Jawan: ষষ্ঠ দিনে ছবির আয় ফের গড়ল রেকর্ড, দেখে নিন মোট কত আয় করল ‘জওয়ান’

মঙ্গলবার শেষে ছবির আয় দাঁড়াল ২৬ কোটি। সব মিলিয়ে ছবির মোট আয় প্রায় ৩৪৫ কোটি টাকা।

Sayanita Chakraborty | Published : Sep 13, 2023 1:27 AM IST

প্রতিদিনই নিত্য নতুন কারণে খবরে আসছে ‘জওয়ান’। ছবির আয় নিয়ে কদিন ধরে বলি খবরের শীর্ষে রয়েছে ছবিটি। মাত্র ছয় দিন হল মুক্তি পেয়েছে ‘জওয়ান’। এই ছয় দিনের মধ্যে ছবির আয় গড়ে ফেলেছে রেকর্ড। ছবিটি পঞ্চম দিনেই ছবিটি পা দিয়েছে ৩০০ কোটির ঘরে। ভারতের বাজারে ছবির মোট আয় প্রায় ৩১৯ কোটি টাকা এবার বদল হল সেই অঙ্ক। মঙ্গলবার শেষে ছবির আয় দাঁড়াল ২৬ কোটি। সব মিলিয়ে ছবির মোট আয় প্রায় ৩৪৫ কোটি টাকা।

ওপেনিং ডে-তে ভারতে ছবির আয় ছিল ৭৫ কোটি টাকা। বিশ্ব বাজারে আয় করেছিল ১৫০ কোটি। তারপর শুক্রবার ভারতে আয় করেছিল প্রায় ৫৩.২৩ কোটি টাকা। তারপর শনিবার আয় করেছে প্রায় ৭৭.৮৩ কোটি টাকা এবং রবিবার আয় ছিল প্রায় ৮০.৫ কোটি টাকা। সোমবার আয় করেছে প্রায় ৩০ কোটি।

পাঠান ছবির পর এই জওয়ান ছবি দিয়ে বক্স অফিসে পা রাখলেন বাদশা। ছবিটি হিন্দি, তামিল. তেলেগু ভাষায় মুক্তি পেল। বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানা মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা।

একেবারে ভিন্ন ধরনের কাহিনি নিয়ে মুক্তি পেয়েছে জওয়ান। ছবির শুরুতে দেখা যাচ্ছে একের পর এক হিংসার দৃশ্য। এক গ্রামে নিরিহদের ওপর হামলা করছে দুষ্কৃতিরা। তাদের রক্ষা করতে কীভাবে রূখে দাঁড়াবে শাহরুখ তা নজর কেড়েছে সকলের। ছবির শুরুতে রয়েছে মেট্রো কিডন্যাপিং-র ঘটনা। যা নজর কেড়েছে দর্শকদের। ছবিতে বহুরূপী শাহরুখতে দেখে মুগ্ধ সকলে। একজন মুখোশধারী মানুষের ভূমিকায় দেখা গিয়েছে বাদশাকে। যে নিজস্ব উপাচ সমাজ পরিবর্তনের প্রস্তুতি নিচ্ছে। এই সুপারবীর কীভাবে নারীদের সঙ্গে যুক্ত হয় লড়াই করবে তা নিয়ে ছবিটি।

অ্যাকশন, ড্রামা, রোম্যান্স ভরপুর অ্যাটলির জওয়ান। ছবিটি মানি হেইস্ট, স্কুইড গেম, দ্য ডার্ক নাইট রাইজেস এবং দ্য লায়ন কিং রেফারেন্সের সঙ্গে মিশে গিয়েছে। পরিচালক একেবার অন্য রকম কাহিনির উপস্থাপনা করেছেন এই ছবির মধ্য দিয়ে। সে কারণেই মুক্তি পেতে না পেতেই সুপার ডুপার হিট। প্রতিদিনই ব্যাপক আয় করছে ছবিটি। ষষ্ঠ দিনেও হল না তার অন্যথা। প্রায় ২৬ কোটি আয় করল ছবিটি। পাঁচ দিনেই পা দিল ৩০০ কোটির ঘরে। সব মিলিয়ে খবরে জওয়ান।

 

আরও পড়ুন

Nupur Sanon: কৃতির প্রাক্তনের সঙ্গে জুটি বাঁধবেন বোন, নুপূরের কেরিয়ারে এল নতুন মোড়

আজ রইল আটটি বলিউড ছবির কথা, ৩০০ কোটির ঘরে দ্রুত প্রবেশ করেছিল ছবিগুলো

কলকাতা পুলিশের পোস্ট দেখে খেপে লাল ‘জওয়ান’ ভক্তরা, দেখে নিন কী এমন পোস্ট করলেন তারা

Share this article
click me!