Animal: ২৩৬ কোটি আয় করল ‘অ্যানিম্যাল’, বক্স অফিসে চমক দিলেন রণবীর কাপুর-রশ্মিকা জুটি

নিজের চকোলেট বয় ইমেজ ছেড়ে অ্যাংরি ইয়ং ম্যান লুকে বক্স অফিসে পা দিয়েছেন রণবীর কাপুর। আর ছবি মুক্তি পেতেই সুপার ডুপার হিট। বক্স অফিসে চমক দিলেন রণবীর কাপুর-রশ্মিকা জুটি।

Sayanita Chakraborty | Published : Dec 4, 2023 2:28 AM IST / Updated: Dec 04 2023, 12:38 PM IST

ডিসেম্বরের শুরুতেই বড় চমক বক্স অফিসে। ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে অ্যানিম্যাল। নিজের চকোলেট বয় ইমেজ ছেড়ে অ্যাংরি ইয়ং ম্যান লুকে বক্স অফিসে পা দিয়েছেন রণবীর কাপুর। আর ছবি মুক্তি পেতেই সুপার ডুপার হিট।

এক মুখ দাড়ি, চোখে প্রতিশোধের নেশা আর আক্রমণাত্মক আচরণ নিয়ে রণবীর এলেন বক্স অফিসে। ছবি জুড়ে শুধু রহস্য থেকে অ্যাকশন- একেবারে ভিন্ন কাহিনি নিয়ে মুক্তি পেল ছবিটি। ছবির কেন্দ্রে বাবা ও ছেলের এক অদ্ভুত কাহিনি। বাবার প্রতি জন্মানো ক্ষোভ যে কীভাবে একটি সন্তানের জীবন শেষ করে দিতে পারে তা উঠে এসেছে ছবিতে। তেমনই নজর কেড়েছে রশ্মিকা মান্দানা ও রণবীরের অনস্ক্রিন রোম্যান্স। এই প্রথম বার রশ্মিমার সঙ্গে জুটি বাঁধেন রণবীর। তাঁদের প্রেম থেকে মানাসিক টানাপোড়েন দূর্দান্ত ভাবে ফুটে উঠেছে ছবির পর্দায়। তেমনই রণবীর কাপুরের বাবার চরিত্রে অনিল কাপুরের অভিনয় প্রশংসা যোগ্য। এরই সঙ্গে সকলের নজর কাড়লেন ববি দেওল। বহু যুগ ধরে বলিউডের সঙ্গে সম্পর্ক তাঁর। তবে, এই ছবিতে নিজের পুরনো ইমেজ ভেঙে একেবার ভিন্ন চরিত্রে দেখা দিলেন। ফের একবার নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিলেন।

আর ছবি মুক্তি পেতেই সুপার ডুপার হিট। বলিউড রিপোর্ট অনুসারে, ‘অ্যানিমেল’ ছবিটি প্রথম দিনে আয় করেছে ৬০ কোটি। হিন্দি ভার্সানে আয় হয়েছে ৪৯.৫০ কোটি। তেলুগুতে আয় হয়েছে ১০ কোটি। এই ছবি টেক্কা দিয়েছে শাহরুখ অভিনীত পাঠানকে। পাঠান ছবির প্রথম দিনের আয় ছিল ৫৭ কোটি। আর এবার ছবির আয় ২৩৬ কোটি। বিশ্ব বাজারে ২৩৬ কোটি আয় করল অ্যানিলেন। এমনই প্রকাশ করা হল ছবির পক্ষ থেকে। সব মিলিয়ে মাত্র ২ দিনেই রেকর্ড গড়ল অ্যানিমেল।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

Aishwarya-Abhishek: অভিষেকের আঙুলে নেই বিয়ের আংটি, তবে কি নিশ্চিত বিচ্ছেদের খবর?

Kolkata: সেবার পাশাপাশি সঙ্গীতচর্চা, সাংস্কৃতিক অনুষ্ঠানে স্বাস্থ্যকর্মীরা

 

Share this article
click me!