবির কথা ঘোষণা করেছেন নায়ক। ২০২৪ সালের শেষের দিকে মুক্তি পাবে ছবিটি। শোনা যাচ্ছে, হাতের ছবির কাজ শেষ করে তবেই শুরু করবেন এই সিক্যুয়েল ছবির কাজ। ২০০৬ সালে প্রথম মুক্তি পায় কৃষ। এই ছবিটি ব্যপক হিট করেছিল বক্স অফিসে। এই সাফল্যের পর আসে কৃষ ২। তারপর মুক্তি পায় কৃষ ৩। এই সিরিজের সব কয়টি ছবিই ব্যাপক সফল হয়েছিল। বাচ্চাদের অন্যতম পছন্দের চরিত্র হয়ে ওঠেন হৃতিক রোশন।

এরই মাঝে এল তাঁর পরিচালনার খবর। আপাতত বিজ্ঞাপন পরিচালনা করলেন নায়ক। শিখছেন ক্যামেরার পিছনের কাজ। অনেকেরই অনুমান, এই কাজ পুরোপুরি শিখে তবেই পরিচালনার কাজে নামবেন হৃতিক রোশন। তাই এখন শুধু সময়ের অপেক্ষা। দেখার তিনি কেরিয়ার নিয়ে কী সিদ্ধান্ত নিয়ে থাকেন।

 

আরও পড়ুন

কলকাতায় রণবীর সিং ও আলিয়া ভাট, প্রচার সারলেন 'রকি অউর রানি কি প্রেম কাহানি'র

'মহানায়ক' সম্মান পেলেন সায়ন্তিক-শুভশ্রী-কোয়েল-শ্রাবন্তী-অঙ্কুশ, বিশেষ চলচ্চিত্র পুরস্কার অনির্বাণ-সোহিনীর দখলে

উত্তম কুমারের মৃত্যু বার্ষিকীতে বামেদের আক্রমণ মমতার, বললেন যোগ্য সম্মান দেয়নি সেই দিনের সরকার

 

Share this article
click me!