ভাইরাল মৌনির ফোটোশ্যুটের ভিডিও, কালো পোশাকে নজর কাড়লেন বঙ্গ তনয়া

সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মৌনি রায়। যেখানে হট লুকে দেখা গেল নায়িকা। একাধিক পোশাকে দেখা গিয়ে মৌনিকে।

Sayanita Chakraborty | Published : Dec 2, 2023 11:28 AM IST

সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ মৌনি রায়। প্রায়শই নিজের হট ছবি পোস্ট করে থাকেন মৌনি। ফোটোশ্যুটের ছবি পোস্ট করেন কখনও তেমনই কখনও ঘুরতে যাওয়ার ছবি। এবার এমনই ছবি পোস্ট করে খবরে এলেন বঙ্গ তনয়া।

সদ্য সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মৌনি রায়। যেখানে হট লুকে দেখা গেল নায়িকা। একাধিক পোশাকে দেখা গিয়ে মৌনিকে। প্রথমে কালো রঙের পোশাকে দেখা গিয়েছে নায়িকাকে। পোশাকের ওপর অংশ নেটের মতো কাপড়ে তৈরি। এতে স্পষ্ট তাঁর বক্ষবিভাজিকা। এই পোশাকে পেশ হট লাগছে নায়িকাকে। সঙ্গে খোলা চুল ও হালকা মেকাআপে দেখা গিয়েছে তাঁকে। তারপই সাদা রঙের পোশাকে দেখা গিয়েছে তাঁকে। সাদা সিফন মেটিরিয়ালের ড্রেট পরেছেন নায়িকা। সঙ্গে পরেছেন বুট জুতো। দুই পোশাকেই হট লাগছে তাঁকে। এর পরে পুলের সামনে ফোটোশ্যুট করেছেন তিনি। সুইমিং পুলের সামনে অ্যানিমেল প্রিন্টের পোশাক পরে দেখা গিয়েছে নায়িকা। এই সব ধরনের পোশাকে হট দেখাচ্ছে নায়িকাকে। এমন একটি ভিডিও শেয়ার করলেন নায়িকা। মৌনিকে একাধিক হট লুকে দেখা গিয়েছে নায়িকাকে। মৌনির হট ভিডিও মুহূর্তে হল ভাইরাল। নিজের ফোটোশ্যুট নিয়ে ভিডিও বানিয়ে শেয়ার করেছেন নায়িকা। ভিডিও পোস্ট করা মাত্রই তা হল ভাইরাল। কেউ তাঁর লুকের প্রশংসা করলেন তো কেউ পোশাকের। শয় শয় কমেন্ট নজর কাড়ল এই পোস্টে।

 

 

এমন প্রায়শই নিজের হট ছবি শেয়ার করেন মৌনি। কদিন আগেই ডিপ কাট সাদা গাউনে দেখা দিয়েছিলেন। এমন পোশাকে বেশ কয়টি ছবি পোস্ট করেন। ছবিতেও বেশ আকর্ষণীয় দেখাচ্ছিল নায়িকাকে। পোশাকের ভিতর দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছিল তাঁর ক্লিভেজ। এমন প্রায়শই নিজের ছবি পোস্ট করে নেট জনতার ঘুম কাড়েন নায়িকা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

আরও পড়ুন

KIFF 2023: শুরু হবে উৎসব, রাজ চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন বিশেষ ভিডিও

৪৬-এ পা দিলেন সুপারস্টার জিৎ, কেক কেটে ভক্তদের সঙ্গে পালন করলেন জন্মদিন

Share this article
click me!