Krrish: হৃতিকের ‘কৃষ’ হতে গিয়ে দোতলা থেকে ঝাঁপ দিল ৮ বছরের একটি ছেলে, আহত হয়ে হাসপাতালে ভর্তি কিশোর

সদ্য কানপুরের একটি স্কুলে হৃতিক রোশন অভিনীত কৃষ চরিত্রকে নকল করতে গিয়ে দোতলা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হলেন এক কিশোর। হাসপাতালে ভর্তি সেই কিশোর।

Sayanita Chakraborty | Published : Jul 24, 2023 10:22 AM IST

বাচ্চাদের পছন্দের অন্যতম সুপারহিরো কৃষ। কৃষ হোক কিংবা স্পাইডার ম্যান ও শক্তিম্যান -র মতো সুপারহিরো-দের দেখে অধিকাংশ বাচ্চাই অন্য জগতে হারিয়ে যান। তাঁদের ঘিরে নানান কল্পনা বাসা বাঁধে বাচ্চার মনে। অনেক দুষ্টু বাচ্চা আবার তাদের মতো হতে চান। তার অনুকরণ করার চেষ্টা করেন। এবার সেই করতে গিয়ে ঘটল বিপত্তি।

সদ্য কানপুরের একটি স্কুলে হৃতিক রোশন অভিনীত কৃষ চরিত্রকে নকল করতে গিয়ে দোতলা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হলেন ৮ বছরের এক কিশোর। হাসপাতালে ভর্তি সেই কিশোর। এই ঘটনা চাঞ্চল্য তৈরি করেছে সর্বত্র। কৃষ হতে গিয়ে তথা হৃতিক রোশনকে অনুসরণ করতে গিয়ে বিপদে পড়ল শিশুটি।

৯০ দশক বা ২০০৬ সালের শুরুর দিকে সুপারহিরো কৃষ আসে বক্স অফিসে। বাচ্চাদের মুগ্ধ করে দেয় সে। দুষ্টের দমন করে তাঁর সকল ভক্তকে মুগ্ধ করেছে হৃতিক। এবার সেই হৃতিককে নকল করতে গিয়ে ঘটল বিপত্তি। জানা গিয়েছে, ছেলেটি বন্ধুদের সঙ্গে জল ভরার নাম করে ক্লাসের বাইরে গিয়েছিল। তারপর স্টান্ট দেখাতে দোতলা থেকে ঝাঁপ দেয়। সে কৃষের মতো স্মুদ ল্যান্ডিং করতে গিয়েছিল। আর তা করতে গিয়েই হাত, পা, নাকে আঘাত লাগে। তৎক্ষণাত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্কুলের পক্ষ থেকে জানানো হয়েছে, সে নিজে স্বইচ্ছায় এমন কান্ড ঘটিয়েছে। কৃষ হতে গিয়েছে এমনটা। কেউ তাকে এই কাজ করতে বাধ্য করেনি বলে জানা গিয়েছে।

এদিকে তৈরি হচ্ছে কৃষ ৪। ফের হৃতিক রোশনকে দেখা যাবে কৃষের ভূমিরায়। তিনি আবার আসছেন দুষ্টের দমনে। চলতি বছরই ছবির কথা ঘোষণা করেছেন নায়ক। ২০২৪ সালের শেষের দিকে মুক্তি পাবে ছবিটি। শোনা যাচ্ছে, হাতের ছবির কাজ শেষ করে তবেই শুরু করবেন এই সিক্যুয়েল ছবির কাজ। ২০০৬ সালে প্রথম মুক্তি পায় কৃষ। এই ছবিটি ব্যপক হিট করেছিল বক্স অফিসে। এই সাফল্যের পর আসে কৃষ ২। তারপর মুক্তি পায় কৃষ ৩। এই সিরিজের সব কয়টি ছবিই ব্যাপক সফল হয়েছিল। বাচ্চাদের অন্যতম পছন্দের চরিত্র হয়ে ওঠেন হৃতিক রোশন। এবার সেই পছন্দের হিরোকে অনুকরণ করতে গিয়ে ঘটল বিপত্তি। কৃষ হতে গিয়ে আহত কিশোর। দোতলা থেকে ঝাঁপ দিল দিয়েছিল সে। বর্তমানে হাসপাতালে ভর্তি ছেলেটি। 

 

আরও পড়ুন

Rekha: 'কেন কোনও মহিলাকে কি আমি বিয়ে করতে পারি না?'- ফের ভাইরাল রেখার এই পুরনো ভিডিও

Bollywood Love: বলিউডে চলছে এই সকল তারকাদের প্রেমের গুঞ্জন, দেখে নিন এক নজরে কার রয়েছেন সম্পর্কে

Uttam Kumar: সুচিত্রা সেন থেকে মাধবী- একাধিক নায়িকার সঙ্গে উত্তম কুমারের জুটি মন কেড়েছিল দর্শকদের, দেখে নিন

Share this article
click me!