Aishwarya-Abhishek: অভিষেকের আঙুলে নেই বিয়ের আংটি, তবে কি নিশ্চিত বিচ্ছেদের খবর?

২০০৭ সালে অমিতাভ পুত্র অভিষেকের সঙ্গে গাঁট ছড়া বাঁধেন ঐশ্বর্য। ১৬ বছরের দাম্পত্য কাটানোর পর আলাদা হতে চলেছেন তাঁরা। এমনই ইঙ্গিত মিলছে প্রায়শই।

Sayanita Chakraborty | Published : Dec 4, 2023 1:23 AM IST

বেশ কিছুদিন ধরে খবরে অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন। সকলেই বলছেন ভাঙছে অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের দাম্পত্য সম্পর্ক। বিস্তর দূরত্ব তৈরি হয়েছে ঐশ্বর্য ও বচ্চন পরিবারের মধ্যে। ২০০৭ সালে অমিতাভ পুত্র অভিষেকের সঙ্গে গাঁট ছড়া বাঁধেন ঐশ্বর্য। ১৬ বছরের দাম্পত্য কাটানোর পর আলাদা হতে চলেছেন তাঁরা। এমনই ইঙ্গিত মিলছে প্রায়শই। অনেকেই বলেন, এখন একসঙ্গে থাকেন না অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন। বচ্চন পরিবারের বাংলো জলসা ছেড়ে নিজের বাবার বাড়িতে থাকেন ঐশ্বর্য। মেয়ে আরাধ্যাও থাকে মামার বাড়়িতে।

এবার আরও জোড়ালো হল বিচ্ছেদের ইঙ্গিত। সদ্য একটি শো-তে উপস্থিত ছিলেন আভিষেক বচ্চন। এদিন সকলের নজর কাড়ে তাঁর হাতের আঙুল। কারণ, আঙুলে নেই বিয়ের আংটি, তবে কি নিশ্চিত বিচ্ছেদের খবর? হঠাৎ কি এমন হল যে বিয়ের আংটি খুলে ফেললেন? প্রায় দু দশক পথ চলার পর হঠাৎ এমন কী অশান্তি হল যে আলাদা হল অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের পথ।

এদিকে সদ্য ৫০-এ পা দিলেন ঐশ্বর্য। ঐশ্বর্যের জন্মদিনে পার্টি তো দূরের কথা এক সঙ্গে দেখা যায়নি অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনকে। জন্মদিলেন ঐশ্বর্য রাই বচ্চন মেয়ে ও নিজের মা বৃন্দা রাই-কে নিয়ে একটি ইভেন্টে হাজির হন। অনু্ষ্ঠানে উপস্থিত ছিলেন না বচ্চন পরিবারের কেউ-ই। সোশ্যাল মিডিয়ায় অভিষেক শুধু দায় সারা ভাবে ‘হ্যাপি বার্থ ডে...’ লেখেন। বচ্চন পরিবারের কেউ-ই শুভেচ্ছা জানাননি। এর পর থেকে আরও জোড়ালো হয়েছে বিচ্ছেদের কথা। আর এবার অভিষেকের বিয়ের আংটি তাঁর হাতে না দেখতে পেয়ে সকলের মনে জোড়ালো হল এই প্রশ্ন।

 

 

আরও পড়ুন

Kolkata: সেবার পাশাপাশি সঙ্গীতচর্চা, সাংস্কৃতিক অনুষ্ঠানে স্বাস্থ্যকর্মীরা

বরুন ধাওয়ান থেকে ঋতুপর্ণা সেনগুপ্ত, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে 

Share this article
click me!