ছবি মুক্তি পেতে না পেতেই সিক্যুয়েলের ইঙ্গিত, কবে আসছে ‘অ্যানিমেল ২’?

ভাইরাল হয়েছে একটি ছবি। যেখানে রণবীর কাপুরকে রক্ত ঘেমে মেখে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। আর স্ক্রিনে ফুটে উঠেছে অ্যানিমেল পার্ক লেখাটি।

Sayanita Chakraborty | Published : Dec 2, 2023 7:44 AM IST

সদ্য মুক্তি পেয়েছে রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’। ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে ছবিটি। আর এর পরই প্রকাশ্যে এল সিক্যুয়েল তৈরির কথা। শোনা যাচ্ছে, ‘অ্যানিমেল ২’ তৈরি করতে চলেছেন রণবীর।

ভরপুর অ্যাকশন, রহস্য, মানসিক টানাপোড়েন, বাবা-ছেলের কাহিনি নিয়ে মুক্তি পেল ‘অ্যানিমেল’। প্রথম দিনেই ছবির আয় টেক্কা দিল শাহরুখ খানের পাঠানকে। বলিউড রিপোর্ট বলছে, ‘অ্যানিমেল’ ছবিটি প্রথম দিনে আয় করেছে ৬০ কোটি। হিন্দি ভার্সানে আয় হয়েছে ৪৯.৫০ কোটি। তেলুগু ভাষায় আয় হয়েছে ১০ কোটি। সব মিলিয়ে প্রায় ৬০ কোটি আয় করল ছবিটি। যা টেক্কা দিয়েছে শাহরুখ অভিনীত পাঠানকে। কারণ পাঠান ছবির প্রথম দিনের আয় ছিল ৫৭ কোটি। আর এই সাফল্যের পর সিক্যুয়েল তৈরির কথা ভাবছেন প্রযোজক। এমনই খবর সর্বত্র।

Latest Videos

আসলে, সদ্য পিঙ্ক ভিলার তরফে একটি পোস্ট শেয়ার করা হয়েছে। যেখানে রণবীর কাপুরকে রক্ত ঘেমে মেখে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। আর স্ক্রিনে ফুটে উঠেছে অ্যানিমেল পার্ক লেখাটি। যা দেখে অনেকেই বুঝে গিয়েছেন যে সিক্যুয়েল নিয়ে আসতে চলেছেন রণবীর। সঙ্গে জানা গিয়েছে, এই সিক্যুয়েলে দ্বৈত চরিত্রে দেখা যাবে রণবীরকে। ববি দেওলের আত্মীয় বদলা নেওয়ার জন্য প্লাস্টিক সার্জারি করে রণবীরের বেশ ধারণ করবে। সে যাই হোক, সময়ের সঙ্গে জানা যাবে আদৌ আসে কি না সিক্যুয়েল।

তবে, মুক্তি পেয়েই বেশ সাড়া ফেলেছে ‘অ্যানিমেল’। ছবিটি যে সফল হবে তা অনেকেই আন্দাজ করেছিলেন। তবে, তা যে এতটা সফল হবে কেউ বুঝতে পারেন নি। ছবিতে রণবীরের অভিনয় থেকে গল্পের উপস্থাপনা সবই নজর কেড়েছে সকলের। সব মিলিয়ে ব্যাপক হিট করেছে ছবিটি।

 

 

আরও পড়ুন

পিয়ার 'ঘর বাঁধা'র পর শহর ছাড়লেন অনুপম, জেনে নিন কোথায় গেলেন গায়ক

মুক্তি পেল অ্যাকশন-রহস্যে মোড়া ‘সালার’ ছবির ট্রেলার, রণংদেহী মেজাজে নজর কাড়ল প্রভাস

 

 

 

Share this article
click me!

Latest Videos

R G Kar-এর ঘটনার অভিনব প্রতিবাদ সুন্দরবনের মৎস্যজীবীদের, নৌকা থেকেই দোষীদের গ্রেফতারের দাবি
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'আমার মেয়েকেও ভুগিয়েছে, Sandip Ghosh বলেছিল, একটা চুলও ছিঁড়তে পারবি না' এক মায়ের গর্জন | RG Kar |
মমতার বিধায়ক রাতে ভিডিও কল করে কি নোংরামি করত? সব বলে দিলেন মহিলা! দেখুন | Chinsurah TMC News |
'তিলোত্তমা সঠিক বিচার না পেলে জনগণ বাকিটা বুজে নেবে' বিস্ফোরক Tapas Roy | R G Kar Case